Advertisement

পরীমনির বাড়িতে RAB-এর অভিযান, কান্নাকাটি জুড়লেন নায়িকা

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। বেশ কয়েকদিন হল নানা কারণে চর্চায় থাকছেন অভিনেত্রী। বুধবার ফেসবুক লাইভে এসে মারাত্মক অভিযোগ আনলেন নায়িকা। রাজধানী ঢাকায় তাঁর বনানীর বাড়িতে হামলা চালানো হয়েছে বলে ফেসবুক লাইভে এসে অভিযোগ করেন অভিনেত্রী।

ফের খবরের শিরোনামে ঢাকাই সিনেমার নায়িকা পরীমনি
Aajtak Bangla
  • ঢাকা,
  • 04 Aug 2021,
  • अपडेटेड 6:22 PM IST
  • ফের খবরের শিরোনামে ঢাকাই সিনেমার নায়িকা পরীমনি
  • তার বাড়িতে হামলা চালান হয়েছে
  • ফেসবুক লাইভে দাবি অভিনেত্রীর

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। বেশ কয়েকদিন হল নানা কারণে চর্চায় থাকছেন অভিনেত্রী। বুধবার ফেসবুক লাইভে এসে মারাত্মক অভিযোগ আনলেন নায়িকা। রাজধানী ঢাকায় তাঁর বনানীর বাড়িতে  হামলা চালানো হয়েছে বলে ফেসবুক লাইভে এসে  অভিযোগ করেন অভিনেত্রী। 

লাইভে অভিনেত্রী অভিযোগ করেন, পুলিশ পরিচয়ে তার বাড়িতে হামলা চালান হচ্ছে। বাড়ির মেইনগেট ভেঙ্গে ভেতরে প্রবেশ করেছে। তবে কোন থানা থেকে আসছে তারা তা বলছে না। নায়িকা আরও বলেন,  "ডিবির হারুন ভাইকে ফোন দিয়েছি। তিনি বলেছেন তদন্তের স্বার্থে কেউ যেতে পারেন। তবে কিছুক্ষণ পরে তিনি জানান, তাদের কেউ যায়নি। তিনি পুলিশ পাঠাচ্ছেন। "  পরীমনি বনানী থানায় ফোন করেও  সহযোগিতা চেয়েছেন বলেও দাবি করেন। তবে এখন পর্যন্ত কেউ আসেনি। এ সময় তিনি পরিচিতজনদের কাছে সাহায্য চেয়েছেন। 

তবে জানা যাচ্ছে, রাজধানীর বনানীতে চিত্রনায়িকা পরীমনির বাড়িতে এই অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  বুধবার বিকেল চারটে নাগাদ র‌্যাব এই অভিযান শুরু করে। র‌্যাব সূত্র জানা গেছে, সম্প্রতি হেলেনা জাহাঙ্গীর, ফারিয়া মাহাবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে গ্রেফতারের ঘটনায় তদন্তের কারণেই পরীমনির বাড়িতে এই অভিযান চলছে।

 

 

পরীমনি দীর্ঘদিন ধরে আলোচনায় রয়েছেন। কিছুদিন আগে ঢাকার সাভারের বোটক্লাবে যৌন নির্যাতনের শিকার হয়েছেন অভিযোগ করে খবরে আসেন তিনি। সে ঘটনায় কয়েকজন গ্রেফতারও হয়েছিলেন, তারা আবার জামিনও পেয়েছেন। এর মধ্যেই একাধিক ক্লাবে পরীমনির বিরুদ্ধে  ভাঙচুরের অভিযোগ করেন সংশ্লিষ্টরা। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজের অসুস্থতার কথা জানিয়েছিলেন  ঢাকাই সিনেমার জনপ্রিয়  নায়িকা পরীমনি। পরীমনি জানান, আমার ভার্টিগো (মাথা ঘোরা) রোগটি মারাত্মক পর্যায়ে রয়েছে। সবাই আমার জন্য দোয়া করবেন। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement