Advertisement

Shreyas Talpade Heart Attack: অভিনেতা শ্রেয়স তালপাড়ের হার্ট অ্যাটাক, অ্যাঞ্জিওপ্লাস্টির পর এখন কেমন আছেন?

হাসপাতালের তরফে জানানো হয়েছে যে রাত ১০টা নাগাদ অভিনেতার অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছিল। অস্ত্রোপচার সফল হয়েছে এবং অভিনেতা সুস্থ হয়ে উঠছেন।

Shreyas Talpade Heart Attack
Aajtak Bangla
  • মুম্বই,
  • 15 Dec 2023,
  • अपडेटेड 6:56 AM IST
  • হৃদরোগে আক্রান্ত হলেন অভিনেতা শ্রেয়স তালপাড়ে
  • তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়

বৃহস্পতিবার সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হলেন অভিনেতা শ্রেয়স তালপাড়ে। শুটিং শেষ হওয়ার পরেই তাঁর হার্ট অ্যাটাক হয়। দ্রুত তাঁকে মুম্বইয়ের আন্ধেরি এলাকার বেলভিউ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। তাঁর অবস্থা স্থিতিশীল এবং হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে তিনি ভাল আছেন।

হাসপাতালের তরফে জানানো হয়েছে যে রাত ১০টা নাগাদ অভিনেতার অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছিল। অস্ত্রোপচার সফল হয়েছে এবং অভিনেতা সুস্থ হয়ে উঠছেন। কয়েক দিনের মধ্যেই তাঁকে ছুটি দেওয়া হতে পারে। জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় 'ওয়েলকাম টু জঙ্গল'-এর শুটিংয়ের পর অস্বস্তি হওয়ার কথা জানান শ্রেয়স। খানিক পরেই তিনি জ্ঞান হারান। এরপরই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

৪৭ বছরের তালপাড়ে হিন্দি এবং মারাঠি সিনেমার একজন জনপ্রিয় অভিনেতা। তিনি ২০০৫ সালে নাসিরুদ্দিন শাহ অভিনীত 'ইকবাল' চলচ্চিত্রে একজন বিশেষভাবে-অক্ষম ক্রীড়াবিদের চরিত্রে অভিনয়ের জন্য জনপ্রিয়তা অর্জন করেন। শ্রেয়স তালপাড়ে তার আগে মারাঠি টিভি শো এবং নাটকের মাধ্যমে খ্যাতি অর্জন করেছিলেন। তিনি ওম শান্তি ওম, গোলমাল রিটার্নস এবং হাউসফুল ২ সহ বেশ কয়েকটি বক্স-অফিস হিট সিনেমায় অভিনয় করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement