Advertisement

সিনেমায় জেনেলিয়াকে থাপ্পড় মেরেছিলেন আয়াজ, রীতেশ এতদিনে নিলেন বদলা

সিনেমায় জেনেলিয়াকে থাপ্পড় মেরেছিলেন আয়াজ খান। বহুদিন আগে। অবশেষে সুযোগ পেয়ে জেনেলিয়ার স্বামী অভিনেতা রীতেশ দেশমুখ এতদিনে নিলেন বদলা।

অবশেষে বদলা
Aajtak Bangla
  • মুম্বই,
  • 24 Oct 2021,
  • अपडेटेड 1:02 PM IST
  • জেনেলিয়াকে থাপ্পড় মারার বদলা
  • বদলা নিলেন স্বামী রীতেশ দেশমুখ
  • সেই ভিডিও ভাইরাল হল নেট দুনিয়ায়

অভিনেতা রীতেশ দেশমুখ এর স্ত্রী অভিনেত্রী জেনেলিয়া ডিসুজা বলিউডে নিজের শুরুর দিকে একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। তুঝে মেরি কসম, সিনেমাতে রীতেশের সঙ্গেই তার ডেবিউ হয়। এরপর জানে তু ইয়া জানে না সিনেমায় ইমরান খানের সঙ্গে তিনি অভিনয় করেন। যা দর্শকদের অত্যন্ত পছন্দ হয়েছিল। এই সিনেমাটির গান মিথ-এ পরিণত হয়। এখনও ডিস্ক, পাবে এই গান বাজানো হয়।

বদলা নিলেন রীতেশ

পাশাপাশি এই ফিল্মের একটি সিন অত্যন্ত বিখ্যাত হয়, যেখানে জেনেলিয়া ডিসুজা, সিনেমায় যাঁর নাম অদিতি এবং তার বাগদত্ত আয়াজ খান সিনেমায় সুশান্ত, তাঁকে থাপ্পড় মারে। এখন এই থাপ্পরের ঘটনা পুরনো হলেও অবশেষে তার বদলা নিলেন রীতেশ দেশমুখ। তা নিয়েই এখন চর্চা নেটমহলে।

কীভাবে নিলেন, অবশেষে বদলা

ইনস্টাগ্রামের ইতিহাসের সঙ্গে তার মজার ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে উপরে লেখা রয়েছে, "ব্যাস যখন আমি ভাবলাম, যে আমাদের মধ্যে ঘৃণা শেষ হয়ে গিয়েছে।" এরপরে আয়াজ নিজের খুশির কিছু মুহূর্ত শেয়ার করেন। যাতে রীতেশ দেশমুখও হাজির রয়েছেন। সেখানে রীতেশ আয়াজকে একা পেয়ে একের পর এক ঘুঁষি মারা শুরু করেন। তাদের এই ধস্তাধস্তি মজার জন্যই ভিডিও শুট করা হয়েছে। যার সঙ্গে আয়াজ নিজের সিনেমা "জানে তু ইয়া জানে না"-র সঙ্গে রিলেট করেছেন।

আয়াজ জেনেলিয়াকে থাপ্পড় মারলেন কেন ?

ফিলম জানে তু ইয়া জানে না-তে জেনেলিয়া ডিসুজা বা অদিতির বাগদত্তের এর ভূমিকা অভিনয় করা আয়াজ যখন জানতে পারেন, অদিতি ইমরান খান বা সিনেমায় জয়ের প্রতি আসক্ত, তখন তিনি তাকে থাপ্পড় মারেন। ব্যাস ! এখন সেই থাপ্পরের বদলা এতদিন পর রীতেশ দেশমুখ তার কাছ থেকে নিয়েছেন। এই মজার ভিডিও শেয়ার করে আয়াজ লিখেছেন, "এই ঘৃণা কখনো থামবে?" সঙ্গে হাসির ইমোজি পোস্ট করে তিনি জেনেলিয়া এবং রীতেশকে ট্যাগ করেছেন।

Advertisement

আয়াজ "দিল মিল গয়া" থেকে পেয়েছিলেন পরিচিতি

 আয়াজ খান একটি টিভি সিরিয়াল দিল মিল গয়া থেকে পরিচিতির গন্ডিতে চলে আসেন। সেখানে তিনি ডক্টর শুভঙ্কর রায়ের রোলে অভিনয় করেছিলেন। সিনেমার কথা বলতে গেলে, তিনি ব্লাফ মাস্টার, হানিমুন ট্রাভেলস প্রাইভেট লিমিটেড, চশমে বদ্দুর সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া তিনি দিল মিল গয়ে, কূলবধু, পরিচয়, পুনর্বিবাহ, ইয়ে ইয়ারিয়া, কেশরীনন্দন টিভি শোতে কাজ করেছেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement