Advertisement

Kanchan-Sreemoyee Marriage: কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে ডিভোর্সের একমাসের মাথায়, দু'জনের বয়সের ফারাক জানেন?

Kanchan-Sreemoyee Marriage: না, আর তর সইল না। ডিভোর্সের একমাসের মাথায় আইনি বিয়ে সেরে ফেললেন অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। গত ১০ জানুয়ারি দ্বিতীয় স্ত্রী পিঙ্কির সঙ্গে আইনতভাবে আলাদা হয়েছেন কাঞ্চন। আর তারপর থেকেই শোনা যাচ্ছিল কাঞ্চন ও শ্রীময়ীর বিয়ের গুঞ্জন। অবশেষে আইনি বিয়েটা সেরেই ফেললেন এই লাভ বার্ডস।

কাঞ্চন-শ্রীময়ী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Feb 2024,
  • अपडेटेड 9:27 AM IST
  • না, আর তর সইল না। ডিভোর্সের একমাসের মাথায় আইনি বিয়ে সেরে ফেললেন অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ।

না, আর তর সইল না। ডিভোর্সের একমাসের মাথায় আইনি বিয়ে সেরে ফেললেন অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। গত ১০ জানুয়ারি দ্বিতীয় স্ত্রী পিঙ্কির সঙ্গে আইনতভাবে আলাদা হয়েছেন কাঞ্চন। আর তারপর থেকেই শোনা যাচ্ছিল কাঞ্চন ও শ্রীময়ীর বিয়ের গুঞ্জন। অবশেষে আইনি বিয়েটা সেরেই ফেললেন এই লাভ বার্ডস। জানা গিয়েছে, ভ্যালেন্টাইন্স ডে অর্থাৎ সরস্বতী পুজোর দিনই কাঞ্চন ও শ্রীময়ী আইনতভাবে স্বামী-স্ত্রী হন। বেশ কিছু বছর ধরেই কাঞ্চন-শ্রীময়ী প্রেমটা চালিয়ে যাচ্ছিলেন। তবে জানেন শ্রীময়ী ঠিক কতটা ছোট কাঞ্চনের থেকে।  

অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ অনেক আগেই এর রিয়্যালিটি শো-তে এসে জানিয়েছিলেন যে তাঁর একটু বয়স্ক বা পরিণত পুরুষই পছন্দ। তবে কাঞ্চন মল্লিকের সঙ্গে শ্রীময়ীর বয়সের ফারাক বেশ অনেকটাই। ধারাবাহিকে মায়ের চরিত্রে অভিনয় করলেও শ্রীময়ী কিন্তু কাঞ্চনের থেকে বয়সে অনেকটা ছোট। বর্তমানে কাঞ্চনের বয়স ৫৩ বছর। অন্যদিকে, শ্রীময়ী এখনও ৩০-এর গণ্ডিও পার করেননি। সেই হিসেব অনুযায়ী, কাঞ্চন শ্রীময়ীর থেকে কুড়ি বছরেরও বেশি বড়। কিন্তু তাঁদের মধ্যেকার ভালোবাসা এইসব কিছুই দেখেনি। শুধুই ভেসে গিয়েছেন প্রেমের জোয়ারে। 

এর আগে দিদি নম্বর ওয়ানে এসে বয়স্ক পুরুষ সম্পর্কে মুখ খুলেছিলেন শ্রীময়ী। তিনি বলেন, “একটু বয়স্কলোক আমার ভাল লাগে। বাবাসুলভ আচরণ হবে, আমাকে একটু প্যাম্পার করবে।” শ্রীময়ীর সেই ইচ্ছা অবশেষে পূরণ হল। ভ্যালেন্টাইন্স ডে-এর দিনই চারহাত এক হল। তবে তাঁদের বিয়ের খবর সামনে আসে রবিবার রাতে। তাঁদের আইনি বিয়ের অনুষ্ঠানের একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে কাঞ্চন ও শ্রীময়ী দুজনেই লাল রঙের পোশাকে সেজে উঠেছিলেন। রেজিস্ট্রি পেপারে সই করা থেকে কাঞ্চনের আদর শ্রীময়ীকে সবটাই এখন ভাইরাল সোশ্যালে। 

Advertisement

এক সংবাদমাধ্যমকে শ্রীময়ী জানান, আগামী ৬ মার্চ ঘরোয়া ভাবে একটি অনুষ্ঠান করা হবে। কোথায় অনুষ্ঠানটি হবে সে সব এখনও নির্ধারণ করা হয়ে ওঠেনি। আমন্ত্রিতদের তালিকাও প্রাথমিক ভাবে একটি তৈরি করা হয়েছে। তবে এখনই একসঙ্গে থাকছেন না শ্রীময়ী ও কাঞ্চন। অভিনেত্রী আপাতত তাঁর মায়ের সঙ্গেই রয়েছেন। সামাজিক বিয়ের পরই তাঁরা একসঙ্গে থাকা শুরু করবেন। 

কাঞ্চনের এটা তৃতীয় বিয়ে। পিঙ্কির আগেও কাঞ্চনের বিয়ে হয়েছিল অভিনেত্রী অনিন্দিতা দাসের সঙ্গে। কিন্তু সেই বিয়েও টেকেনি। পিঙ্কি বন্দ্যোপাধ্যায় কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী। আর সেই বিয়ের পরিণতিও ডিভোর্স। গত বছরের শেষ থেকেই কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের জল্পনা তুঙ্গে। তবে তারকা বিধায়কের বিবাহিত তকমাই নাকি বাধ সাধছিল, আর কোনও আইনি জটিলতা রইল না সম্পর্ককে অফিসিয়্যাল করতে। লোকসভা ভোটের আগেই বিয়েটা সেরে ফেললেন অভিনেতা-বিধায়ক। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement