Advertisement

T20 WC Ind v Pak: জয়ের আনন্দে 'বিশেষ অতিথিকে' জড়িয়ে পাগলা'মীর' কাণ্ড! দেখুন Viral Video

একটা প্রায় অসম্ভব কাজকে মেলবোর্নের মাঠে সম্ভব করে দেখাচ্ছিলেন বিরাট কোহলি (Virat Kohli). ভারত-পাক ম্যাচের (T20 WC Ind v Pak) নখ খেয়ে ফেলা মুহূর্তে মানুষ কত কী করেন তার ঠিক নেই। কিন্তু এমন অদ্ভূত পাগলামি করতে বোধহয় মীর-ই (Mir Afsar Ali) পারেন। ম্যাচের টানটান মুহূর্তে শিঙাড়া নিয়ে আসে ডেলিভারি বয়ের সঙ্গে জয়ের আনন্দ ভাগ করে নিলেন মীর।

মীর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Oct 2022,
  • अपडेटेड 10:05 AM IST

একটা প্রায় অসম্ভব কাজকে মেলবোর্নের মাঠে সম্ভব করে দেখাচ্ছিলেন বিরাট কোহলি (Virat Kohli). ভারত-পাক ম্যাচের (T20 WC Ind v Pak) নখ খেয়ে ফেলা মুহূর্তে মানুষ কত কী করেন তার ঠিক নেই। কিন্তু এমন অদ্ভূত পাগলামি করতে বোধহয় মীর-ই (Mir Afsar Ali) পারেন। ম্যাচের টানটান মুহূর্তে শিঙাড়া নিয়ে আসে ডেলিভারি বয়ের সঙ্গে জয়ের আনন্দ ভাগ করে নিলেন মীর। শুধু তাইও নয়, এক সঙ্গে বসে ম্যাচও দেখলেন তাঁরা। মানুষকে মানুষের সম্মান দিয়েছেন, এর জন্য মীরের সাধুবাদ প্রাপ্য নয়। আজকের সংকীর্ণ মানসিকতার যুগে তিনি যে এমন ভাবনাটি ভাবতে পেরেছেন, এর জন্য তাঁর সাধুবাদ প্রাপ্য।

সোফায় বসে খেলা দেখছিলেন দু’জনে। মীরকে দেখে বোঝা যাচ্ছিল, তিনি যথেষ্ট চিন্তায় রয়েছেন। শেষ ওভারে কোহলি একটি ছক্কা মারলে আনন্দে লাফিয়ে উঠতে দেখা যায় তাঁকে। খেলা দেখার মাঝেই খাবার দিতে আসা ব্যক্তির সঙ্গে কথা বলেন মীর। তাঁর কী নাম, তিনি কোথায় থাকেন, ভারত-পাক ম্যাচ তিনি দেখতে পেয়েছেন কি না সেই সব প্রশ্ন করেন মীর। কথা প্রসঙ্গে জানা যায়, মীরের জন্য শিঙাড়া নিয়ে এসেছেন সেই ব্যক্তি।

 

তিন বলে পাঁচ রান যখন বাকি তখন আরও উৎসাহিত হয়ে ওঠেন মীর। নিজেও নড়াচড়া করছিলেন না। পাশে বসে থাকা ব্যক্তিকে বললেন, "জানি আপনার দেরি হচ্ছে। তবে প্লিজ নড়বেন না।" আসলে টিম ভালো খেললে অনেকেই এই আচরণ করে থাকেন। বিষয়টি অন্ধবিশ্বাস হিসেবে পরিগণিত হলেও, আবেগের বশে এহেন কাণ্ড ঘটান অনেকেই। মীরও সেটাই করেছিলেন। আর অপরপক্ষও বিষয়টি বুঝতে পেরে বলেন, "কোনও চাপ নেবেন না দাদা। নড়ব না।"

শেষ দিকে উত্তেজনায় হাতের নখ খেতে শুরু করেন মীর। তবে শেষ পর্যন্ত ভারত জেতায় আনন্দ করতে দেখা যায় তাঁকে। জড়িয়ে ধরেন খাবার দিতে আসা সেই ব্যক্তিকে। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement