Advertisement

Arijit Singh: কনসার্টে অরিজিতের হাত ধরে হ্যাঁচকা টান ভক্তের, গুরুতর চোট

Arijit Singh: সম্প্রতি ঔরঙ্গাবাদে লাইভ কনসার্ট ছিল অরিজিৎ সিংয়ের। মঞ্চে উঠে গান গাইছিলেন তিনি। শোনা যায়, সামনে নিজের প্রিয় তারকাকে দেখে আবেগ ধরে রাখতে পারেননি এক অনুরাগী। সকলের সামনেই হাত ধরে টানাটানি শুরু করে দেন তিনি।

অরিজিৎ সিং
Aajtak Bangla
  • দিল্লি,
  • 08 May 2023,
  • अपडेटेड 12:01 PM IST
  • বর্তমানে ভীষণ ব্যস্ত শিডিউল অরিজিৎ সিংয়ের। দেশের অন্যতম জনপ্রিয় গায়ক তিনি। দেশ ছেড়ে বিদেশেও তাঁর খ্যাতি ছড়িয়ে পড়েছে।
  • অরিজিৎ সিংয়ের কনসার্ট মানে ফ্যানেদের উন্মাদনা যে থাকবে তুঙ্গে তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। আর তারই খেসারত দিতে হল অরিজিৎ সিংকে।

বর্তমানে ভীষণ ব্যস্ত শিডিউল অরিজিৎ সিংয়ের। দেশের অন্যতম জনপ্রিয় গায়ক তিনি। দেশ ছেড়ে বিদেশেও তাঁর খ্যাতি ছড়িয়ে পড়েছে। অরিজিৎ সিংয়ের কনসার্ট মানে ফ্যানেদের উন্মাদনা যে থাকবে তুঙ্গে তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। আর তারই খেসারত দিতে হল অরিজিৎ সিংকে। কনসার্টের সময়ই এক অনুরাগীর কাছেই হেনস্থা হতে হয় তাঁকে। ডান হাতে পান গুরুতর চোট। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ারও হয়েছে। 

 

 

আরও পড়ুন: জঙ্গিপুরে অরিজিতের হাসপাতাল হচ্ছে? বড় নির্দেশ দিয়ে দিলেন মমতা

সম্প্রতি ঔরঙ্গাবাদে লাইভ কনসার্ট ছিল অরিজিৎ সিংয়ের। মঞ্চে উঠে গান গাইছিলেন তিনি। শোনা যায়, সামনে নিজের প্রিয় তারকাকে দেখে আবেগ ধরে রাখতে পারেননি এক অনুরাগী। সকলের সামনেই হাত ধরে টানাটানি শুরু করে দেন তিনি। এভাবে টানা-হ্যাঁচড়ায় বেকায়দায় হাতে চোট পান গায়ক। ফেসবুকে সেই ভিডিও একজন শেয়ার করে। 

 

আরও পড়ুন: Arijit Singh Turban: অরিজিত্‍ হঠাত্‍ পাগড়ি পরা শুরু করলেন কেন? সিক্রেট ফাঁস

সেই ভিডিও দেখে বোঝা গিয়েছে যে গায়ক ডানহাতে এতটাই চোট পেয়েছেন যে তিনি হাত সোজা করতে পারছিলেন না, তাঁর হাত কাঁপছিল। ওই ভিডিওতে এও দেখা গিয়েছে যে ওই অনুরাগীর জন্য হাতে চোট পাওয়ার পরও অরিজিৎ তাঁর সঙ্গে অত্যন্ত ভদ্র ও মার্জিতভাবে কথা বলছেন। অনুরাগীকে বোঝানোর চেষ্টা করছেন যে তাঁর জন্য তিনি হাতে চোট পেয়েছেন। ভিডিওতে অরিজিৎকে বলতে শোনা যায়, ‘আপনি এ ভাবে আমার হাত ধরে টানছেন। এ বার চোট পেয়ে আমি আর হাত নাড়াতে পারছি না। আপনি এটা বুঝতে পারছেন না, যদি আমি পারফর্ম করতে না পারি, তা হলে আপনারাও অনুষ্ঠান উপভোগ করতে পারবেন না। এটা তো খুব সহজ হিসাব।’ তবে এই ঘটনার পরও অরিজিৎ কনসার্ট বন্ধ করেননি। তবে ওই ভক্তের কাছে অরিজিৎ-এর একটাই প্রশ্ন কেন তিনি হাত ধরে টানাটানি করলেন। 

Advertisement

 

আরও পড়ুন: Arijit Singh: খুব সাদামাটা জীবন-যাপন করেন অরিজিৎ সিং, তাহলে কোটি কোটি টাকা কোথায় খরচ করেন ?

হাতে আঘাত পেয়ে শেষ পর্যন্ত ক্রেপ ব্যান্ডেজ বাঁধতে হয় অরিজিৎ সিংয়ের হাতে। মঞ্চেই প্রাথমিক চিকিৎসা হয় গায়কের। যদিও গোটা ঘটনার বিষয়ে এখনও তেমন ভাবে জানা যাচ্ছে না। তবে এই কনসার্টের একাধিক ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। 

  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement