Advertisement

Sourav Ganguly Biopic: সৌরভ হচ্ছেন আয়ুষ্মান, কবে থেকে শ্যুটিং শুরু 'দাদা'র বায়োপিকের

Sourav Ganguly Biopic: গত বছর থেকেই জল্পনা ছিল তুঙ্গে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে কে অভিনয় করবেন তা নিয়ে বিস্তর কাঁটাছেঁড়া হয়েছে। তবে এবার সেই ধোঁয়াশা কাটল। মহারাজ-এর চরিত্রে দেখা যাবে সকলের প্রিয় বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানাকে।

সৌরভের বায়োপিকে আয়ুষ্মান খুরানা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Sep 2023,
  • अपडेटेड 12:01 PM IST
  • গত বছর থেকেই জল্পনা ছিল তুঙ্গে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে কে অভিনয় করবেন তা নিয়ে বিস্তর কাঁটাছেঁড়া হয়েছে। তবে এবার সেই ধোঁয়াশা কাটল।

গত বছর থেকেই জল্পনা ছিল তুঙ্গে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে কে অভিনয় করবেন তা নিয়ে বিস্তর কাঁটাছেঁড়া হয়েছে। তবে এবার সেই ধোঁয়াশা কাটল। মহারাজ-এর চরিত্রে দেখা যাবে সকলের প্রিয় বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানাকে। আয়ুষ্মান যে সৌরভের চরিত্রে অভিনয় করবেন এ নিয়েই আগেই কিছুটা আভাস পাওয়া গিয়েছিল তবে এবার তা নিশ্চিতভাবে সামনে এল। ইতিমধ্যেই শেষ হয়েছে এই ছবির চিত্রনাট্য লেখার কাজ। এই বছরের ডিসেম্বর থেকেই বায়োপিকের কাজ শুরু হবে বলে মনে করা হচ্ছে। 

ছবির চিত্রনাট্যের জন্য বারংবার মুম্বই যেকে হয়েছিল সৌরভকে। কারণ তিনি প্রথম থেকেই এই ছবিকে ঘিরে বেশ সাবধানী ছিলেন। ছবির পরিচালক রজনীকান্ত-কন্যা ঐশ্বর্য রজনীকান্ত। এর আগে একাধিক নাম উঠে এসেছিল সৌরভের চরিত্রের জন্য। যেখানে টলিউডের পরমব্রত থেকে শুরু করে বলিউডের রণবীর কাপুরও ছিলেন সেই তালিকায়। কিন্তু অবশেষে নির্মাতাদের পছন্দ হয় আয়ুষ্মানকে। 

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়কের চরিত্রে অভিনয় করার জন্য আগামী মাস থেকেই আয়ুষ্মানের শুরু হবে কঠোর প্রশিক্ষণ। কিন্তু আয়ুষ্মানকেই কেন পছন্দ হল নির্মাতাদের? আসলে আয়ুষ্মানও নাকি সৌরভের মতোই বাঁ-হাতি। তাই মহারাজ-এর চরিত্র ফুটিয়ে তুলতে তাঁর অনেকটাই সুবিধা হবে। তবে পুরোপুরি সৌরভের মতো হয়ে উঠতে অনেক প্রশিক্ষণের প্রয়োজন অভিনেতার।

প্রসঙ্গত, বড়পর্দায় এর আগেও ক্রীড়া জগতের ব্যক্তিদের নিয়ে আসা হয়েছে। সৌরভের আগে মহেন্দ্র সিং ধোনি, থেকে বিতর্কিত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনের জীবনের চিত্রায়ণ হয়েছে বড় পর্দায়। দুটি ছবিই বক্স অফিসে হিট। এছাড়াও মিতালি রাজকে নিয়েও বায়োপিক মুক্তি পায়। শ্যুটিং চলছে ঝুলন গোস্বামীর বায়োপিকের। যেখানে অনুষ্কা শর্মাকে দেখা যাবে প্রধান চরিত্রে। এছাড়াও গত বছর মুক্তি পেয়েছে ভারতীয় দলের প্রথম বিশ্বকাপ জয়  নিয়ে তৈরি হওয়া ৮৩। সেটাও প্রশংসা পেয়েছে। এবারও সৌরভের বায়োপিক নিয়ে দারুণভাবে উচ্ছ্বাসিত দর্শকেরা। ক্রীড়া জগতের বায়োপিকের তালিকায় যুক্ত হবে সৌরভের নামও।    

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement