Advertisement

বিরাটকে দুহাতে তুলে নিলেন অনুষ্কা! 'ওয়ে তেরি' বলেন কোহলি

গুণময় বাগচীর মতো মাংসপেশী সঞ্চালন না হলেও অনুষ্কা শর্মা যে লালমোহন বাবুর কায়দায় স্বামী বিরাট কোহলিকে তুলে নিলেন তা দেখে বিস্মিত নেটিজেনরা। এমনিতে সোশাল মিডিয়ায় অত্যন্ত অ্যাক্টিভ থাকেন অনুষ্কা। মাঝে মধ্যেই মেয়েকে নিয়ে ছবি ভিডিও পোস্ট করেন।

বিরাট অনুষ্কা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Apr 2021,
  • अपडेटेड 2:19 PM IST
  • এই ভিডিও একেবারে অন্য মাত্রায় পছন্দ করছেন তাঁর অনুরাগীরা।
  • বিরাটকে তুলে বাইসেপও দেখালেন অভিনেত্রী

গুণময় বাগচীর মতো মাংসপেশী সঞ্চালন না হলেও অনুষ্কা শর্মা যে লালমোহন বাবুর কায়দায় স্বামী বিরাট কোহলিকে তুলে নিলেন তা দেখে বিস্মিত নেটিজেনরা। এমনিতে সোশাল মিডিয়ায় অত্যন্ত অ্যাক্টিভ থাকেন অনুষ্কা। মাঝে মধ্যেই মেয়েকে নিয়ে ছবি ভিডিও পোস্ট করেন। কখনও নিজের ফটোশুট, কখনও বিরাটের সঙ্গে ছবি পোস্ট করেন তিনি। তবে এই ভিডিও একেবারে অন্য মাত্রায় পছন্দ করছেন তাঁর অনুরাগীরা। বিরাটকে তুলে বাইসেপও দেখালেন অভিনেত্রী।

ভিডিওতে দেখা যাচ্ছে, অনুষ্কা প্রথমে বিরাটকে দু হাতে তোলার চেষ্টা করছেন। সম্ভবত কোনও বিজ্ঞাপনী শুটিংয়ে তাঁরা এক সঙ্গে ছিলেন। ফ্লোরে আরও লোকজন ছিলেন। হঠাৎই বিরাটকে দুহাত লক করে উপরে তুলে নেন। এক বার নয়, দুবার একই কায়দায় বিরাটকে মাটি থেকে উপরে তুলে নেন অনুষ্কা। তাঁর বাহুবলকে কুর্নিশ জানাচ্ছেন অনুরাগীরা। বিরাটও প্রশংসা সূচক রিঅ্যাকশন দিয়েছেন। ভিডিওতে তাঁকে বলতে শোনা যায়, 'ওয়ে তেরি'। পঞ্জাবি এবং উত্তর ভারতের বিস্তীর্ণ অঞ্চলে মানুষ এ কথাটি বিস্মিত হলে বলে থাকেন। বিরাটও একই কায়দার স্ত্রীর শক্তির প্রশংসাই করলেন। এ কাজ করার পর নিজের বাইসেপ ফুলিয়েও দেখান অনুষ্কা।

 

পোস্টের ক্যাপশনে অনুষ্কা লেখেন, 'আমি কি এটা করতে পেরেছি?' প্রশ্নের জবাবে প্রায় সকলেই একই সুর অনুষ্কার শক্তির তারিফ করেছেন। ভিডিওতে বিরুষ্কার কেমিস্ট্রিও অসাধারণ ছিল। ভিডিও পোস্ট হয়ে খুব বেশি ক্ষণ হয়নি। এর মধ্যেই সশাল মিডিয়ায় ট্রেন্ড করতে শুরু করেছেন অনুষ্কা শর্মা। গত কয়েক মাস চুটিয়ে মাতৃত্ব উপভোগ করছেন অনুষ্কা। পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন তিনি। তবে খুব শীঘ্রই ফের রুপোলি পর্দায় ফেরত আসতে চলেছেন।

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement