Advertisement

Brahmastra 2- Yash: রণবীর নয়, 'ব্রহ্মাস্ত্র ২'-র দেব হবেন যশ? জল্পনা বলিপাড়ায়

Brahmastra 2- Yash: 'ব্রহ্মাস্ত্র'-র দেবকে নিয়ে মানুষের মনে অনেক নাম ঘুরছে। অমৃতা যদি দীপিকা পাড়ুকোন হয়, তাহলে দেব হবেন রণবীর সিং, এই সম্ভবনা সবচেয়ে বেশি রয়েছে।

'ব্রহ্মাস্ত্র ২'-র দেব চরিত্রে দেখা যাবে কাকে
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 28 Oct 2022,
  • अपडेटेड 3:33 PM IST

'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিব' (Brahmastra Part 1: Shiv) মুক্তির পর ছবি নিয়ে নানা গুঞ্জন তৈরি হয়েছে। ছবির প্রথম অংশ নিয়ে দর্শক মনে প্রশ্ন তৈরি করেছে অনেক। ছবিতে অমৃতার ঝলক দেখে, অনেকেই আন্দাজ করেছেন এই  চরিত্রে কে অভিনয় করেছেন। তবে দেবকে নিয়ে এখনও রহস্য হয়ে গেছে। সিনেমাপ্রেমীদের নানা জল্পনা ও কল্পনার মধ্যে শোনা যাচ্ছে, এক দক্ষিণী সুপারস্টারের কাছে প্রস্তাব নিয়ে গিয়েছেন নির্মাতারা।

কাটাপ্পা কেন বাহুবলীকে হত্যা করেছিল? 'বাহুবলি: দ্য বিগিনিং' (Bahubali: The Beginning) দেখার পর দু'বছর ধরে এই প্রশ্নের উত্তর খুঁজেছেন দর্শকেরা। প্রত্যেকেই তাদের নিজস্ব তত্ত্ব উপস্থাপন করেছেন। তবে এই প্রশ্নের উত্তর মেলে ২০১৭। ঠিক সেভাবেই, 'ব্রহ্মাস্ত্র' (Brahmastra) মুক্তির পর চিন্তিত দর্শকেরা। প্রশ্ন একটাই, দেব কে? যদিও 'ব্রহ্মাস্ত্র'-র উন্মাদনা 'বাহুবলী'-র মতো এত বড় নয়। তবে কিছুটা হলেও, এই প্রশ্ন অনেকের মনের মধ্যে ঘুরপাক খাচ্ছে।

আরও পড়ুন: পর্দায় এই চরিত্রে অভিনয় ঋতাভরীর, সেই মহিলা পুরোহিতই বিয়ে দেবেন চিত্রাঙ্গদার!

'ব্রহ্মাস্ত্র'-র দেবকে নিয়ে মানুষের মনে অনেক নাম ঘুরছে। অমৃতা যদি দীপিকা পাড়ুকোন হয়, তাহলে দেব হবেন রণবীর সিং (Ranveer Singh), এই সম্ভবনা সবচেয়ে বেশি রয়েছে। এমনও শোনা গেছে, হৃত্বিক রোশন এই চরিত্রের জন্য মানানসই। তবে এই খবর উড়িয়ে দিয়েছেন অভিনেতা নিজেই। তবে এই গুরুত্বপূর্ণ চরিত্রে যতই দর্শকেরা নিজেদের পছন্দের তারকাকে দেখতে চাইছেন, নির্মাতাদের কাছ থেকে কোনও সাড়া শব্দ পাওয়া যায়নি এখনও। কিন্তু পিঙ্কভিলার রিপোর্ট অনুযায়ী, 'ব্রহ্মাস্ত্র'-র নির্মাতারা কন্নড় সুপারস্টার 'কেজিএফ' (KGF) খ্যাত যশের (Yash) সঙ্গে যোগাযোগ করেছেন।

যশ কি হবেন 'ব্রহ্মাস্ত্র'-র দেব? 

কানাঘুষো শোনা যাচ্ছে 'ব্রহ্মাস্ত্র'-র দ্বিতীয় পর্বে দেবের ভূমিকায় দেখা যাবে যশকে। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, এটি হবে আরেকটি আধুনিক পৌরাণিক মহাকাব্যিক কাহিনি এবং যশকে দেবের শক্তিশালী চরিত্রে অভিনয় করার জন্য যোগাযোগ করা হয়েছে। যদিও যশ এখনও নির্মাতাদের নিশ্চিত করেনি। খবর অনুযায়ী, এই ছবিতে কাজ করতে সম্মতি দিতে, ২০২৩ সালের জানুয়ারি পর্যন্ত সময় দেওয়া হয়েছে অভিনেতাকে। কন্নড় সুপারস্টার যদি এই ছবিতে কাজ করতে হ্যাঁ করেন, তবে এটি তাঁর অসংখ্য অনুগামীদের জন্য হবে দারুণ উপহার। 

Advertisement

আরও পড়ুন: জিতকে ফোঁটা দিলেন শুভশ্রী! দেখুন ভাই- বোনের উদযাপনের নানা মুহূর্ত

অমৃতার চরিত্রে মানানসই দীপিকা

এর আগে একটি সংবাদমাধ্যমের একটি প্রতিবেদনে বলা হয়েছে যে, রণবীর সিং 'ব্রহ্মাস্ত্র ২'-এ দেবের ভূমিকায় অভিনয় করবেন। এই খবর প্রসঙ্গে চলচ্চিত্র সমালোচক অনুপমা চোপড়া বলেছিলেন - 'আমি আশা করি এই ছবির ভুল থেকে শিক্ষা নিয়ে নির্মাতারা এটি তৈরি করবেন। দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের সঙ্গে দ্বিতীয় ভাগ খুব শক্তিশালী হবে। 

আরও পড়ুন: নোরাকে খারাপ স্পর্শ করেছিলেন টেরেন্স? অবশেষে মুখ খুললেন কোরিওগ্রাফার

তবে অমৃতার চরিত্রে ফ্যানেরা ধরেই নিয়েছেন তিনিই অভিনয় করবেন দীপিকা। তবে নির্মাতারা এখনও কিছু নিশ্চিত করেননি। দর্শকরা বিশ্বাস করেন যে, দীপিকাকে 'ব্রহ্মাস্ত্র ২'-তে রণবীর কাপুরের মায়ের ভূমিকায় দেখা যাবে। পরিচালক অয়ন মুখোপাধ্যায় সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলেছেন যে, দ্বিতীয় অংশটি তিন বছর পর অর্থাৎ ২০২৫ সালের মধ্যে মুক্তি পাবে। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement