Advertisement

Television Gossip: সিরিয়ালের প্রেম কি এবার বাস্তবেও? সাহেবের সোশ্যাল মিডিয়ায় শুধুই সুস্মিতা

Television Gossip: টেলিপাড়ায় কান পাতলেই এখন শোনা যাচ্ছে অভিনেতা সাহেব ভট্টাচার্য ও সুস্মিতা দে-এর প্রেমের গল্প। কথা সিরিয়ালে কাজ করতে গিয়েই নাকি একে-অপরকে মন দিয়ে বসেন সাহেব-সুস্মিতা। সদ্যই প্রেম ভেঙেছে সুস্মিতার। তাঁর সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শুধুই ধারাবাহিকের নায়কের ছবি।

সাহেব-সুস্মিতা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Jul 2024,
  • अपडेटेड 2:45 PM IST
  • টেলিপাড়ায় কান পাতলেই এখন শোনা যাচ্ছে অভিনেতা সাহেব ভট্টাচার্য ও সুস্মিতা দে-এর প্রেমের গল্প।

টেলিপাড়ায় কান পাতলেই এখন শোনা যাচ্ছে অভিনেতা সাহেব ভট্টাচার্য ও সুস্মিতা দে-এর প্রেমের গল্প। কথা সিরিয়ালে কাজ করতে গিয়েই নাকি একে-অপরকে মন দিয়ে বসেন সাহেব-সুস্মিতা। সদ্যই প্রেম ভেঙেছে সুস্মিতার। তাঁর সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শুধুই ধারাবাহিকের নায়কের ছবি। তবে তাঁরা সত্যি প্রেম করছেন কিনা, তা নিয়ে কিছুই বলতে রাজি নন সাহেব ও সুস্মিতা। 

গত মাসেই সুস্মিতার সঙ্গে ব্রেকআপ হয় তাঁর দীর্ঘদিনের প্রেমিক অনির্বাণ রায়ের। অথচ তাঁদের বাগদানও হয়ে গিয়েছিল। দুজনে একসঙ্গে থাকবেন বলে ফ্ল্যাটও কিনেছিলেন। কিন্তু হঠাৎই ব্রেকআপ হয় সুস্মিতা-অনির্বাণের। যদিও কেন তাঁদের এত বছরের সম্পর্ক ভাঙল তা বোঝা যাচ্ছিল না। তবে শোনা গিয়েছিল যে সুস্মিতা নাকি অন্য কোনও সম্পর্কে জড়িয়েছেন। যদিও সেই সময় এই বিষয়ে কিছুই বলেননি অভিনেত্রী। যদিও টেলিপাড়ায় শোনা যাচ্ছে, সাহেব-সুস্মিতার নতুন প্রেমের গল্প। 

সুস্মিতা ও সাহেবের সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই তাঁদের একসঙ্গে তোলা একাধিক ছবি নজরে আসবে। কোনও ছবিতে হার্টের ইমোজি আবার কোনও ছবিতে লেখা ভালোবাসার মেসেজ। সম্প্রতি এক ফটোশ্যুটেও তাঁদের মধ্যেকার রসায়ন চোখে পড়েছে সকলের। সিরিয়ালের খাতিরে দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে দেখে তাঁদের নিয়ে এখন রোজই চর্চা হতে শুরু করে দিয়েছে। অনেকেই বলছেন, অনির্বাণের সঙ্গে যতটা ছবি ছিল তার চেয়ে বেশি সাহেবের সঙ্গে সুস্মিতার ছবি রয়েছে তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। তবে এই সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন সুস্মিতা। 

ধারাবাহিক ‘অপরাজিতা অপু’ দিয়ে ছোট পর্দায় পা রেখেছিলেন সুস্মিতা। তার পর একাধিক ধারাবাহিক রয়েছে তাঁর ঝুলিতে। কিন্তু এত দিন পর্যন্ত কোনও নায়কের সঙ্গে তাঁর নাম জড়ায়নি। অনির্বাণের সঙ্গেই দিব্যি প্রেম করছিলেন নায়িকা। ২০২৩-এর ডিসেম্বর ধারাবাহিক ‘কথা’-য় প্রথম জুটি বাঁধেন সাহেব-সুস্মিতা। শুরুতে কেউ কাউকে চিনতেন না। সেটে অভিনয়ের সূত্রেই আলাপ। সূত্রের খবর, ধারাবাহিক যত এগিয়েছে, সেই আলাপ ক্রমশ বন্ধুত্বে পরিণত হয়েছে। তা থেকেই ভাল লাগার সূত্রপাত। যা নাকি এখন ভালবাসায় পরিণত হয়েছে। আর যে কারণে অনির্বাণের সঙ্গে দুরত্ব বেড়ে গিয়েছিল সুস্মিতার। অবশেষে ব্রেকআপ। 

Advertisement

অপরদিকে, এই প্রথমবার সিরিয়ালে কাজ করছেন সাহেব। বেশ কিছু বছর আগেই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তাঁর প্রেমিকা সোনিকা চৌহান। এত বছর সিঙ্গলই ছিলেন অভিনেতা। তবে হঠাৎ করেই সুস্মিতার সঙ্গে তাঁর ছবি দেওয়ার বিষয়টি অনেকেরই নজরে এসেছে। যদিও এই বিষয়ে সাহেব এক সংবাদমাধ্যমকে বলেছেন যে ধারাবাহিক সম্প্রচারের প্রথম দিন থেকে তাঁর আর সুস্মিতার জুটি দর্শকদের পছন্দ হয়েছে। দিন যত এগিয়েছে, তাঁদের প্রতি দর্শকের ভালবাসা বেড়েছে। পর্দায় এভি-কথাকে দেখার জন্য দর্শক মুখিয়ে থাকেন। অর্থাৎ, তাঁদেররসায়ন পর্দায় ছাপ ফেলতে পেরেছে। সেই জায়গা থেকেই এই চর্চা বা রটনা। এর বেশি কিছুই নয়। 

   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement