Advertisement

Jaha Ahsan: ১৩ বছরের দাম্পত্য জীবনে চিড়, কেন ডিভোর্স হয় জয়ার?

Jaha Ahsan: দুই বাংলাতেই যথেষ্ট জনপ্রিয় বাংলাদেশি নায়িকা জয়া আহসান। নেটমাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যা বিপুল।তিনি কী করছেন, কোন পোশাক পরছেন, কার সঙ্গে কথা বলছেন, এই নিয়ে চর্চার শেষ নেই। জয়া আহসান তাঁর অভিনয় দিয়ে দুই বাংলাতেই প্রশংসা কুড়িয়েছেন। তাঁর অভিনীত একাধিক টলিউড ছবি সমালোকদের কাছে প্রশংসিত।

কেন ডিভোর্স হয়েছিল জয়া আহসানের?
Aajtak Bangla
  • ঢাকা,
  • 28 May 2023,
  • अपडेटेड 12:04 PM IST
  • দুই বাংলাতেই যথেষ্ট জনপ্রিয় বাংলাদেশি নায়িকা জয়া আহসান। নেটমাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যা বিপুল।তিনি কী করছেন, কোন পোশাক পরছেন, কার সঙ্গে কথা বলছেন, এই নিয়ে চর্চার শেষ নেই। জয়া আহসান তাঁর অভিনয় দিয়ে দুই বাংলাতেই প্রশংসা কুড়িয়েছেন। তাঁর অভিনীত একাধিক টলিউড

দুই বাংলাতেই যথেষ্ট জনপ্রিয় বাংলাদেশি নায়িকা জয়া আহসান। নেটমাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যা বিপুল।তিনি কী করছেন, কোন পোশাক পরছেন, কার সঙ্গে কথা বলছেন, এই নিয়ে চর্চার শেষ নেই। জয়া আহসান তাঁর অভিনয় দিয়ে দুই বাংলাতেই প্রশংসা কুড়িয়েছেন। তাঁর অভিনীত একাধিক টলিউড ছবি সমালোকদের কাছে প্রশংসিত। তবে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে সবচেয়ে বেশি কৌতুহল দেখা যায় দর্শকদের মধ্যে। তাঁকে দেখে বোঝার উপায় নেই যে তাঁর বয়স পঞ্চাশ ছুঁই ছুঁই। কিন্তু জয়া আহসান সিঙ্গল নাকি তাঁর জীবনেও প্রেম এসেছিল এই নিয়ে তাঁর ভক্তদের মধ্যে কৌতুহলের শেষ নেই। এই মুহূর্তে কোনও সম্পর্কে আছেন কি না,, তা নিয়ে বিতর্ক থাকলেও তিনি যে একসময় গভীর প্রেমে ছিলেন,তা নিয়ে কোনও সন্দেহ নেই।

জয়া আহসান সিঙ্গল নাকি বিবাহিত তা নিয়েও বিতর্ক কম নয়। তবে জয়া আহসানের আগে বিয়ে হয়েছিল বলে শোনা যায়। জয়ার প্রথম স্বামী ফয়সাল মাসুদ। ফয়সালকে ভালবেসে বিয়ে করেছিলেন জয়া। বাংলাদেশের জমিদার পরিবারের ছেলে ফয়সাল ছিলেন বিত্তবান। জয়ার সঙ্গে ফয়সালের দেখা হয়েছিল ১৯৯৮-সালে। সেই প্রথম দেখার কথা ফয়সাল বলেছিলেন এক সাক্ষাৎকারে। 

একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ে জয়ার সঙ্গে ফয়সালের প্রথম দেখা। শুরুটা হয়েছিল তিক্ততা দিয়ে। সময়ে আসতে পারেননি ফয়সাল, মেক-আপের পর এক ঘণ্টা অপেক্ষা করতে হয়েছিল জয়াকে। রেগে গিয়ে কথা শোনাতে ছাড়েননি জয়া। এই রাগই আবার অনুরাগে বদলাতে বেশি সময় লাগেনি। ফোনে কথা বলতে বলতেই একে অপরের প্রতি ঘনিষ্ঠ হয়ে পড়েন।গভীর প্রেমে পড়েই ফয়সালকে বিয়ে করেছিলেন জয়া।

দীর্ঘ ১৩ বছর সংসার করেছিলেন জয়া-ফয়সাল। কিন্তু এই দীর্ঘ বছরের দাম্পত্য জীবনে কেন চিড় ধরল তা এখনও কেউ জানেন না। জমিদার ঘরণি হয়ে জয়ার গুছিয়ে সংসার করা, একে অপরের প্রতি কতটা অনুরক্ত ছিলেন তাঁরা? তাঁদের কাছের মানুষরা জানেন সব। এত কিছুর পরেও কেন ভেঙে গিয়েছিল তাঁদের সাজানো সংসার? কিছুটা ইঙ্গিত পাওয়া যায় ফয়সালের কাছে। ঠিক কী কারণে ভেঙে গিয়েছিল সেই সংসার, সেটা নিজেই জানিয়েছেন ফয়সাল। 

Advertisement

জয়া ও ফয়সাল একসঙ্গে সিনেমায় জুটি হিসাবে কাজও করতেন। বেশ জনপ্রিয় জুটি ছিলেন তাঁরা। জনপ্রিয় তারকা জুটিও হয়ে উঠেছিলেন। এরপরই ছন্দপতন। ফয়সাল নিজে এক সাক্ষাৎকারে বিয়ে ভাঙার কারণ হিসাবে জানিয়েছিলেন যে তাঁর তুলনায় জয়ার জনপ্রিয়তা কোথাও যেন ছাপিয়ে যাচ্ছিল। জয়ার তুলনায় কিছুটা পিছিয়ে ছিলেন ফয়সাল।এই সাফল্যই হয়তো তাদের দাম্পত্যের অসাফল্যের কারণ হয়ে দাঁড়ায়।তাঁদের মধ্যে বাড়তে থাকে মনোমালিন্য। দূরত্ব ক্রমশ বাড়তেই থাকে। চেষ্টা করেও যা ঠিক করতে পারেননি ফয়সাল। যার পরিণতি বিবাহ বিচ্ছেদ। ২০১১ সালে পাকাপাকি ভাবে আলাদা হয়ে যান তাঁরা। তবে এরপর দু’জনের কেউই আর সাতপাকে বাঁধা পড়েননি।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement