Advertisement

Pori Moni Cheer Up Argentina: মেসিকে ফ্লাইং কিস পরীমনির, বিশ্বকাপ জ্বরে আচ্ছন্ন অভিনেত্রী

ঢাকাই সিনেমার নায়িকা পরীমনি আর্জেন্টিনার অন্ধভক্ত। ম্যাচ শেষে একটি ভিডিও পোস্ট করেন পরীমনি। ক্যাপশনে লেখেন, ‘মেসি একটা ভালোবাসা।’। সঙ্গে লাভের ইমোজি। মাত্র তিন সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যায়, খেলা শেষে কথা বলছেন মেসি। টিভিতে সেই দৃশ্য দেখে তাকে ফ্লাইং কিস দিচ্ছেন পরী। হাসিতে জানান দিচ্ছেন তার উচ্ছ্বাসের কথা।

বিশ্বকাপ জ্বরে আচ্ছন্ন পরীমনি
Aajtak Bangla
  • ঢাকা,
  • 27 Nov 2022,
  • अपडेटेड 3:00 PM IST
  • ঢাকাই সিনেমার নায়িকা পরীমনি আর্জেন্টিনার অন্ধভক্ত
  • বিশ্বকাপ জ্বরে আচ্ছন্ন পরীমনি

কাতার বিশ্বকাপে শেষ ষোলোর আশা জিইয়ে রাখলো মেসির আর্জেন্টিনা। গুরুত্বপূর্ণ ম্যাচে মেক্সিকোর বিপক্ষে বল দখলে এগিয়ে থাকলেও প্রথমার্ধে কাঙ্ক্ষিত গোলের দেখা পাচ্ছিল না আর্জেন্টিনা। দ্বিতীয়ার্ধে ডি মারিয়ার পাশ থেকে ম্যাচের ৬৪তম মিনিটে গোল করে দলকে লিড এনে দেন অধিনায়ক লিওনেল মেসি। পরে সতীর্থ এনজো ফার্নান্দেসকে দিয়ে করান আরেক গোল। জয় নিশ্চিত হয়ে উচ্ছ্বাসে ফেটে পড়েন আর্জেন্টিনা সমর্থকরা। সেই দলে সামিল হলেন ঢালিউড অভিনেত্রী পরীমনিও। ঢাকাই সিনেমার নায়িকা পরীমনি আর্জেন্টিনার অন্ধভক্ত। ম্যাচ শেষে একটি ভিডিও পোস্ট করেন পরীমনি। ক্যাপশনে লেখেন, ‘মেসি একটা ভালোবাসা।’। সঙ্গে লাভের ইমোজি। মাত্র তিন সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যায়, খেলা শেষে কথা বলছেন মেসি। টিভিতে সেই দৃশ্য দেখে তাকে ফ্লাইং কিস দিচ্ছেন পরী। হাসিতে জানান দিচ্ছেন তার উচ্ছ্বাসের কথা।

যা যা করলেন পরীমনি
টানা ৩৬ ম্যাচে অপরাজিত থেকে বিশ্বকাপ খেলতে এসেছিল দুইবারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। তবে প্রথম ম্যাচেই বড় ধাক্কা খায় মেসিরা, হেরে যায়  সৌদি আরবের কাছে।  গ্রুপ ‘সি’র মারপ্যাচে তাই এই  ম্যাচটি আর্জেন্টিনার জন্য ছিল বাঁচা-মরার লড়াই। সেই ম্যাচে সফলভাবেই উতড়ে গেছে আর্জেন্টিনা। রাত জেগে নিজের প্রিয়দলের খেলা দেখলেন পরীমনি। তবে তার স্বামী অভিনেতা শরিফুল রাজের প্রিয় দল ব্রাজিল। তাই দিন ঘুমোচিচ্ছেলন রাজ,  আর  রাত জেগে পরী একা খেলা দেখছিলেম। খেলার মাঝে রাজকে ঘুম থেকে ডাকার একটি ভিডিও পোস্ট করেছিলেন নায়িকা।

]

এরপর মেসি যখন প্রথম গোলটি দেন, সে সময় মেসির একটি ছবি পোস্ট করে পরীমনি লেখেন, ‘মেসি, আই লাভ ইউ’। 

এরপর মেসি যখন প্রথম গোলটি দেন, সে সময় মেসির একটি ছবি পোস্ট করে পরীমনি লেখেন, ‘মেসি, আই লাভ ইউ’। আর্জেন্টিনার এই জয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী পরীমনি মেসির দিকে উড়ন্ত চুমু ছুঁড়ে দিয়েছেন। পরীমনি আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থক। ভালোবাসেন লিওনেল মেসিকে। ফলে আর্জেন্টিনার খেলা পরীমনি মিস করেন না।  পরীমনির কথায়, " ম্যারাডোনার জন্যই মূলত আর্জেন্টিনার ভক্ত। ম্যারাডোনা খেলার জাদুকর। আর মেসিকে বলব ম্যাজিক খেলোয়াড়। সেজন্য বলতে পারি, ম্যারাডোনার জন্য আর্জেন্টিনা সমর্থন করি।"

Advertisement

পরীমনির দুঃখ কমাতে আর্জেন্টিনার জার্সি পরেন রাজ
ফিফা ওয়ার্ল্ডকাপ ২০২২-এ গত মঙ্গলবার মাঠে নামে আর্জেন্টিনা। তবে এই ম্যাচে তুলনামূলক কম শক্তির সৌদি আরবের কাছে ২-১ গোলে হেরে যায় আর্জেন্টিনা। আর্জেন্টিনার কোটি ভক্তের মতো পরীমনির মন খারাপ হয়ে যায় খেলার ফলাফলে। সেই খারাপ লাগা কমাতে স্বামী রাজ নেন বিশেষ উদ্যোগ। ব্রাজিল সমর্থক হয়েও তিনি পরেন আর্জেন্টিনা দলের জার্সি।

সেদিনও ফেসবুকে পরী এক স্ট্যাটাস দিয়েছিলেন, লিখেছিলেন— উনি ব্রাজিল সাপোর্টার, মানে ঘোর ব্রাজিল যাকে বলে। কিন্তু সে আজ আমার দুঃখ কমাতে আর্জেন্টিনা পরে ফেলছে। কেমনডা লাগে?

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement