Advertisement

Apu Biswas Marriage Controversy: 'আর লুকিয়ে নয়, সবাইকে জানিয়েই করব', বিয়ে-বিতর্কে সটান জবাব অপুর

ব্যক্তিগত জীবনে বড় কোনো সিদ্ধান্ত নিলে এবার আর লুকিয়ে নয়, সবাইকে জানিয়েই নেবেন বলে জানিয়েছেন ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস। কলকাতায় ইন্দো-বাংলা প্রেসক্লাবের বিজয়া সম্মিলনীতে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানাল তিনি।

এবারের পুজোটা এপার বাংলায় কাটিয়েছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Oct 2022,
  • अपडेटेड 7:51 PM IST
  • এবারের পুজোটা এপার বাংলায় কাটিয়েছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস
  • পঞ্চমীর দিনই ছেলে আব্রাম খান জয়কে নিয়ে কলকাতায় আসেন তিনি

এবারের পুজোটা এপার বাংলায় কাটিয়েছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। পঞ্চমীর দিনই ছেলে আব্রাম খান জয়কে নিয়ে কলকাতায় আসেন তিনি। প্যান্ডেল হোপিং থেকে শুরু করে নানা আয়োজনে দেখা গেছে তাঁকে। বিজয়া দশমীতে কলকাতার কাঁকুরগাছির একটি মণ্ডপে হাজির হন অপু বিশ্বাস। লাল সাদা শাড়ি আর সিঁথিতে সিঁদুর নিয়ে দুর্গাকে বরণও করেন অপু। বিজয়া দশমীতে সিঁদুর খেলাতেও মেতেছিলেন  অভিনেত্রী। সেই ভিডিও ছড়িয়েছে সোশ্যাল মিডিয়াতেও।  অপুর সিঁথিতে সিঁদুর দেখে নেটিজেনদের অনেকেরই প্রশ্ন ছিল অপু কি আবার বিয়ে করেছেন? সেই ধোঁয়াশা অবশ্য নিজেই মেটালেন নায়িকা।

 

আরও পড়ুন: লুকিয়ে বিয়ে করেছেন অপু বিশ্বাস? শাকিবের প্রাক্তনকে নিয়ে জোর গুঞ্জন

কেন সিঁদুর পরেছিলেন, তা জানিয়ে সোমবার এক ফেসবুক পোস্টে অপু বিশ্বাস লিখেছেন, ‘সিঁথিতে সিঁদুর দেখে কেউ বিভ্রান্ত হবেন না, সেদিন সকালে আমার একটা ফটোশুট ছিল, তারপর সিঁদুর খেলা ছিল, আপনারা বাংলা ছবি দেখুন, বাংলা সিনেমার সাথে থাকুন।’

ব্যক্তিগত জীবনে বড় কোনো সিদ্ধান্ত নিলে এবার আর লুকিয়ে নয়, সবাইকে জানিয়েই নেবেন বলে জানিয়েছেন ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস। সোমবার কলকাতায় ইন্দো-বাংলা প্রেসক্লাবের বিজয়া সম্মিলনীতে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানাল তিনি।  

আরও পড়ুন: বিয়ের আগেই ‘মা’ হয়েছেন? কী জবাব দিলেন শবনম বুবলি

তবে কি শাকিবের সঙ্গে বিচ্ছেদ  ভুলে বিয়ে করতে চলেছেন নায়িকা? এই প্রশ্নের উত্তরে অপু বলেন, ‘অপু বিশ্বাসের নামের সঙ্গে যেহেতু অভিনেত্রী শব্দটা রয়েছে, তাই সেখানে স্বাধীনতা আছে। তাছাড়া ব্যক্তি জীবনে কিছু করলে এবার আর লুকিয়ে নয়, সবাইকেই জানিয়েই করব।’ রাজনীতিতে আসতে চান কিনা এ প্রশ্নের উত্তরে অপুর সাফ জবাব, ‘এখনই নয়। এ মুহূর্তে ছবিতে ফোকাস করছি।’

Advertisement

আরও পড়ুন: 'উচ্ছেবাবু' আদৃতের সঙ্গে অ্যাফেয়ার ছিল, শাকিবের সঙ্গে সম্পর্ক নিয়ে কী বলছেন পূজা?

সোমবার ‘উৎসবের রঙে অপুর সঙ্গে’ শীর্ষক এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল কলকাতার ইন্দো-বাংলা প্রেসক্লাবে। কলকাতার সিআইটি রোডে প্রেসক্লাবের অস্থায়ী ঠিকানায় বিজয়া সম্মিলনীর ওই আয়োজনে প্রধান অতিথি ছিলেন অপু বিশ্বাস। অনুষ্ঠানে তাকে সংবর্ধনাও দেওয়া হয়।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement