scorecardresearch
 

Nusrat Jahan-Yash Dasgupta: যশের সঙ্গে নুসরতের বিয়ে? নায়িকার সিঁথির সিঁদুর উস্কে দিল নয়া জল্পনা

Nusrat Jahan-Yash Dasgupta Marriage Controversy: নুসরত এবং সিঁদুর নিয়ে সমালোচনা,এখন এই দুটি কথা যেন সমার্থক হয়ে গেছে। বারবার তাঁকে কটাক্ষের মুখোমুখি হতে হয়েছে সিঁদুর পরে। যদিও প্রায় প্রতিবারই কারণ ভিন্ন হয়। এইবার সমালোচনার মূল কারণ বর্তমান পরিস্থিতি। 

Advertisement
বিশ্বকর্মা পুজোয় যশ-নুসরত (ছবি সৌজন্য রণজিৎ দে, ফেসবুক) বিশ্বকর্মা পুজোয় যশ-নুসরত (ছবি সৌজন্য রণজিৎ দে, ফেসবুক)
হাইলাইটস
  • ফের আলোচনায় নুসরত জাহান।
  • যশের সঙ্গে তাঁর বিয়ে নিয়ে জল্পনা।
  • বারবার তাঁকে কটাক্ষের মুখোমুখি হতে হয়েছে সিঁদুর পরে।

Nusrat Jahan-Yash Dasgupta: অভিনেত্রী - সাংসদ নুসরত জাহানকে (Nusrat Jahan) নিয়ে চর্চা যেন শেষই হচ্ছে না। তাঁর সন্তান ঈশানের (Yishaan) পিতৃ পরিচয় সামনে আসার পর আবারও শিরোনামে তিনি। সম্প্রতি যশের (Yash Dasgupta) সঙ্গে নুসরতকে দেখা গেছে সিঁদুর (Sindoor) পরে। ইতিমধ্যে ভাইরাল (Viral) সেই ছবি। 

নুসরত এবং সিঁদুর নিয়ে সমালোচনা,এখন এই দুটি কথা যেন সমার্থক হয়ে গেছে। বারবার তাঁকে কটাক্ষের মুখোমুখি হতে হয়েছে সিঁদুর পরে। যদিও প্রায় প্রতিবারই কারণ ভিন্ন হয়। এইবার সমালোচনার মূল কারণ বর্তমান পরিস্থিতি। 

সম্প্রতি অভিনেত্রী- প্রযোজক এনার সাহার (Ena Saha) আয়োজিত বিশ্বকর্মা পুজোয় (Vishwakarma Puja) জুটিতে হাজির হয়েছিলেন 'যশরত' (Yashrat)। সেই অবধি তো ঠিক ছিল। আলোচনা শুরু হল, নুসরতের এদিনের ছবি সামনে আসতেই। হালকা রঙা সালোয়ার কামিজ পরেছেন নুসরত জাহান। খোলা চুল, কানে বড় ঝুমকা, আর এদিকে সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর। তাহলে কি গোপনে বিয়ে সেরেছেন 'যশরত' (Nusrat Jahan-Yash Dasgupta Marriage Controversy)? উঠছে প্রশ্ন... 

আরও পড়ুন: 'যশরত' ও তাঁর সঙ্গে বর্তমান সমীকরণ! এবার মুখ খুললেন যশের প্রাক্তন স্ত্রী শ্বেতা

 

Nusrat Jahan-Yash Dasgupta Marriage Controversy

কিছুদিন আগেই রাজস্থানের একটি থ্রোব্যাক ভিডিয়োতে ট্রোলড হয়েছিলেন নুসরত জাহান। সেখানে তাঁর সিঁথিতে সিঁদুর দেখা যাচ্ছিল। নেটিজেনরা কটাক্ষ শুরু করেন সেই ভিডিয়োতে। নিখিল জৈনের সঙ্গে বিয়ের পর থেকেই হিন্দু ও মুসলিমদের রোষানলে পড়তে হয়েছে তৃণমূলের সাংসদ নুসরত জাহানকে। কলকাতার রথযাত্রায় তাঁর উপস্থিতি থেকে সিঁদুর খেলা, একাধিক বার ধর্মীয় বিতর্কে জড়িয়েছে তাঁর নাম। 

Nusrat Jahan-Yash Dasgupta Marriage Controversy

আরও পড়ুন: 'সঙ্গীতের মহাযুদ্ধ'-তে শুরু হচ্ছে বাছাই পর্ব! কে বাদ যাবেন?

Advertisement

এদিকে নিখিলের থেকে আলাদা থাকলেও, সেই মামলার এখনও কোনও শুনানি হয়নি। ১৮ অগাস্ট মামলার শুনানি ছিল। কিন্তু শেষ মুহূর্তে আইনজীবী পরিবর্তন করেন নায়িকা। যার জেরে পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছিল ৩ সেপ্টেম্বর। কিন্তু এদিও আদালতে হাজির হননি নিখিল -নুসরত কেউই। শোনা যায়, নুসরত লিখিত ভাবে তাঁর বয়ান জানিয়েছেন। এই মামলার পরবর্তী শুনানি অক্টোবরের প্রথম সপ্তাহে। 

আরও পড়ুন: পুজোয় আসছে দেবের 'গোলন্দাজ'! আরও একধাপ প্রত্যাশা বাড়িয়ে দিল ট্রেলার

দিন চারেক আগেই কলকাতা পুরসভার ওয়েবসাইট থেকে জানা যায় নুসরতের সন্তানের বাবা যশ। একরত্তির বার্থ সার্টিফিকেটে লেখা মায়ের নাম নুসরত জাহান রুহি, বাবা দেবাশিস দাশগুপ্ত এবং তাঁদের সন্তান ঈশান জে দাশগুপ্ত। যশের নাম যে দেবাশিস, তা এই মুহূর্তে খুব কম লোকেরই অজানা। গত বিধানসভা নির্বাচনে বিজেপি -র হয়ে চণ্ডীতলা কেন্দ্র থেকে দাঁড়িয়েছিলেন যশ। আর সেই সময় নমিনেশন পেপার থেকেই অভিনেতার বিস্তারিত তথ্য সামনে আসে। শংসাপত্র অনুযায়ী, বাবার পদবীই রয়েছে 'যশরত' -র সন্তানের। 

Nusrat Jahan-Yash Dasgupta Marriage Controversy

 

আরও পড়ুন: সেরা 'মিঠাই'! জোর টক্কর যমুনা -অপুর, কোথায় 'সর্বজয়া'?

নিখিলের সঙ্গে বিয়ে সংক্রান্ত আইনী জট এখনও কাটেনি। মাঝে সিঁদুর পরতেন না তিনি। এখন প্রশ্ন উঠেছে নানাবিধ। তাহলে কি গোপনে যশের সঙ্গে বিয়ে করেছেন নুসরত? কবে হল সেই বিয়ে? ঈশানের পিতৃ পরিচয় সামনে আসার পর এবার কি তাঁর বাবা-মায়ের গোপন বিয়ের কথাও প্রকাশ্যে আসবে? তা সময়ই বলবে...

 

Advertisement