Advertisement

'রাম সেতু'-র শ্যুটিং অযোধ্যাতেই, অক্ষয়কে অনুমতি দিলেন যোগী

কিছুদিন আগেই সামনে এসেছে বলিউড অভিনেতা অক্ষয় কুমারের (Akshay Kumar) পরবর্তী ছবি 'রাম সেতু' (Ram Setu)-র পোস্টার। গত মঙ্গলবার তিনি দেখা করেছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) সঙ্গে। এখন শোনা যাচ্ছে সেই মিটিংয়ের পর অযোধ্যা ভূমিতেই হবে ছবির শুটিং। 

'রাম সেতু'-র শ্যুটিং হবে অযোধ্যাতেই
Aajtak Bangla
  • মুম্বই,
  • 04 Dec 2020,
  • अपडेटेड 9:57 PM IST
  • 'রাম সেতু'-র শ্যুটিং হবে অযোধ্যাতেই।
  • অক্ষয় কুমারকে অনুমতি দিয়েছেন যোগী আদিত্যনাথ।
  • আগামী দীপাবলিতে আসছে ছবিটি।

কিছুদিন আগেই সামনে এসেছে বলিউড অভিনেতা অক্ষয় কুমারের (Akshay Kumar) পরবর্তী ছবি 'রাম সেতু' (Ram Setu)-র পোস্টার। যেখানে প্রশ্ন তোলা হয়েছে রাম সত্যি নাকি কল্পনা? অক্ষয় নিজে শেয়ার করেছিলেন ছবির পোস্টার। জানিয়েছেন আগামী দীপাবলিতে আসছে ছবিটি। গত মঙ্গলবার তিনি দেখা করেছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) সঙ্গে। এখন শোনা যাচ্ছে সেই মিটিংয়ের পর অযোধ্যা ভূমিতেই হবে ছবির শুটিং। 

 

মুম্বই মিরর-এর রিপোর্ট অনুযায়ী, যোগী আদিত্যনাথের সঙ্গে 'রাম সেতু'-এর গল্প নিয়ে আলোচনা করেছেন অক্ষয় এবং যার ফলে অযোধ্যাতেই শুটিং করার অনুমতি মিলেছে। সেদিনের মিটিংয়ে ছবির শুটিং নিয়ে আলোচনা ছাড়াও বৃহত্তম 'ফিল্ম সিটি' বানানোর যোগীর প্রস্তাব নিয়েও কথাবার্তা এগিয়েছে। 

শোনা যাচ্ছে, পুরাণের কথা থাকলেও আধুনিক প্রেক্ষাপটের ওপর দাঁড়িয়ে রয়েছে এই ছবি। সেইজন্যে রামের জন্মভূমি অযোধ্যাতেই আগামী বছরের মাঝামাঝি শুটিং করতে চান ছবির পরিচালক অভিষেক শর্মা।

 খবর অনুযায়ী, মঙ্গলবার মুম্বইয়ের একটি হোটেলে অক্ষয়ের সঙ্গে দেখা করার পর আদিত্যনাথ বলিউডের কিছু প্রযোজকের সঙ্গে দেখা করেছেন। যার মধ্যে ছিলেন অর্জুন রামপাল, সতীশ কৌশিক, বনি কাপুর, আনন্দ পন্ডিত ও আরও অন্যান্যরা। এই মিটিংয়ের আয়োজন করেছিলেন প্রযোজক রাহুল মিত্রা। যার মতে হিন্দি ছবির ইন্ডাস্ট্রিতে এটি একটি 'পজিটিভ' দিক।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement