scorecardresearch
 
 

Film Wrap: শ্যুটিংয়ে ফিরছেন আলিয়া, মনের যত্ন নেবেন সন্দীপ্তা

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। কার্যত লকডাউনে কী করছে ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

আলিয়া ভাট ও সন্দীপ্তা সেন (ছবি: ফেসবুক) আলিয়া ভাট ও সন্দীপ্তা সেন (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

'চোলিকে পিছে' গানে ব্লাউজে কিছু ভরতে বলেন সুভাষ ঘাই: নীনা

তাঁর আত্মজীবনী Sach Kahun Toh মুক্তি পাওয়ার পর গত কয়েক দিন ধরে খবরের শিরোনামে বার বার জায়গা করে নিচ্ছেন অভিনেত্রী নীনা গুপ্তা (Neena Gupta)। তাঁর ব্যক্তিগত এবং কর্মজীবন নিয়ে নানা ঘটনা সম্পর্কে সবিস্তারে লিখেছেন নীনা। যা নিয়ে প্রবল চর্চা হচ্ছে নেট মাধ্যমে। বইয়ে পরিচালক সুভাষ ঘাই-কে নিয়ে একটি ঘটনা শেয়ার করেছেন নীনা। যেখানে তিনি অত্যন্ত লজ্জিত বোধ করেছিলেন।


Alia Bhatt: শীঘ্রই গাঙ্গুবাই কাথিওয়াড়ি-র শুটিংয়ে ফিরছেন আলিয়া

শুটিংয়ের মাঝে করোনা আক্রান্ত হয়েছিল পরিচালক সঞ্জয় লীলা বনশালী-সহ ইউনিটের অনেকে। বাধ্য হয়ে শুটিং বন্ধ রাখতে হয় সে সময়। আলিয়া প্রথমে কোভিড নেগেটিভ আসার কিছু দিন পর ফের পরীক্ষা করান। তাতে কোভিড পজিটিভ হন তিনি। ফলে করোনা মুক্ত হওয়ার পরও শুটিং শুরু করতে পারেননি। তার পর করোনার দ্বিতীয় ঢেউয়ে সমস্ত শুটিং বন্ধ ছিল।


চানঘরে গান... বর্ষাভেজা ছবিতে উষ্ণতা বাড়ালেন স্বস্তিকা-শ্রীলেখা

বর্ষা যেমন তাপমাত্রা কমায়, তেমন বাড়াতেও পারে। বিশ্বাস হচ্ছে না? তা হলে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) এবং শ্রীলেখা মিত্র-র (Sreelekha Mitra) সোশাল পোস্টে চোখ রাখুন। এক দিকে নীল চোখের চাহনি, অন্য দিকে বর্ষণসিক্ত নীল শাড়ির জড়িয়ে থাকা... নীল-জ্বর আর কাকে বলে! বাঙালি যায় তো যায় কোথায়!


Akshay Kumar: মুক্তির অপেক্ষায় অক্ষয়ের একের পর এক বড় ছবি

বলিউডে তিন দশকের বেশি সময় কাটিয়ে ফেলেছেন। দিয়েছেন একের পর হিট। তবে গত বছর থেকে তাঁর বহু ছবি মুক্তির অপেক্ষায় আটকে রয়েছে। করোনার দ্বিতীয় ঢেউ ধীরে ধীরে কমছে। সিনেমাহল খোলার সম্ভাবনা তৈরি হয়েছে। তাই ছবি মুক্তির দিনও প্রায় ঠিক হয়ে গিয়েছে। দেখে নিন পাইপলাইনে কোন কোন সিনেমা রয়েছে।


অনুপ কুমারকে যোগ্য সম্মান দিতে পারেনি বাংলা সিনেমা

হয়তো বাংলা ছবির জগৎ যোগ্য সম্মান দিতে পারেনি এই বর্ণময় অভিনেতা তথা মানবিক অনুপকুমারকে। সেই ক্ষোভ তাঁর নিজের মধ্যেও ছিল। সেই জন্যই ১৯৯৮-র ৩রা সেপ্টেম্বর তাঁরই নির্দেশমতো তাঁর মৃত্যুর পর তাঁকে স্টুডিওতে নিয়ে যাওয়া হয়নি। অভিনয় জগতও তাঁকে সীমিত রেখেছে কৌতুকাভিনেতার গণ্ডিতে। অথচ আজীবন একজন শিল্পীশ্রমিক ও ভালমানুষ হিসেবে নিজের সেরাটা দিয়ে গেছেন তিনি।


VIDEO: গান গাইতে গাইতে টিকা নিলেন রাখি সাওয়ান্ত

তিনি কখন কী করবেন তা হয়তো নিজেও জানেন না। তবে যাই করেন, তা নিয়ে খবর হয়। কিছু দিন আগে মাঝে রাতে মস্তানি বাই সেজে হাতে বাদ্যযন্ত্র নিয়ে মুম্বইয়ের রাস্তায় ঘুরে বেরিয়েছেন। কফি শপে গয়াক মিকার সঙ্গে দেখা হওয়ার পর সমস্ত বিতর্ক ভুলে তাঁকে জড়িয়ে ধরেছেন। এ বার গান গাইতে গাইতে কোভিড ভ্যাকসিন নিলেন। তাঁর কাণ্ড দেখে নেটিজেনদের একাংশ হেসে অস্তির।


Ghaziabad Assault Video: এ বার স্বরা ভাস্করের বিরুদ্ধে FIR

মুসলমান বৃদ্ধের মারধরের ভিডিও শেয়ার করার মামলায় নতুন করে অভিযোগ দায়ের হল অভিনেত্রী স্বরা ভাস্কর, আরফা খানুম শেরওয়ানি, আসিফ খান এবং টুইটার ইন্ডিয়ার প্রধান মনীশ মহেশ্বরীর বিরুদ্ধে। দিল্লির তিলক মার্গ পুলিশ স্টেশনে আইনজীবী অমিত আচার্য এই অভিযোগ দায়ের করেছেন। দিল্লি পুলিশ যদিও এর মধ্যেই ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে।

 

TRP: শীর্ষস্থানে বহাল 'মিঠাই'! এগিয়ে এসে চমক 'খড়কুটো'-র 

পর পর নয় সপ্তাহ জি বাংলার 'মিঠাই' (Mithai) -র মাথায়ই উঠেছে সেরার শিরোপা। 'শ্যুট ফ্রম হোম'-র জন্য অনেক হেরফের হয়েছে এই বেশিরভাগ ধারাবাহিকগুলির এই সপ্তাহের রেটিং চার্টের স্কোরেও। 


মনের যত্ন নেওয়ার গুরুদায়িত্বে সন্দীপ্তা! সরাসরি যোগাযোগ করা যাবে অভিনেত্রী- মনোবীদকে 

করোনা পরিস্থিতিতে (Covid- 19 Pandemic) যে সমস্ত তারকারা সাধারণ মানুষের পাশে সক্রিয়ভাবে দাঁড়িয়েছেন, তাঁদের মধ্যে টেলি অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen) অন্যতম। মানসিক স্বাস্থ্য সচেতনতা বাড়াতে ও তাঁদের সেই সমস্যা থেকে বের করে আনতে বিনামূল্য অনলাইনে কাউন্সিলিং করবেন সন্দীপ্তা।


এবার হাতের নাগালে ডলি, শ্রীরূপা, রেনুরা! ওটিটি-তে আসছে 'গুলদস্তা'   

গত বছর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল পরিচালক অর্জুন দত্তর (Arjunn Dutta) ছবি 'গুলদস্তা' (Guldasta)। এবার সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে ওটিটি প্ল্যাটফর্মে আসতে চলেছে এই ছবি।    


'পৃথ্বীরাজ' নিয়ে বিক্ষোভ চণ্ডীগড়ে! পোড়ান হল অক্ষয়ের ছবি 

'পৃথ্বীরাজ' (Prithviraj)। ছবি বয়কটের ডাক দিয়ে বিক্ষোভ চণ্ডীগড়ে। অখিল ভারতীয় ক্ষত্রিয় মহাসভা (Akhil Bharatiya Kshatriya Mahasabha) ছবির নাম নিয়ে আপত্তি জানিয়েছে।