Advertisement

Jeet: রাজ-শুভশ্রীর পর জিৎ, ফের বাবা হচ্ছেন অভিনেতা, দিলেন সুখবর

Jeet: রাজ-শুভশ্রীর পর আবারও টলিউডে খুশির খবর। এবার দ্বিতীয়বার বাবা হতে চলেছেন অভিনেতা জিৎ। বুধবার জিৎ নিজেই তাঁর সোশ্যাল মিডিয়া পেজে এই সুখবর ভাগ করে নিয়েছেন। স্ত্রী মোহনা মদনানি দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন খুব শীঘ্রই। জিৎ ও মোহনা তাঁদের মেয়েকে নিয়ে স্পেশ্যাল প্রেগন্যান্সি শ্যুটও করেছেন।

অভিনেতা জিৎ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Sep 2023,
  • अपडेटेड 3:40 PM IST
  • রাজ-শুভশ্রীর পর আবারও টলিউডে খুশির খবর। এবার দ্বিতীয়বার বাবা হতে চলেছেন অভিনেতা জিৎ। বুধবার জিৎ নিজেই তাঁর সোশ্যাল মিডিয়া পেজে এই সুখবর ভাগ করে নিয়েছেন।

রাজ-শুভশ্রীর পর আবারও টলিউডে খুশির খবর। এবার দ্বিতীয়বার বাবা হতে চলেছেন অভিনেতা জিৎ। বুধবার জিৎ নিজেই তাঁর সোশ্যাল মিডিয়া পেজে এই সুখবর ভাগ করে নিয়েছেন। স্ত্রী মোহনা মদনানি দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন খুব শীঘ্রই। জিৎ ও মোহনা তাঁদের মেয়েকে নিয়ে স্পেশ্যাল প্রেগন্যান্সি শ্যুটও করেছেন। 

জিৎ সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করে লেখেন, খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি পরিবারের সদস্য বাড়তে চলেছে। আসতে চলেছে আমাদের দ্বিতীয় সন্তান। সকলের আশীর্বাদ কাম্য। প্রসঙ্গত, জিৎ-মোহনার মেয়ে হওয়ার ১১ বছর দ্বিতীয় সন্তান নিয়ে আসার পরিকল্পনা করেন এই তারকা দম্পতি। জিৎ ও মোহনার মেয়ের নাম নভন্যা। অভিনেতা তাঁর মেয়েকে নিয়ে প্রায়ই ছবি-ভিডিও পোস্ট করে থাকেন। 

জিৎ যে ছবি তিনটে পোস্ট করেছেন সেখানে মোহনাকে দেখা গিয়েছে হালকা নীল রঙের অফ শোল্ডার গাউনে। তবে তাঁর বেবি বাম্প একেবারে স্পষ্ট। অপরদিকে জিৎ ও তাঁদের মেয়েও একই রঙের পোশাক পরেছেন। জিৎ-এর এই সুখবরের পর নুসরত, অঙ্কুশ সহ একাধিক টলি তারকারা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। এদিকে মোহনার বেবি বাম্প দেখে এটা স্পষ্ট যে তাঁদের দ্বিতীয় সন্তান খুব শীঘ্রই আসতে চলেছে। প্রসঙ্গত, ২০১১ সালে রাজস্থানের মেয়ে মোহনাকে বিয়ে করেন জিৎ। বিয়ের একবছরের মধ্যেই তাঁদের মেয়ে নভন্যা আসেন। টলিউডের পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম জিৎ-মোহনা।

প্রসঙ্গত, রাজ ও শুভশ্রীর জীবনেও খুব শীঘ্রই দ্বিতীয় সন্তান আসতে চলেছে। ইউভান হওয়ার তিনবছর পর রাজ-শুভশ্রী পরিকল্পিতভাবেই দ্বিতীয়বার মা-বাবা হচ্ছেন। ডিসেম্বরেই শুভশ্রীর দ্বিতীয় সন্তান আসবে বলে জানা গিয়েছে। অপরদিকে ঋদ্ধিমা ও গৌরবের জীবনেও কিছুদিন আগেই সুখবর এসেছে। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন ঋদ্ধিমা। সব মিলিয়ে এখন টলিউডে শুধুই খুশির হাওয়া। 

Advertisement

  

  

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement
Advertisement