Advertisement

আসতে চলেছে বাহুবলি ৩! কবে মুক্তি পেতে পারে? ইঙ্গিত দিলেন প্রভাস

বাহুবলি এবং বাহুবলি ২ এর পর এবার বাহুবলি ৩ আসতে চলেছে। এমনই ইঙ্গিত মিলেছে খোদ বাহুবলি প্রভাসের কথায়। কবে তা এখনও পরিষ্কার নয়। তবে দ্রুত আসবে এমনটাই জানিয়েছেন তিনি।

বাহুবলি ৩ আসছে?
Aajtak Bangla
  • মুম্বই,
  • 05 Mar 2022,
  • अपडेटेड 2:37 PM IST
  • আসতে চলেছে বাহুবলি ৩
  • প্রভাসের ইঙ্গিতে উচ্ছ্বসিত ফ্যানরা
  • কবে তা নিয়ে তৈরি করা হলো সাসপেন্স

যদি আপনি পিরিয়ড ড্রামার ভক্ত হন? তাহলে বাহুবলি ফ্র্যাঞ্চাইজি নিশ্চয়ই মিস করতে চাইবেন না। এর আগের দুটি ফ্র্যাঞ্চাইজি বাহুবলি থ্রি-এর দিকে নজর রয়েছে সবার। প্রভাসের বাহুবলি এবং বাহুবলি ২ বক্স অফিসে ঝড় তুলে দিয়েছিল। যেটা এখনও পর্যন্ত বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে এবং ইউটিউবে বারবার দেখা হয়। বাহুবলি আন্তর্জাতিক পর্যায়ে তুলে নিয়ে আসে দক্ষিণী সিনেমাকে। কী ভাববেন? যখন আপনি জানতে পারবেন, তৈরি হতে চলেছে বাহুবলি ৩।

বাহুবলি থ্রি নিয়ে কি বলছেন?

আপনি সঠিক শুনছেন যে এসএস রাজামৌলি এবং প্রভাসের ব্লকবাস্টার ফ্র্যাঞ্চাইজি বাহুবলি শুরু হতে চলেছে। দুজনে হাত মিলিয়ে নতুন বাহুবলি তৈরি করতে চলেছেন। বাহুবলি তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও আমরা বলছি না, এটা বলছে বাহুবলি। প্রভাস নিজের পরবর্তী সিনেমাগুলির জন্য কাজ করছেন। সম্প্রতি নিজের আপকামিং প্রমোশনের ব্যস্ত রয়েছেন। প্রভাস মিডিয়ার সঙ্গে কথাবার্তা বলেছেন, তখন মিডিয়া প্রভাসের বাহুবলি ৩ এবং এস এস রাজামৌলি সঙ্গে কাজ করার বিষয়ে প্রশ্ন তুলেছেন।

সঙ্গে থাকবেন রাজামৌলি-প্রভাস

প্রভাস জানিয়েছেন তারা খুব ভালো বন্ধু। দুজনে একসঙ্গে রিলেশন শেয়ার করেন। তৈরি হওয়ার পর প্রজেক্ট এর বিষয়ে কথা বলতে শুরু করেছেন। কে জানে আগামী দিনে কিছু যে কোনও কিছু হতে পারে? প্রভাসের এটাই বক্তব্য, যে তার ফ্যানেরা এক্সাইটেড হয়ে গিয়েছেন, প্রভাস সোজাসুজি বলেননি যে বাহুবলি ৩ তৈরি হবে। কিন্তু তিনি অস্বীকারও করেননি। তিনি জানিয়েছেন যে দ্রুত রাজামৌলির সঙ্গে নতুন গাঁটছাড়া তৈরি হতে চলেছে। ওই প্রজেক্টটির বাহুবলি ৩ হবে এবং এ বিষয়ে সাসপেন্স তৈরি করে রাখা হয়েছে।


বাহুবলী প্রভাসের একাধিক সিনেমা পাইপলাইনের রয়েছে। রাধেশ্যাম, এরপর তার আদিপুরুষ, স্পিরিট শালার, রিলিজ হবে। রাধেশ্যাম ১১ মার্চ রিলিজ হওয়ার কথা। অন্যদিকে প্রভাস প্রথম বার পূজা হেগড়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। ফিল্মের ট্রেলার অত্যন্ত জনপ্রিয় হয়েছে এবং দেখতে হবে যে মুভি কতটা ধামাকেদার হয়।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement