Advertisement

Ind vs Pak: 'হ্যাপি দিওয়ালি শুরু', ভারতের জয়ে টুইট শাহরুখের

ভারতের ক্রিকেট ভক্তদের মতো বলিউড সুপারস্টার শাহরুখ খানের (Shah Rukh Khan) দীপাবলির (Diwali 2022) আনন্দও দ্বিগুণ হয়ে গেছে। ভারত বনাম পাকিস্তান ম্যাচে বিরাট কোহলির (Virat Kohli) দুর্দান্ত পারফরম্যান্সে শাহরুখও মুগ্ধ। রবিবার পাকিস্তানের বিরুদ্ধে ভারতের জয় (Ind vs Pakistan) ছিল ভক্তদের কাছে খুবই গুরুত্বপূর্ণ।

Ind vs Pak: 'হ্যাপি দিওয়ালি শুরু', ভারতের জয়ে টুইট শাহরুখের
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Oct 2022,
  • अपडेटेड 11:51 AM IST

ভারতের ক্রিকেট ভক্তদের মতো বলিউড সুপারস্টার শাহরুখ খানের (Shah Rukh Khan) দীপাবলির (Diwali 2022) আনন্দও দ্বিগুণ হয়ে গেছে। ভারত বনাম পাকিস্তান ম্যাচে বিরাট কোহলির (Virat Kohli) দুর্দান্ত পারফরম্যান্সে শাহরুখও মুগ্ধ। রবিবার পাকিস্তানের বিরুদ্ধে ভারতের জয় (Ind vs Pakistan) ছিল ভক্তদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। এমন পরিস্থিতিতে ভারতীয় দলের জয়ের পর উচ্ছ্বাস প্রকাশ করেছেন শাহরুখ খান। সেই সঙ্গে কোহলির প্রশংসাও করেছেন তিনি।


শাহরুখ খানের দিওয়ালি শুরু

শাহরুখ খান টুইট করে ভারতীয় দলকে অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেন, এখন শুভ দীপাবলি শুরু হয়েছে। শাহরুখ খান টুইটে লিখেছেন, 'ক্রিকেটের দারুণ খেলা দেখে দারুণ লাগছে। ভারতীয় দলের জয় দেখে মজা লাগল। বিরাট কোহলির ব্যাটিং ছিল দুর্দান্ত। ওকে কাঁদতে ও হাসতে দেখে মনে হল, চাক দে ইন্ডিয়া শোনাটা অনুপ্রেরণাদায়ক ছিল... শুভ দীপাবলি এখন শুরু হয়েছে।'

 

বিরাট কোহলি এবং টিম ইন্ডিয়ার সাথে শাহরুখ খানও টুইটারে ট্রেন্ড করছেন। ভক্তরা শাহরুখকে বিরাট কোহলির মতো কামব্যাক করতে বলছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, 'বিরাট কোহলির সেঞ্চুরি এবং তার টুইটের আর কী দরকার।' আরেকজন লিখেছেন, 'আমরা বিরাট, শাহরুখের মতো কামব্যাক চাই।' আরেকজন লিখেছেন, 'ওহ ডিয়ার, আমার একটা অনুভূতি ছিল যে আপনি আজকের ম্যাচের পর টুইট করবেন। শুরু হয়েছে আরেকটি বিশ্বকাপ। তাও ভারত বনাম পাকিস্তানের সঙ্গে। আমি আপনাকে স্ট্যান্ডে দেখা মিস করি। কিন্তু মনে আছে চক দে ইন্ডিয়ার চিৎকার।'

ভারতের জয়ে শাহরুখ খান ছাড়াও, বরুণ ধাওয়ান, সুস্মিতা সেন, কার্তিক আরিয়ান-সহ অন্যান্য বলিউড সেলিব্রিটিরা ভারতের জয়ে টিম ইন্ডিয়াকে অভিনন্দন জানিয়েছেন। ম্যাচ দেখার সময় বরুণ ধাওয়ানকেও নাচতে দেখা গেছে। অন্যদিকে জাভেদ আখতার টুইট করে বলেছেন, বিরাট কোহলির সাত খুন ​​মাফ। সেই সঙ্গে ক্রিকেটারকে ধন্যবাদও জানিয়েছেন তিনি।

Advertisement

 

 

 


একটি আবেগঘন বার্তা শেয়ার করেছেন অনুষ্কা

বিরাট কোহলির দুর্দান্ত পারফরম্যান্সে ভক্তরা দারুণ খুশি। সোশ্যাল মিডিয়ায় ব্যবহারকারীরা বলছেন, এখন তাদের দিওয়ালি হয়ে গেছে। বিরাটের স্ত্রী ও অভিনেত্রী অনুষ্কা শর্মা একটি আবেগঘন বার্তা শেয়ার করে তাঁকে ভালোবাসা জানিয়েছেন। অনুষ্কা জানান, এটি তার দেখা সেরা ম্যাচ। তিনি বিরাট কোহলিকে একজন শক্তিশালী এবং দৃঢ়প্রতিজ্ঞ ব্যক্তি হিসেবেও বর্ণনা করেছেন।


২০২৩-এ ধামাকা করবেন শাহরুখ

শাহরুখের প্রকল্পগুলি সম্পর্কে কথা বলতে গেলে, তিনি ২০২৩ সালে বিস্ফোরণের জন্য প্রস্তুত। পাঠান ছবি দিয়ে প্রেক্ষাগৃহে ফিরবেন শাহরুখ। এছাড়াও তার কাছে রয়েছে পরিচালক রাজকুমার হিরানির ছবি ডানকি এবং দক্ষিণের পরিচালক অ্যাটলির জওয়ান। কিং খানের বড় পর্দায় ফেরার জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement