Advertisement

Rukmini Maitra: সোশ্যাল মিডিয়ায় বিপদে অভিনেত্রী রুক্মিণী, কী হয়েছে?

Rukmini Maitra: কিছুদিন আগেই টলিউডের সুপারস্টার দেবের প্রযোজনা সংস্থার ইউটিউব চ্যানেল হ্যাক হওয়ার ঘটনা সামনে এসেছিল। এরপর একই বিপদে পড়লেন তাঁর প্রেমিকা তথা অভিনেত্রী রুক্মিণী মৈত্রও। হ্যাকড হল অভিনেত্রীর ফেসবুক পেজ।

রুক্মিণী মৈত্র ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 May 2023,
  • अपडेटेड 10:17 AM IST
  • কিছুদিন আগেই টলিউডের সুপারস্টার দেবের প্রযোজনা সংস্থার ইউটিউব চ্যানেল হ্যাক হওয়ার ঘটনা সামনে এসেছিল। এরপর একই বিপদে পড়লেন তাঁর প্রেমিকা তথা অভিনেত্রী রুক্মিণী মৈত্রও।

কিছুদিন আগেই টলিউডের সুপারস্টার দেবের প্রযোজনা সংস্থার ইউটিউব চ্যানেল হ্যাক হওয়ার ঘটনা সামনে এসেছিল। এরপর একই বিপদে পড়লেন তাঁর প্রেমিকা তথা অভিনেত্রী রুক্মিণী মৈত্রও। হ্যাকড হল অভিনেত্রীর ফেসবুক পেজ। যা নিয়ে বেশ উদ্বিগ্ন রুক্মিণী। তিনি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাঁর ফেসবুক হ্যাক হওয়ার কথা জানিয়েছেন। 

রুক্মিণীর ফেসবুকে প্রায় ২০ লক্ষ ফলোয়ার রয়েছেন। অভিনেত্রী তাঁর ফেসবুক মূলত তাঁর অনুরাগীদের সঙ্গে যোগাযোগ ও ব্র্যান্ড কোলাবরেশনের জন্য ব্যবহার করে থাকেন। অভিনেত্রীর শেষ পোস্ট ছিল মলদ্বীপ থেকে। তারপর তিনি আর কোনও পোস্ট বা ছবি-ভিডিও শেয়ার করেননি। তবে সোমবার হঠাৎই অভিনেত্রীর প্রোফাইল থেকে একটি সম্প্রদায়ের ধর্মীয় নানা রিলস শেয়ার করা হয়। আর তার ফলেই অভিনেত্রী বুঝতে পারেন যে তাঁর ফেসবুক পেজটি হ্যাক হয়েছে। 

আরও পড়ুন: Rukmini Maitra: বিনোদিনী-সত্যবতীর পর বড় চমক, এই ঐতিহাসিক চরিত্রে দেখা যাবে রূক্মিণীকে

এই বিষয়ে সাবধান করে রুক্মিণী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘আমার ফেসবুক পেজটি হ্যাক্‌ড হয়েছে। আমার সোশ্যাল মিডিয়া টিম গোটা বিষয়টি খতিয়ে দেখছে। আপনাদের কাছে কোনও ধরনের মেসেজ গেলে কোনও উত্তর দেবেন না, যতক্ষণ না আগামী কোন নোটিস দিচ্ছি।’

 

কিছুদিন আগেই একই ধরনের সমস্যা হয়েছিল দেবের প্রযোজনা সংস্থার ইউটিউব চ্যানেলটিকে ঘিরে। সেখান থেকেও বেশকিছি স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যে চ্যানেল থেকে সফটওয়ার সংক্রান্ত একটি ভিডিয়ো পোস্ট করা হয়, আর তাতে সাংসদ অভিনেতা ও তাঁর টিম বুঝে ছিলেন প্রযোজনা সংস্থার ইউটিউব চ্যানেলটি হ্য়াক হয়েছে। পরে অবশ্য দেবের প্রযোজনা সংস্থার টিম প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে। 

আরও পড়ুন: Dev-Rukmini Maitra: জল্পনার অবসান, দেবের ব্যোমকেশে 'সত্যবতী' রুক্মিণী

Advertisement

এই মুহূর্তে দেব ও রুক্মিণী বেজায় ব্যস্ত নিজেদের কাজ নিয়ে। দেবের বাঘা যতীন, ব্যোমকেশ-এর কাজ চলছে। অপরদিকে, রুক্মিণীকে দেখা যাবে রামকমল মুখোপাধ্যায়ের বিনোদিনী চরিত্রে। শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। এরপরই অভিনেত্রী ব্যস্ত হয়ে পড়বেন দেবের ব্য়োমকেশের সত্যবতী চরিত্র নিয়ে। শীঘ্রই এই চরিত্রের প্রথম লুকস প্রকাশ হতে চলেছে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement