Advertisement

Kareena Kapoor: সীতার চরিত্রের জন্য চেয়েছিলেন ১২ কোটি? যা জানালেন করিনা

রামায়ণে সীতার চরিত্রে অভিনয় করার জন্য খবরের শিরোনামে এসেছিলেন। এমন খবর ছিল যে, তিনি সীতার ভূমিকায় অভিনয় করার জন্য ১২ কোটি টাকা দাবি করেছেন। ছবিটি খুব বড় বাজেটে তৈরি হচ্ছে। একই সঙ্গে মাল্টি স্টারকাস্ট থাকছে ছবিতে। প্রথমবার এ নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন করিনা। অলৌকিক দেসাইয়ের (Alaukik Desai) এই ছবিতে সীতার (Sita) ভূমিকায় অভিনয়ের অফার দেওয়া হয়েছে করিনাকে।

করিনা কাপুর
Aajtak Bangla
  • কলকাতা/মুম্বই,
  • 18 Aug 2021,
  • अपडेटेड 2:48 PM IST
  • ছবিটি খুব বড় বাজেটে তৈরি হচ্ছে।
  • একই সঙ্গে মাল্টি স্টারকাস্ট থাকছে ছবিতে।
  • প্রথমবার এ নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন করিনা।

অভিনেত্রী করিনা কাপুর (Kareena Kapoor) রামায়ণে সীতার চরিত্রে অভিনয় করার জন্য খবরের শিরোনামে এসেছিলেন। এমন খবর ছিল যে, তিনি সীতার ভূমিকায় অভিনয় করার জন্য ১২ কোটি টাকা দাবি করেছেন। ছবিটি খুব বড় বাজেটে তৈরি হচ্ছে। একই সঙ্গে মাল্টি স্টারকাস্ট থাকছে ছবিতে। প্রথমবার এ নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন করিনা। অলৌকিক দেসাইয়ের (Alaukik Desai) এই ছবিতে সীতার (Sita) ভূমিকায় অভিনয়ের অফার দেওয়া হয়েছে করিনাকে। সীতার চোখ দিয়ে দেখানো হবে এই রামায়ণ (Ramayana)। কিন্তু এই চরিত্রটি করার জন্য কত টাকা চেয়েছেন নায়িকা, তা শুনলে অনেকেরই চক্ষু চড়ক গাছ হতে পারে!


প্রতিক্রিয়া জানালেন করিনা কাপুর

এনডিটিভিকে দেওয়া সাক্ষাৎকারে করিনা এই প্রতিক্রিয়া জানিয়েছেন। তাঁকে প্রশ্ন করা হয়, আমির খানের লাল সিং চাড্ডা ছবির পর আপনার পরিকল্পনা কি? এমন খবর আছে যে আপনি সীতার ভূমিকার জন্য ১২ কোটি টাকা দাবি করেছেন। অনেক অভিনেত্রী আপনার সমর্থনে এসেছিল, কিন্তু মনে হচ্ছে এটি ছিল ভুয়া খবর। কারিনার উত্তর এটার জন্য স্পষ্ট ছিল না, কিন্তু তিনি মাথা নেড়ে বলেন, 'Yeah, yeah...'. অর্থাৎ গোটা বিষয়টি আদৌ সত্যি কিনা তা নিয়ে ধন্দ রয়েছে।

 

এই খবর যখন শিরোনামে জায়গা করে নিয়েছিল যে করিনা ছবিটির জন্য ১২ কোটি টাকা দাবি করেছেন, তখন এটি নিয়ে বেশ বিতর্ক হয়েছিল। অনেকেই বলেছিলেন, করিনা সীতার ভূমিকায় অভিনয়ের জন্য ফি বাড়িয়ে ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছেন। অন্য দিকে, করিনার স্বামী সইফ আলি খান (Saif Ali Khan) রামায়ণ অনুপ্রাণিত ছবি আদিপুরুশে লঙ্কেশ রাবণের চরিত্রে অভিনয় করছেন।

করিনার গত ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম দেন। তিনি তার ছেলের নাম রেখেছেন জাহাঙ্গির, যাকে তিনি আদর করে জেহ নামে ডাকেন। করিনা সোশ্যাল মিডিয়ায় জাহাঙ্গির নাম নিয়ে ট্রোলিংয়ের মুখোমুখি হয়েছেন। জেহ-র আগে তাঁর প্রথম সন্তান তৈমুরে নাম নিয়েও সোশাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার হয়েছিলেন এই পাওয়ার কাপল। যদিও তৈমুর এখন সোশাল মিডিয়া সেনসেশন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement