Advertisement

Balijhor: তৃণা-কৌশিক কেমিস্ট্রি ফ্লপ, ২ মাসেই বন্ধ 'বালিঝড়'

Balijhor: চ্যানেলে চ্যানেলে নতুন সিরিয়াল শুরু হওয়ার চল যেমন দেখা যাচ্ছে তেমনি পুরনো সিরিয়ালও বন্ধ হচ্ছে। এক বছর বা ৯-১০ মাস চলার পর বাংলা সিরিয়াল বন্ধ হয়ে যাওয়া কোনও নতুন বিষয় নয়। কিন্তু শুরু হওয়ার দুমাসের মধ্যেই বন্ধ হয়ে গেল বালিঝড়, যা দেখে অবাকই হয়েছেন দর্শকেরা। দু'মাস ১০ দিনের মধ্যেই এই ধারাবাহিকের পথচলা শেষ হল।

দুমাসেই বন্ধ বালিঝড়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Apr 2023,
  • अपडेटेड 1:13 PM IST
  • চ্যানেলে চ্যানেলে নতুন সিরিয়াল শুরু হওয়ার চল যেমন দেখা যাচ্ছে তেমনি পুরনো সিরিয়ালও বন্ধ হচ্ছে।
  • এক বছর বা ৯-১০ মাস চলার পর বাংলা সিরিয়াল বন্ধ হয়ে যাওয়া কোনও নতুন বিষয় নয়।
  • কিন্তু শুরু হওয়ার দুমাসের মধ্যেই বন্ধ হয়ে গেল বালিঝড়, যা দেখে অবাকই হয়েছেন দর্শকেরা।

চ্যানেলে চ্যানেলে নতুন সিরিয়াল শুরু হওয়ার চল যেমন দেখা যাচ্ছে তেমনি পুরনো সিরিয়ালও বন্ধ হচ্ছে। এক বছর বা ৯-১০ মাস চলার পর বাংলা সিরিয়াল বন্ধ হয়ে যাওয়া কোনও নতুন বিষয় নয়। কিন্তু শুরু হওয়ার দুমাসের মধ্যেই বন্ধ হয়ে গেল বালিঝড়, যা দেখে অবাকই হয়েছেন দর্শকেরা। দু'মাস ১০ দিনের মধ্যেই এই ধারাবাহিকের পথচলা শেষ হল। রবিবার অর্থাৎ ১৬ এপ্রিল এই সিরিয়ালের শেষ পর্ব সম্প্রচারিত হয়।

লীনা গঙ্গোপাধ্যায়ের কাহিনি নিয়েই বালিঝড় সিরিয়াল শুরু হয়। এই ধারাবাহিকের হাত ধরেই ফিরে এসেছিলে খড়কুটো সিরিয়ালের জুটি তৃণা সাহা ও কৌশিক রায়। কিন্তু তাঁদের ম্যাজিকও কাজ করেনি বাংলা সিরিয়ালে। রবিবার শেষ এপিসোড সম্প্রচারিত হয়। যেখানে দেখা গিয়েছে, ঝোড়া ও মহার্ঘ্য তাঁদের সমস্যা মিটিয়ে নেন। কিন্তু কেন আচমকা বন্ধ হয়ে গেল বালিঝড়? এক সংবাদমাধ্যমের কাছে লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় জানিয়েছেন যে এই সিরিয়ালের টিআরপি একেবারেই ছিল না। তাই এটি বন্ধ করে দিতে বাধ্য হলাম। তিনি আরও জানিয়েছেন যে এখন আইপিএলের মরশুম আর তাছাড়া রাজনৈতিক পটভূমিকায় তৈরি গল্প হয়ত দর্শকদেরও পছন্দ হয়নি। 

আরও পড়ুন: Trina Saha: মায়ের কোলে একরত্তি, দেখুন তো চিনতে পারেন কিনা টেলিভিশনের এই অভিনেত্রীকে

 

 

আরও পড়ুন: Trina Saha: নীলকে ছেড়ে এই বিশেষ জনকে আদরে ভরিয়ে দিলেন তৃণা, দেখুন PHOTO

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি শুরু হয়েছিল বালিঝড়। বাংলা টেলিভিশনের পর্দায় প্রথম রাজনৈতিক কাহিনি নিয়ে কোনও বাংলা সিরিয়াল শুরু হয়। খড়কুটোর জুটি গুনগুন ও সৌজন্য এই সিরিয়ালে হয়ে উঠেছিলেন ঝোরা ও মহার্ঘ্য। শুধু তাই নয়, এই সিরিয়ালে দেখা যায় ধুলোকণার লালন ইন্দ্রাশিস রায়কে। তিনি এই সিরিয়ালে স্রোতের ভূমিকায় অভিনয় করেছিলেন। প্রসঙ্গত, খড়কুটো সিরিয়ালেও তৃণা ও কৌশিকের রসায়ন দারুণ কাজ করেছিল। আর সেই রসায়নকেই কাজে লাগাতে চেয়েছিল বালিঝড়, সঙ্গে ছিলেন ইন্দ্রাশিষ। কিন্তু এত জোরালো কাস্টিং সত্ত্বেও মাত্র দুমাসে বন্ধ হয়ে গেল এই সিরিয়ালটি। টিআরপি তালিকায় নিজেদের ধরে রাখতে ব্যর্থ হয়। ত সপ্তাহে এই সিরিয়ালের টেলিভিশন রেটিং পয়েন্ট ছিল ২.৯। তার আগের সপ্তাহে ৩ রেটিং পেয়েছিল এই ধারাবাহিক।

Advertisement
ঝোরা, মহার্ঘ্য ও স্রোত এক ফ্রেমে

তবে এই সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার দুঃখ দেখা গেল না অভিনেতাদের চোখে মুখে। তারকারা কিন্তু ভেঙে পড়েননি। বরং আনন্দের সঙ্গেই এই সফর শেষ করেছেন তাঁরা। কৌশিক, তৃণা এবং ইন্দ্রাশিস সহ কলাকুশলীদের কেক কেট শেষ দিনটা উদযাপন করতে দেখা যায়। সকলকে কেক খাইয়ে দিয়েছেন অভিনেত্রী। তৃণা এই ভিডিও ইনস্টায় শেয়ার করে ক্যাপশনে লেখেন, 'সফরটা ছোট ছিল ঠিকই। কিন্তু, প্রতিটি মুহূর্ত মূল্যবান ছিল।' দর্শকদের উদ্দেশ্য করে তিনি বলেন, 'এত কম সময়ে আমাদের অনেকটা ভালোবাসা দিয়েছেন আপনারা। অনেক অনেক ধন্যবাদ। বালিঝড় টিমের পক্ষ থেকে বিদায় জানাচ্ছি।'

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement