Advertisement

Solanki Roy: বলিউডের ওয়েব সিরিজে শোলাঙ্কি? নীরজ পাণ্ডের নতুন কাজ নিয়ে জল্পনা

Solanki Roy's New Web Series: বর্তমানে অভিনেত্রী মন দিয়েছেন বড় পর্দা ওটিটি-র কাজে। টলিপাড়ায় গুঞ্জন, এবার বলিউডের সিরিজে কাজ করার সুযোগ পেয়েছেন শোলাঙ্কি। 

শোলাঙ্কি রায় (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 16 May 2024,
  • अपडेटेड 1:38 PM IST

অভিনেত্রী শোলাঙ্কি রায় টেলিভিশনের জনপ্রিয় মুখ। শেষ 'খড়কুটো ধারাবাহিকে খড়ি চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। বর্তমানে অভিনেত্রী মন দিয়েছেন বড় পর্দা ওটিটি-র কাজে। টলিপাড়ায় গুঞ্জন, এবার বলিউডের সিরিজে কাজ করার সুযোগ পেয়েছেন শোলাঙ্কি। 

বেশ কিছুদিন ধরেই এক মাস ধরেই কানাঘুষো শোনা যাচ্ছে, বলিউড পরিচালক নীরজ পাণ্ডে বাংলার প্রেক্ষাপটে নতুন ওয়েব সিরিজ়ের পরিকল্পনা করেছেন। সিরিজের নাম 'খাকি: দ্য বেঙ্গল চ্যাপ্টার'। এর আগে 'খাকি: দ্য বিহার চ্যাপ্টার' তৈরি করেছিলেন পরিচালক। এবার তিনি বলবেন কলকাতার প্রেক্ষাপটে পুলিশের গল্প।  জুন মাস থেকে কলকাতায় এই সিরিজের শ্যুটিং শুরু হতে পারে।

শুধু তাই নয়, স্টুডিয়ো পাড়ার খবর, এই সিরিজে মুখ্য চরিত্রে নাকি অভিনয় করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও জিৎ। আবার পরমব্রত চট্টোপাধ্যায় ও শাশ্বত চট্টোপাধ্যায়ের কাছেও নাকি প্রস্তাব গিয়েছে। যদিও এখনও পর্যন্ত এই নিয়ে মুখে কুলুপ এঁটেছেন অভিনেতা- পরিচালক সকলেই। তবে শোলাঙ্কির অভিনয়ের খবর যদি সত্যি হয়, তাহলে তা অবশ্যই কেরিয়ারের জন্য বড় খবর হবে নায়িকার। 

প্রসঙ্গত, একাধিক বাংলা ধারাবাহিক ছাড়াও 'বাবা বেবি ও' ও 'শহরের উষ্ণতম দিনে' ছবিতে সকলের মন করেছেন শোলাঙ্কি রায়। অভিনেত্রীর প্রায়ই মুম্বই যান। মায়ানগরীতে তিনি নিয়মিত অডিশন দেন বলেই খবর। ইন্ডাস্ট্রির খবর, অডিশন দিয়েই তিনি এই সিরিজেও নির্বাচিত হয়েছেন তিনি।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement