Advertisement

Shahrukh Khan: 'অবসর নেওয়ার আগে হাতে আরও ৩৫ বছর আছে', কেরিয়ার ইতি প্রসঙ্গে শাহরুখ

Shahrukh Khan: বক্স অফিসে বিপুল লক্ষ্মীলাভ হয় 'পাঠান', 'জওয়ান' এবং 'ডাঙ্কি' থেকে। এককথায় বলা যায়, বি-টাউনে যেন ফের সাফল্যের সুনামি আসল কিং খানের হাত ধরে। মন খারাপ এসআরকে- ফ্যানেরা আবার যেন গা ঝাড়া দিয়ে উঠেছেন। 

শাহরুখ খান
Aajtak Bangla
  • মুম্বই,
  • 15 Feb 2024,
  • अपडेटेड 1:37 PM IST

বক্স অফিসে একের পর এক ছবি ফ্লপ হচ্ছিল শাহরুখ খানের। এরপর ২০২৩ সালে ফের পুরনো অবতারে বলিউড বাদশাহ। একই বছরের তিন বড় বাজেটের ছবি, আর তিনটেই সুপারহিট। বক্স অফিসে বিপুল লক্ষ্মীলাভ হয় 'পাঠান', 'জওয়ান' এবং 'ডাঙ্কি' থেকে। এককথায় বলা যায়, বি-টাউনে যেন ফের সাফল্যের সুনামি আসল কিং খানের হাত ধরে। মন খারাপ এসআরকে- ফ্যানেরা আবার যেন গা ঝাড়া দিয়ে উঠেছেন। 

প্রবীণ হতে আর মাত্র বছর তিনেক বাকি। বর্তমানে শাহরুখের বয়স ৫৭। অনেকের মনেই প্রশ্ন উঠছে, আর কতদিন অভিনয় করবেন তিনি? এই প্রশ্নের সম্মুখীন তিনি হন বহুবার। সম্প্রতি দুবাইয়ে অনুষ্ঠিত 'ওয়ার্ল্ড গভর্নমেন্ট সামিট ২০২৪-র অতিথি হয়ে অংশগ্রহণ করেন শাহরুখ। সেখানে তিনি অকপটে শেয়ার করেন নানা পরিকল্পনার কথা। পেশাদার জীবন থেকে শুরু করে, কেন তিনি এখনও কোনও আন্তর্জাতিক ছবির অংশ হননি, সেকথাও বললেন তিনি। এই সেশনে অভিনেতা প্রকাশ করেন যে, তিনি সত্যিই কী করতে চান এবং কোন বয়স অবধি কাজ করবেন।

সামিটে শাহরুখ বলেন, "আমি আমার কেরিয়ারে ইতি টানতে চাই শেষ করতে চাই, তবে সেদিন এখনও অনেক দূরে আছে। এখনও ৩৫ বছর রয়েছে আমার হাতে। আমি সত্যিই এমন একটি ছবি তৈরি করতে চাই যা, সমগ্র দর্শকদের পছন্দ হবে। এরপর আর কেউ যাতে আমায় না বলে, কেন আমি ক্রশওভার অভিনেতা নই। সেই ছবিটা আমায় বিশ্বের সব কোণায় জনপ্রিয় করে তুলবে।" 

 

 

২০১৮ থেকে ২০২৩ সালে ইন্ডাস্ট্রি থেকে কেন বিরতি নিয়েছিলেন? এই প্রসঙ্গে বলিউড বাদশাহ বলেন, তিনি সেসময় পিৎজ্জা তৈরি করা শিখেছেন এবং এখন তিনি বিশ্বের সেরা পিৎজ্জা তৈরি করতে পারেন। অভিনেতা মজা করেন বলেন, তিনি তাঁর পরিবারের উপর কৃতজ্ঞ  কারণ তাঁরা মনে করেন না ছবির চেয়ে ভাল পিৎজ্জা তৈরি করতে পারেন শাহরুখ এবং তাঁকে পর্দায় ফেরার জন্য চাপ দিতে থাকেন। শাহরুখ বলেন, জেমস বন্ডের চরিত্রে অভিনয় করার ইচ্ছে রয়েছে তাঁর। তবে তাঁর উচ্চতা অতটা ভাল না, একথাও তিনি বলেন।

Advertisement

প্রসঙ্গত, শোনা গিয়েছিল, 'জওয়ান' ছবির সাফল্যের পরে কিছুদিন অভিনয় থেকে বিরতি নেবেন শাহরুখ খান। এমনকী শোনা যায়, আগামী চার- পাঁচ বছর নাকি কোনও ছবিতে  সই করবেন না তিনি। তবে দুবাইতে শাহরুখের বক্তব্য থেকেই বোঝা গেল, তিনি ফের নতুন কোনও বড় চমক দিতে চলেছেন। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement