scorecardresearch
 

Film Wrap: ফের বিতর্কে কঙ্গনা, কৌশানীর জন্মদিন সেলিব্রেশন

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
কৌশানী মুখোপাধ্যায় ও কঙ্গনা রানাওয়াত কৌশানী মুখোপাধ্যায় ও কঙ্গনা রানাওয়াত
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

ওজন কমিয়ে বলিউড থেকে হারিয়ে গেলেন প্রীতি গঙ্গোপাধ্যায়

বহু সিনেমায় দর্শকদের হাসিয়ে-কাঁদিয়ে তিনি বেশ নাম করেছিলেন। বাবা বলিউডের দাদামণি অশোক কুমার। কিশোর কুমার কাকা। এমন একটা পরিবার থেকে সিনেমায় আসা বা তার সঙ্গে যুক্ত হওয়া কোনও বড় বিষয় নয়। যেমনটা হয়েছে প্রীতির সঙ্গে। সত্তর দশকের শুরুর দিক থেকে আশির দশকের শেষ দিক পর্যন্ত চরিত্রাভিনেতা হিসাবে যথেষ্ট সমাদৃত হন প্রীতি। 

জুনে আমাজন প্রাইমে আসছেন 'শেরনি' বিদ্যা বালন 

সিনেমা হলে নয়, ওটিটি প্ল্যাটফর্মেই একমাত্র মুক্তি পাবে বিদ্যা বালন অভিনীত ছবি শেরনি। ১৭ মে সোমবার সোশাল প্ল্যাটফর্মে এই ঘোষণা করে আমাজন প্রাইম ভিডিওস। ছবিটি পরিচালনা করেছেন অমিত মাসুরকর এবং প্রযোজনা করেছে টি সিরিজ এবং অবুনদানতিয়া এন্টারটেনমেন্ট।  

 

Radhe BO Collection: OTT-তে বাজিমাত করছে সলমনের রাধে 

আপাতত বিদেশি বক্স অফিসের রিটার্ন এবং ওটিটি প্ল্যাটফর্ম থেকেই লাভের মুখ দেখছে সলমন খানের (Salman Khan) রাধে (Radhe)। প্রথম উইকএন্ডের শেষে ছবিটি আপাতত ২ মিলিয়ন ডলারের কাছাকাছি ব্যবসা করেছে। এ ছাড়া অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্য এবং ইউরোপেও ভালো ব্যবসা করছে বলে খবর।  

 

বিশ্ব সুন্দরীর খেতাব জিতলেন মেক্সিকোর আন্দ্রেয়া মেজা 

মিস ইউনিভার্স ২০২০-এর খেতাব জিতলেন মিস মেক্সিকো আন্দ্রোয়া মেজা। চতুর্থ স্থানে শেষ করেন ভারতের অ্যাডলিন কাস্তেলিনো। ৬৯তম মিস ইউনিভার্স সৌন্দর্য প্রতিযোগিতার আসর এ বার বসেছিল ফ্লোরিডার সেমিনোল হার্ড রক হোটেল অ্যান্ড ক্যাসিনোতে। 

'নদীতে ভাসমান দেহের ছবি নাইজিরিয়ার', ফের বিতর্কে কঙ্গনা 

কঙ্গনা ফের একবার সোশাল মাধ্যমে মুখ খুললেন, যথারীতি ফের বিতর্ক তৈরি হল তাঁর মন্তব্য ঘিরে। গত কয়েক দিন ধরে গঙ্গায় সার সার মৃতদেহ ভাসার ছবি দেখে গোটা দেশ যখন শিউড়ে উঠেছে, সে সময় ফের একবার ছবিকে ভুয়ো বলে ভিডিও আপলোড করলেন  অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। 

Advertisement

 

চিনে নিন ভারতের অ্যাডলিন কাস্তোলিনো-কে

মিস মেক্সিকো আন্দ্রেয়া মেজা বিশ্ব সুন্দরীর খেতাব জিতে নিয়েছেন। প্রথম পাঁচে জায়গা করে নিয়েছিলেন ভারতের প্রতিযোগী অ্যাডলিন কাস্তেলিনো (adline castelino)। চতুর্থ স্থানে শেষ করেছেন তিনি।

 

কোভিড আক্রান্ত কবি জয় গোস্বামী, ভরতি হাসপাতালে 

করোনা আক্রান্ত (COVID-19) হলেন কবি জয় গোস্বামী (Joy Goswami)। ১৬ মে রবিবার রাতে তাঁকে ভরতি করা হয়েছে বেলেঘাটা আই ডি হাসপাতালে। আপাতত স্থিতিশীল রয়েছেন কবি। 

বড় পর্দা থেকে ভোটের ময়দান! এক নজরে বার্থ ডে গার্ল কৌশানীর জার্নি

অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ের পরিচিতি এখন বিনোদন জগতের বাইরে রাজনৈতিক মহলেও। আজ অর্থাৎ ১৭ মে তাঁর জন্মদিন। তবে পরিস্থিতির জন্য এই বছরের জন্মদিন অনেক ধুমধাম করে পালন করতে পারছেন না নায়িকা। বিশেষ দিন উপলক্ষে ফটো শ্যুটও করেছেন বার্থ ডে গার্ল কৌশানী। আর সেই ছবি নিজেই শেয়ার করেছেন সোশ্যাল পেজে।


এবার ডিজিটাল মাধ্যমে পরমব্রত- মধুমিতার 'ট্যাংরা ব্লুজ'! 

এই সময় বিনোদন বলতে টেলিভিশন বা ডিজিটাল মাধ্যমই ভরসা। ঠিক সেই সময়ে চলচ্চিত্র প্রেমীদের জন্য রয়েছে সুখবর। এবার নিজেদের মুঠো ফোনেই তাঁরা দেখতে পারবেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) এবং মধুমিতা সরকার (Madhumita Sarkar) অভিনীত ছবি 'ট্যাংরা ব্লুজ' (Tangra Blues)। ইতিমধ্যে হইচই (Hoichoi)-এ বিশ্বজুড়ে স্ট্রিমিং হচ্ছে এই ছবি। 


নয়ের দশকের 'শৈলাব'-র জনপ্রিয় গানের আনপ্লাগড ভার্সন নিয়ে এলেন অমিত কুমার 

নয়ের দশকে 'শৈলাব' (Sailaab) ছবির গানগুলি বেশ জনপ্রিয় হয়েছিল। সেই ছবিরই একটি গান গেয়েছিলেন আশা ভোঁসলে (Asha Bhosle) ও অমিত কুমার (Amit Kumar)। এবার সেই গান 'মুজকো ইয়ে জিন্দেগি লাগতি হে আজনবী' (Mujhko Yeh Zindagi Lagti Hai)-র আনপ্লাগড ভার্সন গাইলেন অমিত কুমার। 


পরতে পরতে চুয়ে পড়ছে শরীরী আবেদন! নজর কাড়ছে  রিয়ার 'Hot' PHOTOS

অভিনেত্রী রিয়া সেন খুবই সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়ায়। বারবারই সাহসী অবতারে ধরা পড়েছেন তিনি। সম্প্রতি রিয়া তাঁর সোশ্যাল পেজে শেয়ার করেছেন একটি লাস্যময়ী ছবি।


 

Advertisement