Advertisement

Pori Moni: তদন্তে নেমে পরীমনির প্রেমে হাবুডুবু, কী হাল সেই পুলিশ কর্তার?

বাংলাদেশ জুড়ে এখন জোর চর্চায় অভিনেত্রী পরীমনি। বর্তমানে সিআইডি হেফাজতে রয়েছেন পরী। সেখানেই নিয়মত তাঁকে চলছে জিজ্ঞাসাবাদ। উঠে আসছে চমকপ্রদ সব অভিযোগ। আর এর মাঝেই এবার শোরগোল ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) গুলশান বিভাগের এডিসি গোলাম সাকলায়েন-কে নিয়ে। শোনা যাচ্ছে সম্প্রতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন এই তরুণ পুলিশকর্তা।

তদন্ত করতে গিয়েই প্রেমে পড়েন ওই পুলিশকর্তা
Aajtak Bangla
  • ঢাকা,
  • 08 Aug 2021,
  • अपडेटेड 6:24 PM IST
  • বাংলাদেশ জুড়ে এখন জোর চর্চায় অভিনেত্রী পরীমনি
  • তাঁর প্রেমে নাকি মশগুল বাংলাদেশের গোয়েন্দা পুলিশের কর্মকর্তা!
  • তদন্ত করতে গিয়েই প্রেমে পড়েন ওই পুলিশকর্তা

বাংলাদেশ জুড়ে এখন জোর চর্চায় অভিনেত্রী পরীমনি। বর্তমানে সিআইডি হেফাজতে রয়েছেন পরী। সেখানেই নিয়মত তাঁকে চলছে জিজ্ঞাসাবাদ। উঠে আসছে চমকপ্রদ সব অভিযোগ। আর এর মাঝেই এবার শোরগোল ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) গুলশান বিভাগের এডিসি গোলাম সাকলায়েন-কে নিয়ে। শোনা যাচ্ছে সম্প্রতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন এই তরুণ পুলিশকর্তা।

কয়েক মাস আগে ঢাকা বোট ক্লাবে ৮ জুন রাতে ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগে মামলা করেছিলেন পরীমনি। সেই মামলারই তদন্ত করছিলেন র এডিসি গোলাম সাকলায়েন। পরীমনি জিজ্ঞাসাবাদে নাকি জানিয়েছেন, নিয়মিত কথা বলতে বলতে  সাকলায়েনের সঙ্গে তার সম্পর্ক তৈরি হয়। এরপর তারা নিয়মিত গাড়ি করে ঘুরতে যেতেন। এমনকি সাকলায়েন তার বাসায় যাতায়াতও করতেন। গত পয়লা অগাস্ট  পুলিশকর্তার  সরকারি বাসভবন রাজারবাগের মধুমতির ফ্ল্যাটে যান পরীমনি। সেখানে প্রায় ১৮ ঘণ্টা সময় কাটান নায়িকা। 

 

 

সামনে এসেছে  সিসিটিভি ফুটেজ
পরীমনি-সাকলায়েনকে নিয়ে একটি সিসিটিভি ফুটেজ ইতিমধ্যে তদন্তকারী আধিকারিকদের হাতে এসেছে। ফুটেজটি সাকলায়েনের সরকারি বাসভবনের। সেখানে দেখা গেছে,রাজাবাগ পুলিশ অফিসার্স কলোনির মধুমতি ভবনের গেটের সামনে ১ আগস্ট সকাল ৮ টা ১৫ মিনিটে একটি সাদা গাড়ি এসে থামে। সেই গাড়ি থেকে লাল রংয়ের টি-শার্ট পরা একজন  প্রথমে নামেন। এরপর কোলে একটি কুকুর-সহ সাদা রংয়ের জামা পরে নামেন নায়িকা পরীমণি। রিসিপশনে থাকা সদস্যদের কাছ থেকে চাবি নিয়ে দুজন লিফটে ওঠেন। পরে গাড়ি থেকে নিয়ে যাওয়া হয় একটি ট্রলি ব্যাগ। প্রায় ১৮ ঘণ্টা পর রাত দেড়টার দিকে ওই ভবনের সামনে আবার আসে পরীমনির গাড়ি। কিছুক্ষণ পর বেরিয়ে যাওয়ার সময় পরীমনির পরনে ছিল কালো রংয়ের পোশাক।

Advertisement

আরও পড়ুন: একাধিক সম্পর্ক-মাদক! আন্ডারওয়ার্ল্ডে কী ভাবে জড়ালেন পরীমনি?

জানা গেছে, বোট ক্লাব মামলার তদন্ত করতে গিয়ে চিত্রনায়িকা পরীমনির সঙ্গে পরিচয় ডিবি কর্মকর্তা সাকলায়েনের। সেই সূত্র ধরে গড়ে উঠেছিল ঘনিষ্ঠ সম্পর্ক। এরপর পরীমনির বাড়িতে নিয়মিত যাতায়াত শুরু করেন তিনি। মাঝে মাঝে গাড়ি নিয়ে বের হতেন দু'জনে। স্থানীয় সংবাদ মাধ্যমকে পরীমনির গাড়িচালক নাজির হোসেন জানিয়েছেন, সর্বশেষ হাতিরঝিল এলাকায় একই গাড়িতে তারা দু'জন সময় কাটিয়েছেন, ঘোরাঘুরি করেছেন। একসঙ্গে  মদ্যপানও করেছেন। 

 

সম্পর্ক নিয়ে যা বলছেন ডিবি কর্তা
সবার নজর এখন পুলিশ কর্তার দিকে। এদিকে এডিসি গোলাম সাকলায়েন সরাসরি পরীমনির সঙ্গে পরিচয় বা সম্পর্কের বিষয়টি অস্বীকার করেননি। সাকলায়েনের যুক্তি, পরীমনির দায়ের করা মামলার চার্জশিট জমা দেওয়া হয়েছে অনেক আগেই। এখন এ সংক্রান্ত মামলার তদন্ত কাজের সঙ্গে তিনি যুক্ত নন। ফলে পরীমনি কেন- অন্য যে কারও সঙ্গে দেখা করার ক্ষেত্রে আইনগত কোনো বাধা নেই। এক্ষেত্রে তার বিরুদ্ধে কেউ অপপ্রচারে লিপ্ত হলে তিনি আইনের আশ্রয় নিতে পারেন।

 

 

বদলি হলেন ডিবি কর্তা
এদিকে অভিনেত্রীর সঙ্গে সম্পর্কের অভিযোগ ওঠার পরেই  ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ থেকে ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) পশ্চিমে বদলি করা হয় ডিবি কর্মকর্তা গোলাম সাকলায়েনকে।  ঢাকা মেট্রোপলিটন পুলিশের তরফে জানানো হয়েছে, এই মুহূর্তে শাকলায়েন ছুটিতে রয়েছেন। তিনি ফিরে এলেই ‘অপেশাদার আচরণ’-এর জন্য তদন্ত শুরু হবে। গত ১৩ জুন ঢাকা বোটক্লাবে ধর্ষণচেষ্টার অভিযোগ আনেন  পরীমনি। এ ঘটনায় দায়ের করা মামলার তদন্তের সূত্রে নায়িকার সঙ্গে পরিচয় গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) গোলাম সাকলায়েনের। এরই সূত্র ধরে শুরু হয় প্রেম-প্রণয়। তবে  দুই মাস না যেতেই পাল্টে গিয়েছে পরিস্থিতি। বাড়ি থেকে মাদক উদ্ধার হওয়ার ঘটনায় দায়ের করা মামলায় সেই পরীমনি এবার  ডিবি হেফাজতে। পুলিশি জিজ্ঞাসাবাদে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর নানা তথ্য। পরীমনি সহযোগী আশরাফুল ইসলাম দীপুও  জিজ্ঞাসাবাদে ডিবি কর্মকর্তা গোলাম সাকলায়েনের সঙ্গে অভিনেত্রীর প্রেমের সম্পর্কের বিষয়টি জানতেন বলে জানিয়েছেন। দীপু দাবি করেন, ঈদের সময় পরীমনির বাড়িতে গিয়ে গোলাম সাকলায়েন তিন দিন ছিলেন। পরীমনিই তাকে এই বিষয়টি জানিয়েছেন। তবে গোলাম সাকলায়েন নিজেকে অবিবাহিত বলে দাবি করেন।  পরে সাকলায়েন বিবাহিত জানতে পারলে পরীমনি ক্ষুব্ধ হন। এ সময় গোলাম সাকলায়েন তার ডিভোর্স হয়ে গেছে বলে দাবি করেন। জানা গেছে, গোলাম সাকলায়েন বিবাহিত এবং তার স্ত্রী প্রশাসন ক্যাডারের একজন কর্মকর্তা, তাদের একটি সন্তানও রয়েছে। ডিবির ঊর্ধ্বতন একজন কর্মকর্তা জানিয়েছেন, ‘এ বিষয়ে গোলাম সাকলায়েনের বিরুদ্ধে এখনো কোনো বিভাগীয় ব্যবস্থা নেওয়া হয়নি। তবে বিষয়টির তদন্তে একটি কমিটি করা হতে পারে। কমিটির সুপারিশ অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ’

আরও পড়ুন: জালে পরীমনির গডফাদারও, ফোনে মিলল অসংখ্য পর্ন ভিডিও

৫ বছরের কারাদণ্ড হতে পারে পরীমনির
 পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের যে ধারায় মামলা হয়েছে, তাতে একটি ধারায় অপরাধের বর্ণনা অনুযায়ী তার সর্বনিম্ন এক বছর থেকে ৫ বছর সাজা হতে পারে। আরেকটি ধারা অনুযায়ী, ৬ মাস থেকে এক বছর সাজা হতে পারে। নায়িকার বিরুদ্ধে করা এই মামলায় অপরাধ প্রমাণ হলে, সেই  অনুযায়ী তিনি  শাস্তি পাবেন। আলোচিত এই নায়িকা বর্তমানে চার দিনের রিমান্ডে রয়েছেন।

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement