Advertisement

প্রাক্তন পাক প্রেসিডেন্ট মুশারফের সঙ্গে সাক্ষাত সঞ্জয় দত্তের, তুমুল বিতর্ক

দুবাইতে পাকিস্তানের প্রাক্তন রাষ্ট্রপতি মুশারফের সঙ্গে বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের একটি ছবি প্রকাশ্য়ে এসেছে। যা সামনে আসার পর থেকেই তা ভাইরাল হয়ে গিয়েছে। সাক্ষাৎ ঘিরে দুভাগে ভাগ হয়ে গিয়েছেন নেটিজেনরা।

পাকিস্তানের প্রাক্তন রাষ্ট্রপতি মুশারফের সঙ্গে সঞ্জয় দত্তের সাক্ষাৎ, উঠছে প্রশ্ন
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 17 Mar 2022,
  • अपडेटेड 6:01 PM IST
  • প্রাক্তন পাক প্রেসিডেন্ট মুশারফের সঙ্গে সাক্ষাত
  • সঞ্জুবাবা ফের খলনায়ক নেটিজেনদের একাংশের কাছে
  • শুরু হয়েছে তুমুল বিতর্ক, উঠছে প্রশ্ন

২০১৬তে উডরি অ্যাটাকের পর ভারত এবং পাকিস্তানের মধ্যে সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকেছে। খেলাধুলা থেকে বাণিজ্য, সঙ্গে বিভিন্ন রকম বিধি-নিষেধ চলছে। ভারতে পাকিস্তানী অভিনেতা-অভিনেত্রী শিল্পীদের ওপর ব্যান লাগিয়ে দেওয়া হয়েছে। সেখানকার ভারতীয় সিনেমা সহ বিভিন্ন ক্ষেত্রে অভিনয়ের পর এবং শোনার পর বিধিনিষেধ আরোপ করা হয়েছে। দুই দেশের মধ্যে এই দেশে এখনও জারি রয়েছে, এরই মধ্যে বলিউডের খলনায়ক সঞ্জয় দত্ত, পাকিস্তানের উপরাষ্ট্রপতি পারভেজ মুশারফের সঙ্গে দেখা গিয়েছে।

সঞ্জয় দত্ত-পারভেজ মোশাররফের সাক্ষাতে উঠল প্রশ্ন

দুবাইতে পারভেজ মুশাররফের সঙ্গে কোনও একটি জায়গায় দেখা হয়েছে সঞ্জয় দত্তের। এমন ছবি পোস্ট হওয়ার পর থেকেই তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। সঞ্জয় দত্তের ছবি নিয়ে ট্রল করছেন নেটিজেনরা। সঞ্জয় দত্ত-র যখন একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে, তিনি মুশারফের সঙ্গে দেখা করেছেন। এমন ফটো দেখার পর থেকেই দ্বিধাবিভক্ত নেটপাড়া।


কমেন্টে দেখা যাচ্ছে লোকেরা মুশারফ এর শারীরিক অবস্থা খোঁজ নিয়েছেন। তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। তাঁর সুস্থতা কামনা করেছেন। আবার অনেকে পারভেজ মুশারফ এবং সঞ্জয় দত্তের মধ্যে এই মুলাকাত ভালো ভাবে নিচ্ছেন না। নিজে লিখেছেন ভারত পাকিস্তানের মধ্যে যে ঠান্ডা সম্পর্ক রয়েছে, জেনারেল পারভেজ মুশাররফের সঙ্গে সন্ধ্যায় দেখা করাটা উচিত হয়নি। তাদের মধ্যে কি চলছে? একজন লিখেছেন এটা কি ধরনের সাক্ষাৎ! সঞ্জয় দত্তর মদ, গাঁজা, চরস ও দাউদ ইব্রাহিম পছন্দ।


সঞ্জয় দত্ত ওয়ার্কফ্রন্টের কথা বলতে গেলে তিনি একাধিক ফিল্মে বিজি রয়েছেন। গত কিছুদিন ধরে একটার দিল্লি এবং জয়পুরের ফিল্ম Ghudchadi এর প্রথম ভাগের শুটিং শেষ করেছেন। সেখানে কেজিএফ চ্যাপটার টু তে তিনি একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন। সঞ্জয় দত্ত সমশেরা, পৃথ্বীরাজ এর মত সিনেমাতেও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement