Advertisement

Tanushree Chakraborty: নিজের বিয়ের দিন জানিয়ে দিলেন তনুশ্রী, সঙ্গে মিমি-রও

দুই নায়িকার বিবাহ সংবাদ একযোগে ফাঁস করে দিলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)! জানিয়ে দিলেন কবে বিয়ে করছেন। একই সঙ্গে জানালেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) কবে বিয়ে করবেন। সম্প্রতি নিজের সোশাল মিডিয়া পেজ থেকে বিয়ের সাজে একটি ছবি শেয়ার করেছেন তনুশ্রী। সোনালি শাড়ি, সোনার গয়না, সিঁথিতে চওড়া সিঁদুর, হাতে শাখা-পলা, সব মিলিয়ে একেবারে নববধূর সাজ।

তনুশ্রী চক্রবর্তী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Aug 2021,
  • अपडेटेड 10:55 AM IST
  • টলিউডের 'পরমসুন্দরী'দের সম্পর্কে জনসাধারণের কৌতুহলের কোনও শেষ নেই।
  • তাঁদের বিয়ে নিয়ে স্বাভাবিক ভাবেই কৌতুহল একটু বেশি মাত্রায় রয়েছে।
  • দুই নায়িকার বিবাহ সংবাদ একযোগে ফাঁস করে দিলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী

টলিউডের 'পরমসুন্দরী'দের সম্পর্কে জনসাধারণের কৌতুহলের কোনও শেষ নেই। তাঁরা কী পরেন, কেমন জীবনযাত্রা, কী খেতে ভালোবাসেন, কার সঙ্গে সম্পর্কে রয়েছেন ইত্যাদি ইত্যাদি। তাঁদের বিয়ে নিয়ে স্বাভাবিক ভাবেই কৌতুহল একটু বেশি মাত্রায় রয়েছে। এমনই দুই নায়িকার বিবাহ সংবাদ একযোগে ফাঁস করে দিলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)! জানিয়ে দিলেন কবে বিয়ে করছেন। একই সঙ্গে জানালেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) কবে বিয়ে করবেন।

 

সম্প্রতি নিজের সোশাল মিডিয়া পেজ থেকে বিয়ের সাজে একটি ছবি শেয়ার করেছেন তনুশ্রী। সোনালি শাড়ি, সোনার গয়না, সিঁথিতে চওড়া সিঁদুর, হাতে শাখা-পলা, সব মিলিয়ে একেবারে নববধূর সাজ। ফটোশুটের ছবি শেয়ার করেন তনুশ্রী। তারই কমেন্ট বক্সে একটি মজার কমেন্ট করেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। তিনি লেখেন, 'বিয়েটা কবে?' তার উত্তরে তনুশ্রী লেখেন, 'তোর বিয়ের এক দিন আগেই।' তার সঙ্গে কিছু হাসির ইমোজিও দেন তিনি। দুই নায়িকার এ হেন ভার্চুয়াল খুনসুটিতে মজা পেয়েছেন অনুরাগীরাও।

 

যদিও বিয়ে নিয়ে দুই নায়িকার কেউই এখনও প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। এক ব্যবসায়ীর সঙ্গে তনুশ্রীর দীর্ঘ সম্পর্কের কথা টলিউডের অনেকেই জানেন। সহকর্মীদের সঙ্গে ঘরোয়া পার্টিতে তনুশ্রীর সঙ্গে সেই ব্যবসায়ী নাকি হাজিরও থাকেন। যদিও তনুশ্রী প্রকাশ্যে কোনও প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেননি। একই ভাবে মিমি-র সম্পর্ক ছিল পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে। শোনা যায় তাঁর বিদেশি বয়ফ্রেন্ডের সঙ্গে আপাতত ছাড়াছাড়ি হয়ে গিয়েছে। তার পর থেকে সম্পর্ক বা বিয়ের বিষয়ে কখনও কোনও বিতর্কে জড়াননি মিমি।

 

দুই নায়িকার রাজনৈতিক মতাদর্শগত পার্থক্য থাকলেও আদপে তাঁরা খুব ভালো বন্ধু। বিভিন্ন ঘরো অনুষ্ঠান, পার্টিতে হামেশাই তাঁদের এক সঙ্গে দেখা যায়। মিমি, তনুশ্রীর সঙ্গে আরও কয়েকজন প্রথম সারির নায়িকার বন্ধুত্বের কথা সকলেই জানা। রাজনীতি দূরে সরিয়ে আপাতত খানিকটা নির্মল আনন্দ ভাগ করে নিলেন দুই অভিনেত্রী।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement