Advertisement

'লাল সিং চাড্ডা না দেখার সিদ্ধান্তকে সম্মান করি, তবে...' ট্রোলিং নিয়ে জবাব আমিরের

মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Aamir Khan) লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) ছবির প্রচারে কোনও খামতি রাখছেন না। ছবিটি শুধু উত্তরে নয়, দক্ষিণের ইন্ডাস্ট্রিতেও দারুণ প্রচার পাচ্ছে। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় আমির ও তাঁর ছবি বয়কটের দাবিও উঠেছে। বয়কট ট্রেন্ডের পর, আমির ছবিটি দেখার জন্য জনগণের কাছে আবেদন করেছিলেন।

আমির খান
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Aug 2022,
  • अपडेटेड 12:46 PM IST

মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Aamir Khan) লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) ছবির প্রচারে কোনও খামতি রাখছেন না। ছবিটি শুধু উত্তরে নয়, দক্ষিণের ইন্ডাস্ট্রিতেও দারুণ প্রচার পাচ্ছে। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় আমির ও তাঁর ছবি বয়কটের দাবিও উঠেছে। বয়কট ট্রেন্ডের পর, আমির ছবিটি দেখার জন্য জনগণের কাছে আবেদন করেছিলেন। তারপরও ট্রোলিং থামেনি। এবার ট্রোলিং নিয়ে আবারও প্রতিক্রিয়া দিলেন আমির।


ট্রোলিং নিয়ে কী বললেন আমির?

আমিরের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যাতে অভিনেতা বিদ্বেষীদের ভালবাসার সঙ্গে জবাব দিয়েছেন। আমির বলেন- 'আমি যদি কোনও কিছু দিয়ে কারো হৃদয়ে আঘাত দিয়ে থাকি, তাহলে আমি সেই বিষয়ে দুঃখিত। আমি কারও মনে আঘাত দিতে চাই না। যারা ছবিটি দেখতে চান না, আমি সেই বিষয়টিকে সম্মান করব। এ ক্ষেত্রে আর কী বলব। তবে আমি চাই আরও বেশি সংখ্যক মানুষ আমার ছবিটি দেখুক।'

'অনেক পরিশ্রম করে আমরা ছবিটি তৈরি করেছি। চলচ্চিত্রে শুধু আমি নই, যে চলচ্চিত্রটি তৈরি হয় তাতে বহু মানুষের কঠোর পরিশ্রম ছাড়া করা সম্ভব নয়। আমি আশা করি মানুষ ছবিটি পছন্দ করবেন।'


ট্রোলড হলেন করিনা কাপুর

এর আগে, বয়কটের ট্রেন্ড নিয়ে কথা বলতে গিয়ে আমির বলেছিলেন, 'কিছু লোক মনে করে যে আমি দেশকে ভালবাসি না। কিন্তু এটা একেবারেই ঠিক নয়। আমি মানুষের কাছে আমার ফিল্ম লাল সিং চাড্ডা দেখার জন্য আবেদন করছি।' আমির ছাড়াও, করিনা কাপুর (Kareena Kapoor) ছবিটির ট্রোলিংয়ের প্রতিক্রিয়া জানিয়েছিলেন এবং বলেছিলেন যে তিনি এই জাতীয় জিনিসগুলিকে গুরুত্ব দেন না। কিছু জিনিস উপেক্ষা করতে শিখতে হবে। করিনাও তার বক্তব্য নিয়ে ট্রোলড হয়েছেন।

Advertisement

আর মাত্র ১ দিন পর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে লাল সিং চাড্ডা। এটি অক্ষয় কুমারের সিনেমা রক্ষা বন্ধনের (Raksha Bandhan) সঙ্গে মুক্তি পাচ্ছে। দুটি ছবিই বড় সুপারস্টারদের, তাই বক্স অফিসের এই যুদ্ধে কে জিতবে তার দিকে নজর থাকবে সকলের। এই দুটি সিনেমার মধ্যে কোনটি দেখতে যাবেন, তা ঠিক করে ফেলুন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement