Advertisement

Rupam Islam: মধ্যমগ্রামের পর দমদম, রূপমের শো ঘিরে চরম বিশৃঙ্খলা, প্রশ্নে নিরাপত্তা

Rupam Islam: লাইভ কনসার্টে গিয়ে বারবার বিপদে পড়ছেন রূপম ইসলাম। মঙ্গলবারই মধ্যমগ্রামের চৌমাথায় ফসিলসের বছরের প্রথম কনসার্ট ভেস্তে দেয় পুলিশ। আর এবারও একই কাণ্ড হল দমদমে। দমদম সঙ্গীতমেলায় রূপম ইসলামের শো চলাকালীন অতিরিক্ত ভিড় হওয়ায় চরম বিশৃঙ্খলার সৃষ্টি হয়।

রূপম ইসলাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Jan 2024,
  • अपडेटेड 1:07 PM IST
  • লাইভ কনসার্টে গিয়ে বারবার বিপদে পড়ছেন রূপম ইসলাম।

লাইভ কনসার্টে গিয়ে বারবার বিপদে পড়ছেন রূপম ইসলাম। মঙ্গলবারই মধ্যমগ্রামের চৌমাথায় ফসিলসের বছরের প্রথম কনসার্ট ভেস্তে দেয় পুলিশ। আর এবারও একই কাণ্ড হল দমদমে। দমদম সঙ্গীতমেলায় রূপম ইসলামের শো চলাকালীন অতিরিক্ত ভিড় হওয়ায় চরম বিশৃঙ্খলার সৃষ্টি হয়। আর সেই পরিস্থিতি সামলাতে গিয়ে রূপম-অনুরাগীদের ওপর লাঠিচার্জও করে পুলিশ। তবে এবার রূপম নয়, পুরো ঘটনাটি সামনে নিয়ে আসেন রূপমের এক ভক্ত। 

শুক্রবার দমদম সঙ্গীতমেলায় রূপম ইসলাম তথা ফসিলসের শো ছিল। আর মধ্যমগ্রামের মতো এই শো-তেও ছিল ওপেন টু অল। অর্থাৎ কোনও টিকিটের ব্যবস্থা ছিল না। আর যার ফলে বিপুল জনসমাগমের জেরে চূড়ান্ত বিশৃঙ্খলার সৃষ্টি হয়। অবরুদ্ধ হয়ে যায় গোটা দমদম-নাগেরবাজার রোড। পরিস্থিতি সামাল দিতে আসরে নামেন নাগেরবাজার থানা পুলিশকর্মীরা। গোটা রাস্তা অবরুদ্ধ হয়ে পড়ে। রূপম ইসলামও সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা গিয়েছে পুলিশ পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ করছেন। তবে গায়ক এই ভিডিও শেয়ার করে তাঁর ভক্তদের এই ভালোবাসার জন্য ধন্যবাদ জানিয়েছেন। তবে শুক্রবার শো বন্ধ করে দেওয়া হয়নি রূপমের। 

প্রসঙ্গত, মঙ্গলবার মধ্যমগ্রামের চৌমাথায় রূপমের কনসার্ট ঘিরে চরম বিশৃঙ্খলার সৃষ্টি হয়। সময়ের আগেই অনুষ্ঠান থামিয়ে দিয়েছিলেন রূপম। হস্তক্ষেপ করতে হয় পুলিশকেও। সেই কনসার্টেও পুলিশকে লাঠিচার্জ করতে হয়েছিল। ফেসবুকে শিল্পী লিখেছিলেন, ”গতকাল অনুষ্ঠান যে মাঝপথে বন্ধ হয়ে গেল, তার কারণ এই। ৬০০০ মানুষের যোগ্য মাঠে পুলিশের বক্তব্য ১১০০০ মানুষ জড়ো হন। বাইরে ছিলেন আরও ১০,০০০ জন। ওই রকম ছোট জায়গায় সবার জন্য উন্মুক্ত ফসিলস কনসার্ট আয়োজন করলে তা সবারই বিপদের কারণ হতে পারে। উদ্যোক্তাদের ভেবে দেখতে অনুরোধ করছি।” 

ফসিলস-এর কনসার্ট মানেই সেখানে অগুণিত মানুষের ভিড় হবে সেটা খুবই স্বাভাবিক বিষয়। আর সেটা যদি বিনা টিকিটে কনসার্ট দেখার সুযোগ হয় তাহলে তো কথাই নেই। তাই রূপম ইসলামের দুটি শো-তেই এই বিশৃঙ্খলা দেখা গেল। দমদমের পর এবার ফসিলস-এর শো রয়েছে কালনা ও কল্যাণীতে। দেখা যাক সেখানে রূপম-উন্মাদনা কেমন থাকে। 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement