Advertisement

'বাঁধন' কি এবার রক্তচোষা ডাইনি? ওপারের নায়িকাকে নিয়ে রহস্য বাড়ালেন সৃজিত

সৃজিতের জীবনে সঙ্গে বাংলাদেশের একটা বড় কানেকশন রয়েছে। সবাই জানেন সৃজিত বিয়ে করেছেন বাংলাদেশি অভিনেত্রী মিথিলাকে। সৃজিতের ছবিতে কাজ করেছেন বাংলাদেশের দাপুটে অভিনেত্রী জয়া আহসান। এবার সৃজিতের নতুন ওয়েব সিরিজে কাজ করছেন বাংলাদেশেরর আরেক অভিনেত্রী বাঁধন।

বাংলাদেশি নায়িকাকে নিয়ে সৃজিতের নতুন ওয়েব সিরিজ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Jul 2021,
  • अपडेटेड 8:18 PM IST
  • বাংলাদেশি নায়িকাকে নিয়ে সৃজিতের নতুন ওয়েব সিরিজ
  • ১৩ই অগাস্ট থেকে ‘হইচই’ প্ল্যাটফর্মে শুরু হবে স্ট্রিমিং
  • বাংলাদেশের খ্যাতনামা লেখক মহম্মদ নাজিমউদ্দিনের উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে এই সিরিজ

ক্যারিয়ারে প্রথমবার ভারতীয় কোনো নির্মাতার সঙ্গে কাজ করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তাও আবার যে সে কেউ নন। এই মুহূর্তে টলিউডের ব্যস্ততম পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। একাধিক ছবির কাজ তাঁর হাতে। শুধু বাংলা নয়, সৃজিতের তালিকায় রয়েছে হিন্দি ছবি। তবে এসবের মাঝেই সৃজিত ব্যস্ত রয়েছেন ওয়েব সিরিজ  ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’কে নিয়ে।  রহস্যময় এই ওয়েব সিরিজে বাঁধন অভিনয় করেছেন মুসকান জুবেরী চরিত্রে। সম্প্রতি প্রকাশ পেয়েছিল সিরিজটির টিজার। যা দেখে চমকে উঠেছেন দর্শক। এবার প্রকাশ পেল ট্রেলার।

 

 

সৃজিতের ছবিতে ওপার বাংলার বাঁধনকে ছাড়াও দেখা যাবে অর্নিবাণ ভট্টচার্য়, অঞ্জন দত্ত, রাহুল বসু ও অনির্বাণ চক্রবর্তীকে। টিজারটি দেখার পর দর্শকদের সবথেকে বেশি আগ্রহ জেগেছে বাঁধনের মুসকান জুবেরী চরিত্রটি নিয়েই। বাংলাদেশের খ্যাতনামা লেখক মহম্মদ নাজিমউদ্দিনের উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে এই সিরিজ। বাঁধনের মুসকান জুবেরী চরিত্রটিকে এখানে  রেস্তোরাঁর মালিক হিসাবে দেখান হয়েছে। তাঁর এই রেস্তোরাঁর নাম যেমন অদ্ভুত, তেমনই অদ্ভুত সব খাবারদাবার। মেনুতে রয়েছে ‘নিরুপম নাল্লি নীহারি’, ‘মুস্কানি মিঠাই’, ‘আতর বিরিয়ানি’, ‘খাসনবিসের খো সুয়ে’, ‘শিকদার শিককাবাব’। এই রহস্যময় রেস্তোরাঁতে সকলকে স্বাগত জানিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। 

 

 

গত বছরের ক্রিসমাস ইভে সিরিজের কথা ঘোষণা করা হয়েছিল। প্রথমে নাকি ঠিক ছিল, প্রজেক্টটি বাংলাদেশের অভিনেতা, অভিনেত্রীদের নিয়েই হবে। কিন্তু করোনা  পরিস্থিতিতে বাংলাদেশে গিয়ে শ্যুটিং সম্ভব হয়নি। তাই সেই পরিকল্পনা বাতিল করতে হয়। এরপরই পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ঠিক করেন, নিজের শহরেই কাজ করবেন। সেইমতো নতুন করে চরিত্রদের নির্বাচন করা হয়।

Advertisement

সৃজিতের জীবনে সঙ্গে বাংলাদেশের একটা বড় কানেকশন রয়েছে। সবাই জানেন সৃজিত বিয়ে করেছেন বাংলাদেশি অভিনেত্রী মিথিলাকে।  সৃজিতের ছবিতে কাজ করেছেন বাংলাদেশের দাপুটে অভিনেত্রী জয়া আহসান। এবার সৃজিতের নতুন ওয়েব সিরিজে কাজ করছেন বাংলাদেশেরর আরেক অভিনেত্রী বাঁধন। এটি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের দ্বিতীয় বাংলা ওয়েব সিরিজ। সৃজিতের সঙ্গে কাজ করা নিয়ে বলতে গিয়ে বাঁধন আগেই জানিয়েছিলেন, করোনা মহামারির মধ্যেই হঠাৎ পরিচালকের হোয়াটসঅ্যাপ কল আসে তাঁর কাছে। তিনি প্রথমে বিশ্বাসই করতে পারেননি। পরে সৃজিত বাংলাদেশের এক প্রযোজকের মাধ্যমে ফোন-কল করে বাঁধনের নাকি নাগাল পান।

 

‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ সিরিজের শুটিং হয়েছে পাঁচঘড়ায়। টিজারে যে পুরনো বাড়িটি দেখা গেছে সেখানে সত্যজিৎ রায় ‘ঘরে বাইরে’ ছবির শুটিং করেছিলেন। সেই বাড়িতেই এবার নতুন রহস্যের জাল বুনবেন মুসকান জুবেরী। কিছু অংশের শুটিং পাহাড়েও হয়েছে। জানা যাচ্ছে  মুসকান জুবেরীর মত একটা শক্তিশালী চরিত্রে অভিনয় করানোর আগে মহম্মদ নাজিমউদ্দিনের লেখা উপন্যাসটি বাঁধনকে পাঠান সৃজিত।

‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ মূল গল্প হচ্ছে একটি রেস্তোরাঁকে কেন্দ্র করে। যেটি অবস্থিত সুন্দরপুরে। সেই রেঁস্তোরার খ্যাতি ছড়িয়ে পড়ে আশেপাশের বিভিন্ন জায়গায়।  গল্প অনুযায়ী, এই বিখ্যাত রেঁস্তোরাতে আসবেন সাংবাদিক নিরুপম চন্দ। তাঁর সঙ্গে আলাপ হবে রেস্তোরাঁর মালিক মুসকানের।  রেঁস্তোরায় ঘটে যাওয়া বিভিন্ন ঘটনার পর নিরুপম যোগাযোগ করবেন পুলিশ আতর আলির সঙ্গে। নিরুপম চন্দের চরিত্রে দেখা যাবে রাহুল বোসকে, আতর আলির চরিত্রে রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য। তপন সিকদারের চরিত্রে অভিনয় করেছেন অনির্বাণ চক্রবর্তী। সাহেবি পোশাকে দেখা যাবে তাঁকে। আগামী ১৩ই অগাস্ট থেকে ‘হইচই’ প্ল্যাটফর্মে শুরু হবে ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ -র ওটিটি স্ট্রিমিং।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement