Advertisement

Gurmeet- Debina's daughter Annaprashan: বাঙালি রীতিনীতি মেনে অন্নপ্রাশন গুরমিত- দেবীনা কন্যার! দেখুন ভিডিও...

Gurmeet Choudhary- Debina Bonnerjee's daughter Annaprashan: তারকা দম্পতি, তাঁদের কন্যা সন্তানের নাম রেখেছেন লিয়ানা। চার মাসেই মেয়ের অন্নপ্রাশনের আয়োজন করলেন জুটি। একেবারে বাঙালি নিয়মকানুন মেনে প্রথম ভাত গেল একরত্তি। 

গুরমিত চৌধুরী ও দেবীনা ব্যানার্জির মেয়ে লিয়ানার অন্নপ্রাশন
Aajtak Bangla
  • মুম্বই ,
  • 16 Aug 2022,
  • अपडेटेड 11:09 AM IST

গত ৩ এপ্রিল সুখবর দিয়েছিলেন গুরমিত চৌধুরী এবং দেবীনা ব্যানার্জি। পর্দার রাম ও সীতার পরিবারে এদিনই আসে ছোট্ট অতিথি। তারকা দম্পতি, তাঁদের কন্যা সন্তানের নাম রেখেছেন লিয়ানা। চার মাসেই মেয়ের অন্নপ্রাশনের আয়োজন করলেন জুটি। একেবারে বাঙালি নিয়মকানুন মেনে প্রথম ভাত গেল একরত্তি। 

মেয়ের মুখেভাতের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিস্তারিত জানিয়েছেন দেবীনা। তিনি লিখেছেন, "আজ ছিল লিয়ানার রাইস সেরিমনি … (বাংলায় মুখেভাত)। ছোট্ট রাজকন্যার সাজে মামার কোলে (আমার ভাই, ওর মামা) বসে লিয়ানা প্রথম কোনও কঠিন খাবারের স্বাদ গ্রহণ করল। এটি একটি ঐতিহ্য যা আমাদের সংস্কৃতিতে ছোট বাচ্চাদের বেড়ে ওঠার ধাপ হিসাবে অনুসরণ করা হয়।"

অভিনেত্রী আরও লেখেন, "আদরের লিয়ানা আমরা তোমায় ভালোবাসি। আমরা শুধু তোমাকে রক্ষাই করব না, আমাদের ঐতিহ্য এবং সংস্কৃতি বুঝতেও সাহায্য করব। ঈশ্বর তোমার মঙ্গল করুন এই প্রার্থনা করি। আমাদের ইন্সটা পরিবারের জন্য আমাদের অনুষ্ঠানে ঝলক রইল ..আপনারা ওকে আশীর্বাদ করবেন।" 

 

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন দেবীনা -গুরমিত দু'জনেই। মেয়ের বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও নেটিজেনদের সঙ্গে শেয়ার করেন তাঁরা। এমনকী লিয়ানার নামে একটি ইন্সটাগ্রাম প্রোফাইলও রয়েছে, যেখানে ফলোয়ার্স সংখ্যা নিতান্তই কম না। জুনিয়র চৌধুরী পরিবারে আসার আগে, গর্ভাবস্থায় বেবি বাম্প নিয়ে দেবীনার একাধিক ভিডিও ভাইরাল হয়েছে। 

 

প্রসঙ্গত, ২০১১ সালে সাত পাকে বাঁধা পড়েন গুরমতি এবং দেবীনা। ন্যাশনাল টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় দম্পতিদের তালিকায় তাঁদের নাম আসে প্রথম সারিতেই। পৌরাণিক ধারাবাহিক 'রামায়ণ'-এর সেটেই একে অপরের প্রেমে পড়েন তাঁরা। ২০০৮ সালে ছোট পর্দায় সম্প্রচারিত 'রামায়ণ'-এ রাম চরিত্রে গুরমিত এবং সীতার ভূমিকায় অভিনয় করেছেন দেবীনা। প্রথমে বন্ধুত্ব থেকে সম্পর্ক জড়ান তাঁরা। সেই সম্পর্ক পরিণতি পায় ৩ বছর পর।   

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement