Advertisement

Swastika Mukherjee: অস্ত্রোপচারের পর হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন স্বস্তিকা, কেমন আছেন ?

Swastika Mukherjee: তিনি যে অসুস্থ ছিলেন তার আভাস আগেই পাওয়া গিয়েছিল। সম্প্রতি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। প্রসঙ্গত, ১০ সেপ্টেম্বর তাঁর অস্ত্রোপচার হয়েছে। স্ত্রীরোগ জনিত সমস্যার কারণেই অস্ত্রোপচার হওয়ার কথা ছিল।

স্বস্তিকা মুখোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Sep 2023,
  • अपडेटेड 7:07 PM IST
  • তিনি যে অসুস্থ ছিলেন তার আভাস আগেই পাওয়া গিয়েছিল। সম্প্রতি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

তিনি যে অসুস্থ ছিলেন তার আভাস আগেই পাওয়া গিয়েছিল। সম্প্রতি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। প্রসঙ্গত, ১০ সেপ্টেম্বর তাঁর অস্ত্রোপচার হয়েছে। স্ত্রীরোগ জনিত সমস্যার কারণেই অস্ত্রোপচার হওয়ার কথা ছিল। সেটা হয়েছে। স্বস্তিকার ঘনিষ্ঠ সূত্রের খবর, অভিনেত্রী এখন সুস্থই রয়েছেন। তবে কিছুটা দুর্বল আছেন। তাই আপাতত কাজ থেকে বিরতি নিয়ে একেবারে বিশ্রামে রয়েছেন তিনি। 

স্বস্তিকা এখন তাই কলকাতাতেই রয়েছেন। চলতি বছরের নভেম্বরে বাংলাদেশ যাবেন অভিনেত্রী। অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে আগামী ছবিতে অভিনয় করার কথা রয়েছে তাঁর। সেই কারণে এখন পুরোপুরি বিশ্রামেই রয়েছেন অভিনেত্রী। কিছুদিন আগেই অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়া পেজে জানিয়েছিলেন যে তিনি রক্ত পরীক্ষা করিয়েছেন। পরিবারে দীর্ঘ দিন ধরে যে ‘দাদা’ রক্ত পরীক্ষা করাতে আসেন, তিনিই এসে রক্ত নিয়ে যান। তাঁর সেই দাদার সঙ্গে একটি ছবিও পোস্ট করেছিলেন নায়িকা। 

সেই পোস্ট থেকেই স্বস্তিকার অস্ত্রোপচারের খবর সামনে এসেছিল। শোনা যাচ্ছে, সব কিছু মিটিয়ে তিনি এখন অনেকটাই সুস্থ। টলিউডে অভিনেত্রী স্বস্তিকা নিজের অভিনয়ের জোরে তাঁর জায়গা পাকা করে নিয়েছেন। বাংলা সিনেমার পাশাপাশি তিনি চুটিয়ে বলিউডেও কাজ করছেন। সম্প্রতি তাঁর ও পরমব্রতর শিবপুর ছবি নিয়ে কম বিতর্কের সৃষ্টি হয়নি। বিষয়টি গড়িয়েছিল থানা-পুলিশ পর্যন্ত। 

বলিউডের পাশাপাশি বাংলাদেশেও ছবি করবেন অভিনেত্রী। এছাড়াও স্বস্তিকার ঝুলিতে রয়েছে অন্য ভাষার বেশ কিছু কাজ। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ওয়েব সিরিজ় ‘নিখোঁজ’। যে সিরিজ়ে স্বস্তিকা ছাড়াও রয়েছেন টোটা রায়চৌধুরী, কনীনিকা বন্দ্যোপাধ্যায়-সহ আরও অনেকে। সেখানেও অভিনেত্রীর অভিনয় প্রশংসা পেয়েছে।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement