Advertisement

জুটিতে পরমব্রত-মধুমিতা, নয়া রসায়নের নেপথ্যে ‘ট্যাংরা ব্লুজ’

অপরাধ, হত্যা, দ্বন্দ্ব- এই সবকিছু পেরিয়ে রাস্তার খোঁজে সুর। সেখানেই কি এক হয়ে যাবে সঞ্জীব-জয়ীর পথ। এই গল্পের টানাপোড়েনেই তৈরি 'ট্যাংরা ব্লুজ'। জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক সুপ্রিয় সেনের পরিচালনায় ও খোদ পরমব্রত চট্টোপাধ্যায়ের প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি।

হইচই-এর নতুন ছবি 'ট্যাংরা ব্লুজ'-এর শুটিং শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 10 Jan 2021,
  • अपडेटेड 11:31 PM IST
  • টলিপাড়ায় নয়া জুটি পরম-মধুমিতা
  • '-এর শুটিং শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই
  • জয়ী ও সঞ্জীবের কাহিনি নিয়েই এগোবে ছবির চিত্রনাট্য

চিনি-র পর ফের একবার ওয়েব ছবিতে দেখা যেতে চলেছে মধুমিতা সরকারকে। তবে এবারে জুটিতে পরমব্রত চট্টোপাধ্যায়। ঠিকই শুনছেন, টলিপাড়ায় নয়া জুটি পরম-মধুমিতা। হইচই-এর নতুন ছবি  'ট্যাংরা ব্লুজ'-এর শুটিং শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। 

জয়ী ও সঞ্জীবের কাহিনি নিয়েই এগোবে ছবির চিত্রনাট্য। সম্পূর্ণ বিপরীতধর্মী দুটো মানুষের গল্প। জয়ী মুম্বইয়ের উঠতি গায়িকা, যিনি ঘটনাচক্রে আসেন ট্যাংরার অভিজাত আবাসনে, যা জয়ীর বাবার। সেখানেই গল্পের মোড় পেরিয়ে দেখা হয় সঞ্জীব ও তার গ্যাংয়ের সঙ্গে। জয়ী জানতে পারে ১০ বছর আগে যে গ্রুপটি দেশের সবথেকে বড় ট্যালেন্ট শোয়ে পারফর্ম করে দেশবাসীকে মুগ্ধ করেছিল তাদেরকে ট্যাংরার রাস্তায় পারফর্ম করতে দেখেছে সে। 

আর দেখেছে পরেরদিন সকালে তাদেরই রাস্তার আবর্জনা কুড়োতে। অপরাধ, হত্যা, দ্বন্দ্ব- এই সবকিছু পেরিয়ে রাস্তার খোঁজে সুর। সেখানেই কি এক হয়ে যাবে সঞ্জীব-জয়ীর পথ। এই গল্পের টানাপোড়েনেই তৈরি 'ট্যাংরা ব্লুজ'। জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক সুপ্রিয় সেনের পরিচালনায় ও খোদ পরমব্রত চট্টোপাধ্যায়ের প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। 

ডিটেকটিভ-এর পর ফের সরাসরি ডিজিটালে মুক্তি পাচ্ছে এই বাংলা ছবি।ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন নবারুণ বোস। মাসখানেকের মধ্যেই দর্শকের সামনে আসতে চলেছে 'হইচই'-এর 'ফার্স্ট ডে ফার্স্ট শো' তালিকার দ্বিতীয় ছবি। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement