Advertisement

Rocky Aur Rani Ki Prem Kahani: পিছিয়ে গেল তারিখ, কবে মুক্তি পাচ্ছে 'রকি অউর রানী কি প্রেম কাহানি' ?

এর আগে বলা হয়েছিল যে রকি অউর রানী কি প্রেম কাহানি মুক্তি পাবে এপ্রিল মাসে। কিন্তু এরপর তা আবার পিছিয়ে দেওয়া হয়। তবে এবার সামনে এসেছে একেবারে নতুন তারিখ।

করণ জোহরের সঙ্গে রণবীর-আলিয়া ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • মুম্বই,
  • 02 Feb 2023,
  • अपडेटेड 4:52 PM IST
  • চলতি মাসের ১০ তারিখেই মুক্তি পাওয়ার কথা ছিল রকি অউর রানী কি প্রেম কাহানি।
  • এর আগে বলা হয়েছিল যে রকি অউর রানী কি প্রেম কাহানি মুক্তি পাবে এপ্রিল মাসে।
  • তবে এবার সামনে এসেছে একেবারে নতুন তারিখ।

চলতি মাসের ১০ তারিখেই মুক্তি পাওয়ার কথা ছিল রকি অউর রানী কি প্রেম কাহানি। কিন্তু শোনা যাচ্ছে এই সিনেমার মুক্তি এবার পিছিয়ে গিয়েছে। প্রসঙ্গত, গত বছর আলিয়া ভাটের মা হওয়ার খবর ঘোষণা হওয়ার কিছুদিনের মধ্যেই এই সিনেমার শ্যুটিং শেষ হয়ে গিয়েছিল। আর এই সিনেমার মাধ্যমেই পরিচালকের দায়িত্বে ফিরতে চলেছেন করণ জোহর। বৃহস্পতিবার এই সিনেমার নতুন মুক্তির তারিখ সামনে এল। 

২৮ জুলাই মুক্তি পাবে এই সিনেমা
এর আগে বলা হয়েছিল যে রকি অউর রানী কি প্রেম কাহানি মুক্তি পাবে এপ্রিল মাসে। কিন্তু এরপর তা আবার পিছিয়ে দেওয়া হয়। তবে এবার সামনে এসেছে একেবারে নতুন তারিখ। এই বছরের ২৮ জুলাই মুক্তি পাবে করণ জোহর পরিচালিত রকি অউর রানী কি প্রেম কাহানি। করণ জোহর সহ সিনেমার নতুন মুক্তির তারিখ পোস্ট করেছেন রণবীর সিং, আলিয়া ভাটও। 

চূর্ণী গঙ্গোপাধ্যায়কে দেখা যাবে এই সিনেমায়
রণবীর-আলিয়া ছাড়াও এই সিনেমায় রয়েছেন বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র, জয়া বচ্চন ও শাবানা আজমি। এছাড়া এই সিনেমায় এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বাঙালি অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়কেও। এই ছবির গল্প লিখেছেন ইশিতা মৈত্র, শশাঙ্ক খৈতান ও সুমিত রায়। রণবীর সিং এই সিনেমার নতুন মুক্তির দিন ঘোষণা করেছেন। তিনি ক্যাপশনে লিখেছেন, কারণ এটা সকলের আদরের পরিবারের জন্য। 

আরও পড়ুন: কন্যা সন্তানকে 'লুকিয়ে' রেখেছেন রণবীর-আলিয়া, দেখা করতে হলে মানতে হবে ২ কড়া শর্ত

গতবছর কেরিয়ার গ্রাফ তুঙ্গে ছিল আলিয়ার
প্রসঙ্গত, গত বছর আলিয়া ভাটের জন্য দারুণ বছর ছিল। সিলভার স্ক্রিনে তাঁর গঙ্গুবাঈ দারুণভাবে হিট, যেখানে তাঁর অভিনয়ও দারুণভাবে প্রশংসা পেয়েছে। অপরদিকে ডার্লিং দিয়ে প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মেও পা রাখেন অভিনেত্রী। এরপর পুজোর আগেই মুক্তি পায় ব্রহ্মাস্ত্র। সেটাও বক্সঅফিসে ভালো ফল করেছে। মা হওয়ার পর এ বছর করণ জোহরের হাত ধরে বড়পর্দায় ফিরছেন আলিয়া ভাট। অপরদিকে, রণবীরের  সিংয়ের ৮৩ সিনেমা যতখানি খ্যাতিলাভ করেছিল বক্সঅফিসে সেভাবে চলতে পারেনি জয়েশভাই জোরদার কিংবা সার্কাস। তাই রকি অউর রানী কি প্রেমকাহানি নিয়ে প্রত্যাশা অনেকটাই রয়েছে রণবীর সিংয়ের।  
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement