Advertisement

Arijit Singh: বাজার করতে বেরিয়ে পাড়ার লোকের খোঁজ, অরিজিতের সরলতার VIDEO VIRAL

Arijit Singh: নেই কোনও বিলাসবহুল বাড়ি, লাক্সারিয়াস গাড়ি। অরিজিৎ সর্বদাই প্রচার বিমুখ। ক্যামেরা ও ফ্ল্যাশ লাইটের ঝলকানি তিনি তাঁর জীবন থেকে দূরেই রাখেন। অরিজিৎ যেন একেবারে ঘরের ছেলে। পাড়ার আর দশটা ছেলের মতোই তিনি থাকতে ভালোবাসেন।

অরিজিৎ সিং
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 May 2023,
  • अपडेटेड 5:03 PM IST
  • সফলতা-জনপ্রিয়তার তুঙ্গে অরিজিৎ সিং। তাঁর গানে মুগ্ধ দেশ-বিদেশের লক্ষাধিক শ্রোতা। বলিউড-টলিউডে একের পর এক সুপারহিট গান তাঁর গলায়। কোটি কোটি টাকা পারশ্রমিক তাঁর। অরিজিৎ-এর কনসার্টে উন্মাদনা দেখার মতো।

সফলতা-জনপ্রিয়তার তুঙ্গে অরিজিৎ সিং। তাঁর গানে মুগ্ধ দেশ-বিদেশের লক্ষাধিক শ্রোতা। বলিউড-টলিউডে একের পর এক সুপারহিট গান তাঁর গলায়। কোটি কোটি টাকা পারশ্রমিক তাঁর। অরিজিৎ-এর কনসার্টে উন্মাদনা দেখার মতো। সম্প্রতি এক ফ্যান উত্তেজনার বশে অরিজিৎ সিং-এর হাত এত জোরে ধরেছিলেন যে গায়কের হাতে চোট লাগে। তাহলেই বুঝতে পারছেন অরিজিৎ সিং-এর ক্রেজ কতটা। তবে এতকিছুর পরও গায়ক খুবই সাধারণ জীবন যাপন করে থাকেন। মুম্বই ছেড়ে তিনি মূর্শিদাবাদের জিয়াগঞ্জে স্ত্রী ও দুই পুত্র নিয়ে খুবই সাদামাটা জীবন যাপন করেন গায়ক। সম্প্রতি সেরকমই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে অরিজিৎ সিং কতটা সাধারণভাবে জীবন কাটান। 

 

আরও পড়ুন: Anuradha Paudwal on Arijit Singh: 'এতটা জঘন্য গায়! কেঁদে ফেলেছিলাম', অরিজিতের গান না-পসন্দ অনুরাধার

নেই কোনও বিলাসবহুল বাড়ি, লাক্সারিয়াস গাড়ি। অরিজিৎ সর্বদাই প্রচার বিমুখ। ক্যামেরা ও ফ্ল্যাশ লাইটের ঝলকানি তিনি তাঁর জীবন থেকে দূরেই রাখেন। অরিজিৎ যেন একেবারে ঘরের ছেলে। পাড়ার আর দশটা ছেলের মতোই তিনি থাকতে ভালোবাসেন। সেরকম এক ভিডিও সম্প্রতি সামনে এসেছে। যেখানে গায়ককে দেখা গিয়েছে বাড়ির সাধারণ পোশাকে, মাথায় পরিচিত পাগড়ি। হাতে একটি থলে, মুখে একমুখ হাসি। বাড়ি থেকে বেরোতেই পাড়ার লোক অরিজিৎকে দেখে জানতে চান তিনি কেমন আছেন। পরনে সবুজ রঙা ঢলা প্যান্ট ও ছাই রঙা টি-শার্ট। উলটো দিকে দাঁড়ানো প্রতিবেশীদের দেখে হাসিমুখে প্রশ্ন, ‘ভালো আছো সবাই?’ সম্মতি জানিয়ে উলটো দিক থেকে প্রশ্ন গেল অরিজিতের কাছে। ‘তুমি ভালো আছো?’ গায়কের সটান জবাব- ‘এই চলে যাচ্ছো গো'। আজ বৌদির (কোয়েল) দেখা নেই কেন? এমন প্রশ্ন শুনে হাসিমুখে অরিজিত বললেন, ‘ও এখন রক্ত দিতে গেছে.. তাই এলো না’। তারপর স্কুটিতে স্টার্ট দিয়ে বলে উঠলেন, ‘এই চলছে, আর দাঁড়াতে পারব না’।

Advertisement

অরিজিৎ-এর এই ভিডিও এখন রীতিমতো ভাইরাল। বিখ্যাত গায়ক অরিজিৎ সিং। তাঁকে চেনেন না এমন ভারতীয় বোধহয় কেউ নেই। দেশ ছাড়িয়ে বিদেশে সুনাম অর্জন করেছেন অরিজিৎ। তার কর্মকান্ডের সকলেই প্রশংসার দাবি রাখছে। ইতিমধ্যেই শো করে জিয়াগঞ্জে ফিরেছেন গায়ক। অরিজিৎ যেন জিয়াগঞ্জের ভূমিপুত্র। অথচ যাঁকে ঘিরে এত আলোচনা, এত আলোর রোশনাই, সেই মানুষটা বরাবর থাকতে ভালোবাসেন লাইমলাইট থেকে দূরে। তিনি একেবারে মাটির মানুষ। তাঁর সরলতায় মুগ্ধ গোটা দেশবাসী। 

আরও পড়ুন: Arijit Singh: কনসার্টে অরিজিতের হাত ধরে হ্যাঁচকা টান ভক্তের, গুরুতর চোট

 

এর আগেও একাধিক ভিডিও ভাইরাল হয়েছে অরিজিৎ সিং-এর তাঁর সাধারণ জীবন যাপন দেখে বেশ অবাক নেটিজেনরা। তাঁরা বিশ্বাস করতেই পারেন না যে এত বড় শিল্পী হওয়ার পরও এত সাধারণভাবে কীভাবে জীবন কাটান অরিজিৎ। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement