scorecardresearch
 

Film Wrap: TRP নিয়ে মুখ খুললেন সুনিধি, ট্রোলিংয়ের জবাব দিলেন ইমন

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

সুনিধি চৌহান ও ইমন চক্রবর্তী (ছবি: ফেসবুক) সুনিধি চৌহান ও ইমন চক্রবর্তী (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Sherni Teaser: ঘন জঙ্গলের রাস্তা খুঁজে আসছেন শেরনি বিদ্যা

ভালো করে বোঝা যাচ্ছে ফের একবার সিগনেচার চরিত্রে স্ক্রিনে ফিরতে চলেছেন বিদ্যা বালন। ৩১ মে মুক্তি পেল শেরনি ছবির অফিশিয়াল টিজার। জঙ্গল এবং পাহাড়ের মাঝে দুই বন কর্মীকে সঙ্গে নিয়ে চলেছেন ফরেস্ট অফিসার বিদ্যা। গা ছমছমে নিস্তব্ধতা। ২ জুন মুক্তি পাবে ছবির ট্রেলার।


চিরকাল ভূপেন হাজারিকার 'রাধা' হয়ে থেকে গেলেন কল্পনা লাজমি

ভূপেন হাজারিকা। যাঁকে তিনি শ্রদ্ধা করতেন, সম্মান করতেন, ভালোবাসতেন এবং প্রেম করতেন। অনেকে বলতে পারেন, প্রেম আর ভালোবাসা কি আলাদা? হ্যাঁ, অবশ্যই আলাদা। বহু মানুষকে ভালোবাসা যায়। তবে প্রেম বহু মানুষকে করা যায় না। প্রেম খানিকটা নিপাতনে সিদ্ধ। যাঁকে প্রেম করবেন, তাঁকে কোনও কারণ ছাড়াই প্রেম করতে হবে। দোষ গুণ সমেত। কল্পনা লাজমি-ও সেই ধাতে গড়া মানুষ ছিলেন।


TRP-র জন্য মিথ্যে প্রশংসা করতে হয়, বিস্ফোরক সুনিধি চৌহান

গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল নিয়ে বিবাদ ক্রমশ সুর চড়াচ্ছে। অমিত কুমার, অভিজিৎ সাওয়ান্ত, সোনু নিগমের পর এ বার সুনিধি চৌহান শো-এর ডার্টি পিকচার তুলে ধরলেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সুনিধি জানিয়েছেন, কেন তিনি ইন্ডিয়ান আইডলের বিচারক পদ ছেড়েছেন।


'খারাপ কথা আমায় এগিয়ে নিয়ে যাচ্ছে', ট্রোলের জবাব ইমনের

সোশাল মিডিয়ায় বেশ কিছু মানুষ দাঁত-নখ বার করেই থাকেন। সেখানে ব্যক্তিগত পরিসর, রুচি, পছন্দ, ভালো কোনও কাজ, সেবা - কোনও কিছুরই মূল্য নেই। মতামত এবং কুকথার এগজিবিশন মাঝে মধ্যেই সোশাল দেয়াল নোংরা করেছে সঙ্গীত শিল্পী ইমনের। টেলিভিশনে জনপ্রিয় গানের রিয়েলিটি শো-এর ফিনালের পর থেকেই।

 

উপনির্বাচনে প্রার্থী কি তৃণা সাহা? প্রবল গুঞ্জন টলিপাড়ায়

খড়দহ কেন্দ্র থেকে প্রার্থী হচ্ছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ তৃণা সাহা (Trina Saha)। রবিবারের সন্ধ্যা এই খবরে রীতিমতো হইচই পড়ে গিয়েছে টলি পাড়ায়। গত মাসে শেষ হওয়া বিধানসভা নির্বাচনের আগে টেলিভিশনের সেলেব কাপল নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা তৃণমূলে (TMC) যোগ দিয়েছেন।


5G ওয়্যারলেস নেটওয়ার্ক প্রয়োগের বিরুদ্ধে হাইকোর্টে দ্বারস্থ জুহি!

ভারতে 5G মোবাইল প্রযুক্তি প্রয়োগের বিরুদ্ধে মামলা করলেন অভিনেত্রী ও পরিবেশবিদ  জুহি চাওলা (Juhi Chawla)। সোমবার বিচারপতি সি হরিশঙ্করের (Justice C Harishankar) বেঞ্চ এই বিষয়টি পুনরায় শুনে, দিল্লি হাইকোর্টের অন্য একটি বেঞ্চে স্থানান্তর করেন।


বাঙালি পদ রেঁধে MasterChef Australia-তে সকলের মন জয় করছেন বাংলাদেশের কিশওয়ার!

এই মুহূর্তে চর্চায় রয়েছেন 'মাস্টারশেফ অস্ট্রেলিয়া' (MasterChef Australia) -র প্রতিযোগী কিশওয়ার চৌধুরী (Kishwar Chowdhury)। বিদেশের মাটিতে এই বঙ্গ তনয়া সকলের নজর কাড়ছেন। 


অমিতাভ, অর্জুনের পরে এবার অজয়! ৬০ কোটির বাংলো কিনলেন অভিনেতা 


অভিনেতা অজয় দেবগনের (Ajay Devgn) জন্ম ও বড় হওয়া মুম্বইয়ে। সম্প্রতি জুহুতে একটি বড় বাংলো কিনেছেন অভিনেতা। আর তার দাম শুনলে চক্ষু চড়ক গাছও হতে পারে!


'নাট্যের সন্ধানে সৌমিত্র'! 'মুখোমুখি'-র রজত জয়ন্তীতে বাবার স্মৃতিচারণায় সৌমিত্র কন্যা পৌলমী

সকলের প্রিয় 'ফেলুদা' বলতেন "কাজ করে যাও...।" তাই সেই পথ অনুসরণ করেই পালিত হবে পৌলোমী বসুর (Poulami Bose) নাটকের দল 'মুখোমুখি' (Mukhomukhi)-র ২৫ বছর। যদিও সেই উদযাপনে বাধ সেধেছে কোভিড অতিমারী। তাই ভার্চুয়াল মাধ্যমই ভরসা। 


কোভিড পরিস্থিতিতে প্রতারিত স্বস্তিকা? অভিযোগ তুলে ক্ষোভ উগড়ে দিলেন নায়িকা

একেবারে সামনের সারিতে থেকে করোনা পরিস্থিতিতে (Covid- 19 Pandemic) সকলের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। কিন্তু এবার প্রতারণার (Fraud) স্বীকার হলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এই অভিযোগ এনেছেন তিনি।