Advertisement

বিয়ে করিয়ে দিন স্যর, ফ্যানের আবদারে সেরা রিপ্লাই সোনু-র

সোশাল মিডিয়ার মাধ্যমে বহু ফ্যান তাঁকে নানা অনুরোধ করেন। নানা লোকের নানা সমস্যার সমাধান এক জনই করেন, তিনি সোনু সুদ। তবে মাঝে মধ্যে কিছু বেয়ারা ধরনের আবদারও আসে তাঁর কাছে।

সোনু সুদ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Mar 2021,
  • अपडेटेड 7:50 PM IST
  • তাঁর এক ফ্যান টুইটারে তাঁকে লেখেন, আপনি আমার বিয়ে করিয়ে দেবেন স্যর?
  • সোনু জবাবে লেখেন, 'নিশ্চয়ই... কেন নয়... বিয়ের মন্ত্রও পড়ে দেব। ব্যস একটু কষ্ট করে মেয়ে খোঁজার কাজটা আপনি করে নিন।'

লকডাউনে দেশের বহু মানুষের কাছে তিনি হয়ে উঠেছিলেন ঈশ্বরের দূত। সাম্প্রতিক কালে নিঃস্বার্থ সেবার শ্রেষ্ঠ উদাহরণ যদি কাউকে বলা হয়, তিনি নিঃসন্দেহে অভিনেতা সোনু সুদ। সোশাল মিডিয়ার মাধ্যমে বহু ফ্যান তাঁকে নানা অনুরোধ করেন। নানা লোকের নানা সমস্যার সমাধান এক জনই করেন, তিনি সোনু সুদ। তবে মাঝে মধ্যে কিছু বেয়ারা ধরনের আবদারও আসে তাঁর কাছে। যেমন এল মঙ্গলবার ১৬ মার্চ। তাঁর এক ফ্যান টুইটারে তাঁকে লেখেন, আপনি আমার বিয়ে করিয়ে দেবেন স্যর? উত্তরে সোনু যা লিখলেন তা এক কথায় অসাধারণ।

সোনু জবাবে লেখেন, 'নিশ্চয়ই... কেন নয়... বিয়ের মন্ত্রও পড়ে দেব। ব্যস একটু কষ্ট করে মেয়ে খোঁজার কাজটা আপনি করে নিন।' এই জবাবে সোনুর সোশাল দেয়াল কমেন্টে ভরে গিয়েছে। তাঁর বহু অনুরাগী জবাবের প্রশংসা করে কমেন্ট করেন। তবে এমন ঘটনা এই প্রথম নয়। এর আগেও সোনুর কাছে এ ধরনের অনুরোধ এসেছে। গত বছর অক্টোবর মাসে একজন তাঁর কাছে আবদার করেন, মালদ্বীপে একটা স্পনসরড ট্রিপ তিনি যদি করিয়ে দেন। ওই ব্যক্তি লেখেন, 'স্যর আমি মালদ্বীপ যেতে চাই... একটু পৌঁছে দিন না...'। এরও দুরন্ত উত্তর দিয়েছিলেন সোনু। তিনি লেখেন, 'ভাই তুমি সাইকেলে যাবে, না রিক্সায়'।

এ বছর শিবরাত্রির দিন সোনু-র করা একটি টুইট বহু মানুষের মন জিতে নেয়। তিনি লেখেন, 'ভগবান শিবের ছবি ফরওয়ার্ড করে নয়, কারও সাহায্য করে শিবরাত্রি পালন করুন। ওম নমঃ শিবায়।' তবে এমন পোস্টের জন্য কিছউ মানুষ তাঁকে ট্রোল করার চেষ্টা করেন। সোনু সমর্থনেও বহু মানুষ টুইট করেন। আপাতত ই নিবাস-এর পরবর্তী ছবি কিসান-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন সোনু। অক্ষয় কুমারের পৃথ্বীরাজ ছবিতেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সোনুকে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement