Advertisement

বায়োপিকে সৌরভের চরিত্রে হৃত্বিক? জোর জল্পনা

মহেন্দ্র সিং ধোনি এবং সচিন তেন্ডুলকরের বায়োপিকের পর এ বার কি সৌরভের টার্ন? উত্তর মিলতে পারে আর কিছু দিনের মধ্যেই। বলিউডের অন্দরের খবর, চিত্রনির্মাতা করণ জোহর (Karan Johar) সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক তৈরি করতে চলেছেন। সেখানে সৌরভের ভূমিকায় দেখা যেতে পারে সুপারস্টার হৃত্বিক রোশনকে।

হৃত্বিক রোশন - সৌরভ গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা/মুম্বই,
  • 23 May 2021,
  • अपडेटेड 7:58 AM IST
  • রিপোর্ট অনুযায়ী, করণ এ বিষয়ে বর্তমান বিসিসিআই প্রেসিডেন্টের সঙ্গে কয়েকবার বৈঠকও সারেন।
  • তবে পুরোটাই খুব গোপনীয়তার সঙ্গে করা হয়েছিল।
  • প্রাথমিক খবর হৃত্বিক রোশনকে এই চরিত্রে অভিনয়ের জন্য অফার দেওয়া হয়েছে।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly biopic) বায়োপিক, তাতে মুখ্য ভূমিকায় হৃত্বিক রোশন (Hrithik Roshan)! কম্বিনেশনটা রীতিমতো আকর্ষণীয় কোনও সন্দেহ নেই। মহেন্দ্র সিং ধোনি এবং সচিন তেন্ডুলকরের বায়োপিকের পর এ বার কি সৌরভের টার্ন? উত্তর মিলতে পারে আর কিছু দিনের মধ্যেই। বলিউডের অন্দরের খবর, চিত্রনির্মাতা করণ জোহর (Karan Johar) সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক তৈরি করতে চলেছেন। সেখানে সৌরভের ভূমিকায় দেখা যেতে পারে সুপারস্টার হৃত্বিক রোশনকে।

রিপোর্ট অনুযায়ী, করণ এ বিষয়ে বর্তমান বিসিসিআই প্রেসিডেন্টের সঙ্গে কয়েকবার বৈঠকও সারেন। তবে পুরোটাই খুব গোপনীয়তার সঙ্গে করা হয়েছিল। ছবির জন্য লিড অ্যাক্টর খোঁজার কাজও চলছে বলে জানা গিয়েছে। প্রাথমিক খবর হৃত্বিক রোশনকে এই চরিত্রে অভিনয়ের জন্য অফার দেওয়া হয়েছে।

 

এর আগে খবর ছিল, বালাজি টেলিফিল্মসের কর্ণধার একতা কাপুর (Ekta Kapoor) সৌরভের বায়োপিক তৈরি করবেন। এ বিষয়ে সৌরভ বলেছিলেন, 'উনি একতা কাপুর ছিলেন। তা হলে হ্যাঁ, উনি একবার আমার সঙ্গে যোগাযোগ করেছিলেন এ বিষয়ে। এর চেয়ে বেশি কিছু নয়। আমি নিজের বায়েপিকের বিষয়ে কিছু ভাবিনি। এখন ক্রীড়া ব্যক্তিত্বদের উপর প্রচুর বায়োপিক তৈরি হচ্ছে। সময় হলে আমার বায়োপিকও হয়তো কেউ তৈরি করবেন। আশা করি মানুষ সেটা দেখবেন।'

তাঁর কথাতেই ইঙ্গিত ছিল। সৌরভ আগেও জানিয়েছিলেন, ধোনি এবং সচিনের বায়োপিক তাঁর খুব পছন্দ হয়েছিল। যদিও সচিনের বায়োপিক একটু অন্য ধরনের ছিল। তাঁর কথায়, 'বায়োপিক তো রয়েইছে। তার সঙ্গে ১৯৮৩ বিশ্বকাপ জয় নিয়ে ছবি তৈরি হচ্ছে। এটা বিরাট মাপের ছবি হবে বলে আমার বিশ্বাস। আমি নিজেও দেখব ছবিটা। আমার বায়োপিকের কথা যদি বলে, তা হলে বলব অপেক্ষা করুন আৎ দেখুন কী হয় শেষ পর্যন্ত।'

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement