Advertisement

Mia Khalifa: বিয়ে ভাঙছে মিয়া খলিফার! শেয়ার করলেন সোশালে

আমরা এই চ্যাপ্টার বন্ধ করছি। তবে বন্ধু, আত্মীয়দের মাধ্যমে একে অপরের সঙ্গে যুক্ত থাকব। নতুন ভাবে শুরু করছি আমরা দুজনেই। আমাদের আরও একটি বিষয় এক সঙ্গে জুড়ে রাখবে তা হল কুকুরের প্রতি আমাদের ভালোবাসা। এটা অনেক দিন ধরেই জানানোর ছিল। আমরা আনন্দিত যে বহু দিন ধরে সময় বার করে আমরা সব রকম প্রচেষ্টা করেছি বিয়ে টিকিয়ে রাখার।

মিয়া খলিফা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Jul 2021,
  • अपडेटेड 4:39 PM IST
  • ২০১৯ সালে রর্বাট এবং মিয়া এনগেজমেন্ট পর্ব সেরে ফেলেন।
  • তার পর থেকে একে অপরের সঙ্গেই থাকতেন তাঁরা।
  • গত বছর জুন মাসে আনুষ্ঠানিক ভাবে বিয়ে করেন দুজনে।

প্রায় এক বছর আগে তামাম অনুরাগীদের মন ভেঙে রবার্ট স্যান্ডবার্গ-কে (Robert Sandberg) বিয়ে করেছিলেন প্রাক্তন পর্ন তারকা মিয়া খলিফা (Mia Khalifa)। তবে এর মধ্যেই নাকি সম্পর্ক নিয়ে খুশি নন তিনি। তাই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন মিয়া এবং রবার্ট। এক লম্বা সোশাল পোস্ট করে মিয়া এ কথা জানিয়েছেন ফ্যানদের।

পোস্টে মিয়া লিখেছেন, 'আমরা অত্যন্ত দৃঢ়তার সঙ্গে বলতে পারি যে সব রকম ভাবে চেষ্টা করার পরেও আমাদের বৈবাহিক সম্পর্ক দীর্ঘস্থায়ী হল না। প্রায় এক বছর সময় ধরে আমাদের থেরাপি এবং প্রচেষ্টার পরে একে অপরের থেকে আলাদা হয়ে যাচ্ছি। তবে এটাও জানি সারা জীবনে জন্য ভালো বন্ধু হিসাবেই থেকে যাব। আমরা এটাও জানি আমরা সব রকম ভাবে চেষ্টা করেছিলাম। আমরা সব সময় একে অপরকে সম্মান করব। কোনও একটি বিচ্ছিন্ন ঘটনার জন্য নয়, কখনও সমাধান না হওয়া মানসিক এবং মতামতের পার্থক্যের জন্যই আমরা আলাদা হচ্ছি। তবে এর জন্য আমরা কখনও একে অপরকে দোষী সাব্যস্ত করব না। আমরা এই চ্যাপ্টার বন্ধ করছি। তবে বন্ধু, আত্মীয়দের মাধ্যমে একে অপরের সঙ্গে যুক্ত থাকব। নতুন ভাবে শুরু করছি আমরা দুজনেই। আমাদের আরও একটি বিষয় এক সঙ্গে জুড়ে রাখবে তা হল কুকুরের প্রতি আমাদের ভালোবাসা। এটা অনেক দিন ধরেই জানানোর ছিল। আমরা আনন্দিত যে বহু দিন ধরে সময় বার করে আমরা সব রকম প্রচেষ্টা করেছি বিয়ে টিকিয়ে রাখার। আমরা সম্মানের সঙ্গে আলাদা হচ্ছি এটা জেনেই যে চেষ্টার কোনও ত্রুটি ছিল না।'

 

২০১৯ সালে রর্বাট এবং মিয়া এনগেজমেন্ট পর্ব সেরে ফেলেন। তার পর থেকে একে অপরের সঙ্গেই থাকতেন তাঁরা। গত বছর জুন মাসে আনুষ্ঠানিক ভাবে বিয়ে করেন দুজনে। গত মাসের ১২ তারিখে বিবাহবার্ষিকি উপলক্ষে পোস্টও করেন মিয়া।

Advertisement

চলতি বছর বড় করে রিসেপশন পার্টি দেওয়ার কথা ছিল তাঁদের। মাঝে বেশ কিছু দিন এ নিয়ে কোনও কথা বলেননি দুজনে। গত বছর ইচ্ছে থাকলেও রিসেপশন দিতে পারেননি করোনা মহামারীর কারণে। কিন্তু এ বছর রিসেপশনের আগেই বিচ্ছেদের সংবাদে অনেকে অবাক হয়েছেন। এক মাস আগের করা সেই পোস্টে কোনও আভাস ছিল বিচ্ছেদের। সংসারে যে অশান্তি রয়েছে তেমন কোনও ইঙ্গিতও পাওয়া যায়নি।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement