Advertisement

'সলমন খানের সঙ্গে কাজ করলে তাঁকে ট্রোল করব না এমন নয়', সাক্ষাৎকারে জানালেন ক্যারি মিনাতি

শুক্রবার ইন্ডিয়া টুডে-র ই-মাইন্ড রকস ২০২১-এর অতিথি বক্তা হিসেবে হাজির হন ইউটিউবের জনপ্রিয় তারকা ক্যারি মিনাতি। বলিউড ছবিতে অভিনয় করবেন ক্যারি? গেমিং নিয়ে কী ভাবছেন তিনি? ছোট থেকে কী স্বপ্ন দেখেছেন? সবমিলিয়ে খোলামেলা সাক্ষাৎকারে মনের অনেক গোপন কথা শেয়ার করেন ক্যারি মিনাতি।

ক্যারি মিনাতি
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 20 Aug 2021,
  • अपडेटेड 11:42 PM IST
  • শুক্রবার ইন্ডিয়া টুডে-র ই-মাইন্ড রকস ২০২১-এর অতিথি বক্তা হিসেবে হাজির হন ইউটিউবের জনপ্রিয় তারকা ক্যারি মিনাতি
  • করোনা মহামারির কারণে লকডাউন তাঁর জীবনে 'আশীর্বাদ' বলে অভিহিত করেন
  • 'সলমন খানের সঙ্গে কাজ করলে তাঁকে ট্রোল করব না এমন নয়'

শুক্রবার ইন্ডিয়া টুডে-র ই-মাইন্ড রকস ২০২১-এর অতিথি বক্তা হিসেবে হাজির হন ইউটিউবের জনপ্রিয় তারকা ক্যারি মিনাতি। বলিউড ছবিতে অভিনয় করবেন ক্যারি? গেমিং নিয়ে কী ভাবছেন তিনি? ছোট থেকে কী স্বপ্ন দেখেছেন? সবমিলিয়ে খোলামেলা সাক্ষাৎকারে মনের অনেক গোপন কথা শেয়ার করেন ক্যারি মিনাতি।

করোনা মহামারির কারণে লকডাউন তাঁর জীবনে 'আশীর্বাদ' বলে অভিহিত করেন। ক্যারি সম্প্রতি প্রকাশিত বিগ বস-এর অ্যানিমেটেড ভিডিও সম্পর্কেও কথা বলেন।

ক্যারি মিনাতি ই-মাইন্ড রক্স ২০২১-এ করোনাভাইরাস মহামারির সময় তাঁর জীবনের অভিজ্ঞতার কথা বলেন। ক্যারি জানান,"আমি বেশি বাইরে যাই না, বাড়িতেই থাকি এবং কাজ করি। সুতরাং যখন মহামারি শুরু হয়েছিল, আমি আতঙ্কিত ছিলাম, তবে এটাও বুঝছিলাম যে সময়টা অনেকটাই আলাদা হতে চলেছে। যাইহোক, সময়ের সঙ্গে সঙ্গে আমার মনে হয়েছিল ভাইরাসটা আমাদের মনের সঙ্গে খেলছে। আমি কোথাও যাইনি, বেশিরভাগ সময় আমার বাড়িতে ভিডিও তৈরি করতাম এবং প্রতিদিন কাজ করতাম। তাই সবসময় খেয়াল রাখতাম কীভাবে আমার দর্শকদের কাছে ভিন্ন কিছু দিতে পারি।"

কিন্তু লকডাউন কীভাবে তাঁর জীবনে আশীর্বাদ হয়ে দাঁড়ালো? তিনি জানান,“ইউটিউব ইনস্টাগ্রামের চেয়ে খুব আলাদা একটি জায়গা। মহামারি শুরু হওয়ার দু'বছর হতে চলেছে। আমিও এই সময়ে পরিবর্তিত হয়েছি। আমার কন্টেন্ট এবং চ্যানেল দেখার পদ্ধতিও পরিবর্তিত হয়েছে। আগে আমাকে আমার চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করতেই হতো যাতে দর্শক বিনোদন পায়। এখন উদ্দেশ্য বদলেছে। এখন আমি চিন্তা করি কীভাবে আমার ভিডিওগুলি বিপুল সংখ্যক মানুষকে প্রভাবিত করতে পারে। আমি মনে করি প্রত্যেক কন্টেন্ট ক্রিয়েটরই নিরাপত্তার অভাবে ভোগেন এবং লকডাউনের কারণে সেই নিরাপত্তাহীনতা থেকে বেরিয়ে আসা একটি আশীর্বাদ। ”

"যখন কেউ সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেন এবং যখন বাস্তব জীবনে সেই ব্যক্তির সঙ্গে দেখা করেন, তখন এই অনুভব বদলে যায়। ধরুন আপনি সোশ্যাল মিডিয়ায় কাউকে ঘৃণা করেন বা আপনি সোশ্যাল মিডিয়ায় কারও সঙ্গে একমত নন, তার মানে এই নয় যে আপনি তাদের শুভেচ্ছা জানাবেন না। সুতরাং, আমি মনে করি আমাদের বাস্তব জীবন এবং সোশ্যাল মিডিয়ার মধ্যে পার্থক্য আছে। তাদের অধিকাংশই আমার কাজের প্রশংসা করে। যদি তারা এটির প্রশংসা না করে, তারা খারাপ কিছুও বলেন না," বলেও মন্তব্য করেন।

Advertisement

ক্যারি মিনাতি সম্প্রতি রিয়েলিটি টেলিভিশন শো বিগ বস রোস্ট করার একটি অ্যানিমেটেড ভিডিও প্রকাশ করেছেন। সলমন খানকে রোস্ট করতে বা ট্রল করতে ভয় পাচ্ছেন না? এই প্রশ্নে তাঁর সাহসী উত্তর, “আমি সলমন খানের সঙ্গে কাজ করলেও তার মানে এই নয় যে আমি তাঁকে ট্রোল করতে পারব না। মানুষ বুঝতে পারে যে বিনোদন হল বিনোদন।"

তিনি একটি অ্যানিমেশন ভিডিও তৈরির বিষয়ে বলেন,“আমি এমন একটি অবস্থানে ছিলাম যেখানে আমি অনুভব করতাম যে চ্যানেল বহাল রাখার জন্য আমার কাজ শেষ হয়েছে এবং আমাকে আরও বেশি প্রভাবশালী হতে হবে। সুতরাং, আমি এমন কিছু করতে চেয়েছিলাম যা আমি প্রথম থেকেই পরিকল্পনা করছিলাম। আমি এর জন্য কৃতজ্ঞ।”

ক্যারি মিনাতি কি রাত্রি পেঁচা? কারণ তিনি নিজেই জানান, “রাতে বিভ্রান্তি খুব কম, শান্তিপূর্ণ থাকে তাই রাতে কাজ করি, দিনে ঘুমাই।”

গেমিং এখন ক্যারিয়ারের অন্যতম অপশন হয়ে দাঁড়াচ্ছে। ক্যারি নিজেও গেমিং পছন্দ করেন। এ বিষয়ে তাঁর বার্তা, “যারা গেমিং শিল্পে নেই তাদের জন্য এটি আশ্চর্যজনক হবে। আমি মনে করি, গেমিং শিল্প এখনও তেমনভাবে ছড়ায়নি। মোবাইল গেমিং এর সহজলভ্যতার কারণে ছড়ায়নি। কিন্তু গেমিংয়ের কিছু দিক আছে যা ভারতে বাড়াতে হবে। এটি তখনই বাড়বে যখন কম্পিউটার এবং কনসোল অ্যাক্সেসযোগ্য হয়ে উঠবে।"

অনুরাগীরা অনেকেই জানেন আবার যারা জানেন না তারা জানলে অবাক হবেন বলিউডে ছবির জন্যও অডিশন দিয়েছিলেন ক্যারি। কেমন অভিজ্ঞতা ছিল? তিনি জানালেন, “অভিনয় হল এমন একটি দক্ষতা যার জন্য আপনাকে সময় ব্যয় করতে হবে। দীর্ঘদিন ধরে আমি অনেকগুলো অডিশন দিয়েছি কিন্তু অভিনয় আমার প্রাথমিক লক্ষ্য ছিল না। আমার স্টাইল খুব আলাদা এবং আমি শুধু একজন অভিনেতা হয়ে সন্তুষ্ট হব না। আমি সবকিছুর ঊর্ধ্বে থাকতে চাই।"
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement