Advertisement

চাকরি আমি দেব, কিন্তু কাউকে ঠকাবেন না: সোনু সুদ

তাঁর এই ভালো কাজকে হাতিয়ার করে কিছু অসাধু মানুষ সোশাল মিডিয়ায় লোক ঠকানোর খেলায় মেতেছেন। চাকরি আকালে কিছু মানুষ সোশাল মিডিয়ায় সোনু সুদের নাম এবং কাজকে কাজে লাগিয়ে গরিব মানুষ টাকা লুঠ করছেন।

সোনু সুদ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Apr 2021,
  • अपडेटेड 5:50 PM IST
  • লক ডাউনে যখন বহু মানুষ দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়েছেন, সে সময় এক প্রকার ত্রাতা হয়ে দেখা দিয়েছেন সোনু সুদ
  • 'কারও ক্ষতি করে সুখী থাকতে পারবেন না। গরিবের টাকা লুঠ করা বড় পাপ।

লক ডাউনে যখন বহু মানুষ দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়েছেন, সে সময় এক প্রকার ত্রাতা হয়ে দেখা দিয়েছেন সোনু সুদ। এঁদের নিরাপদে বাড়ি পাঠানো থেকে শুরু করে চাকরির ব্যবস্থা করে দেওয়া, ব্যবসায় জন্য অটো বা খাবারের ঠেলা পৌঁছে দেওয়া, চাষের জন্য ট্রাক্টর দেওয়া ইত্যাদি সমস্ত কিছুই করেছেন তিনি। তবে তাঁর এই ভালো কাজকে হাতিয়ার করে কিছু অসাধু মানুষ সোশাল মিডিয়ায় লোক ঠকানোর খেলায় মেতেছেন। চাকরি আকালে কিছু মানুষ সোশাল মিডিয়ায় সোনু সুদের নাম এবং কাজকে কাজে লাগিয়ে গরিব মানুষ টাকা লুঠ করছেন। সম্প্রতি তেলেঙ্গানা থেকে এ ধরনের আরও একটি খবর এসেছে। যারা এমন কাজ করছে, তাদের জন্য বার্তা দিয়েছেন সোনু সুদ।

একটি সাক্ষাৎকারে এই রিয়েল লাইফ হিরো বলেন, 'কারও ক্ষতি করে সুখী থাকতে পারবেন না। গরিবের টাকা লুঠ করা বড় পাপ। আর এটা ক্ষমার অযোগ্য অপরাধ। এদের সকলকে আমি হুঁশিয়ারি দিচ্ছি, আপনারা ধরা পড়বেন ঠিক। যদি টাকার অভাবে এমন কাজ করে থাকেন তা হলে আমার কাছে আসুন, আমি চাকরি দেব। মানুষকে ঠকিয়ে টাকা রোজগার করবেন না। তাতে ভালো হবে না।' তবে সোনু এমনটা বিশ্বাস করেন, যাঁরা মানুষ ঠকাচ্ছেন, তাঁদের সঠিক দিশার প্রয়োজন। তাদের কাউন্সেলিং প্রয়োজন।

 

একের পর এক এ ধরনের ঘটনায় সোনু যথেষ্ট দুঃখিত এবং বিষন্ন। তিনি আগেও এ ধরনের কাজ থেকে বিরত থাকার অনুরোধ জানিয়েছিলেন সকলে। কিন্তু তাতে যে কাজ হয়নি তা সাম্প্রতিক ঘটনাই বলে দিচ্ছে। সোনু নিজেও চান যাতে তাঁর নামে গরিবের টাকা না লুঠ হয়।

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement