Advertisement

Rahul Arunoday Banerjee: সৃজিতের ব্যোমকেশ প্রস্তুতি, অজিতের চরিত্রে কি দেখা যাবে রাহুলকে?

Rahul Arunoday Banerjee: এই বছর একাধিক ব্যোমকেশের দেখা পেতে চলেছে দর্শকেরা। বড়পর্দার পাশাপাশি ওয়েব সিরিজেও আসছে ব্যোমকেশ। শরদিন্দু চট্টোপাধ্যায়ের সত্যান্বেষীর চরিত্রে যেমন টলিউডের বেশ কিছু জনপ্রিয় অভিনেতাদের দেখা যাবে, তেমনি অজিত-সত্যবতীর চরিত্রেও একাধিক মুখের দেখা মিলবে। হইচই প্ল্যাটফর্মের জন্য ব্যোমকেশ পরিচালনা করছেন সৃজিত মুখোপাধ্য়ায়।

সৃজিতের ব্যোমকেশে কি অজিত হচ্ছেন রাহুল?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Apr 2023,
  • अपडेटेड 8:56 AM IST
  • এই বছর একাধিক ব্যোমকেশের দেখা পেতে চলেছে দর্শকেরা।
  • বড়পর্দার পাশাপাশি ওয়েব সিরিজেও আসছে ব্যোমকেশ।
  • শরদিন্দু চট্টোপাধ্যায়ের সত্যান্বেষীর চরিত্রে যেমন টলিউডের বেশ কিছু জনপ্রিয় অভিনেতাদের দেখা যাবে, তেমনি অজিত-সত্যবতীর চরিত্রেও একাধিক মুখের দেখা মিলবে।

এই বছর একাধিক ব্যোমকেশের দেখা পেতে চলেছে দর্শকেরা। বড়পর্দার পাশাপাশি ওয়েব সিরিজেও আসছে ব্যোমকেশ। শরদিন্দু চট্টোপাধ্যায়ের সত্যান্বেষীর চরিত্রে যেমন টলিউডের বেশ কিছু জনপ্রিয় অভিনেতাদের দেখা যাবে, তেমনি অজিত-সত্যবতীর চরিত্রেও একাধিক মুখের দেখা মিলবে। হইচই প্ল্যাটফর্মের জন্য ব্যোমকেশ পরিচালনা করছেন সৃজিত মুখোপাধ্য়ায়। দুর্গরহস্য-র আধারে তাঁর সিরিজ। এই সিরিজেই দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে ব্যোমকেশ চরিত্রে। তবে বদলে যাবে সত্যবতী ও অজিত। 

শোনা যাচ্ছে, সৃজিতের ব্যোমকেশের অজিত হতে পারেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। তিনি এর আগে অবশ্য অজিতের চরিত্রে অভিনয় করেছিলেন। তাই তাঁর এ বিষয়ে অভিজ্ঞতা রয়েছে। অরিন্দম শীল পরিচালিত বড় পর্দায় ব্যোমকেশ গোত্র সিনেমায় অজিত হয়েছিলেন অভিনেতা। অপরদিকে, সৃজিতের ব্যোমকেশে সত্যবতীর চরিত্রে সেই সোহিনী সরকারের নাম শোনা যাচ্ছে। তিনিও অরিন্দম শীল পরিচালিত ব্যোমকেশের প্রত্যেক সিনেমায় সোহিনীকে সত্যবতীর ভূমিকায় দেখা গিয়েছে। তবে সত্যবতীর চরিত্রে অভিনেত্রী অনন্দিতা বসুর নামও কিন্তু হাল্কা করে শোনা যাচ্ছে। 

আরও পড়ুন: Srijit Mukherjee: সৃজিতের হাত ধরে শহরে 'শার্লক হোমস', গোয়েন্দা চরিত্রে এই বিখ্যাত বলি অভিনেতা

অপরদিকে দুর্গরহস্য-এ হরিপ্রিয়ার মতো গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে পারে অনুষা বিশ্বনাথনকে। এখানে উল্লেখ্য, এই সপ্তাহেই হইচইতে মুক্তি পাচ্ছে চিড়িয়াখানা অবলম্বনে পিঁজরাপোল। এখানে অজিতের চরিত্রে ভাস্বর চট্টোপাধ্যায় ও সত্যবতীর চরিত্রে দেখা যাবে ঋদ্ধিমা ঘোষকে। 

আরও পড়ুন: Meiyang Chang: অনির্বাণের বাংলা গান গাইলেন মেইয়াং চ্যাং, এক্স বাঙালি গায়িকাকে মনে পড়ল?

জানা গিয়েছে, শ্যাডো ফিল্মসের প্রযোজনায় দুর্গরহস্য নিয়ে ছবি করার কথা থাকলেও প্রযোজক ব্যোমকেশের চরিত্রে দেবকে কাস্ট করায় পরিচালক সৃজিতের নাকি ঘোর আপত্তি ছিল তাতে। শেষ পর্যন্ত দেবের ব্যোমকেশ পরিচালনা করছেন বিরসা দাশগুপ্ত। সৃজিতের হাতে আসে হইচইতে ব্যোমকেশ করার দায়িত্ব। তবে গোটা বিষয়টি এখন একেবারেই প্রাথমিক পর্যায়ে রয়েছে। 

Advertisement

কিছুদিন আগেই অবশ্য সৃজিত এই দুর্গরহস্য করার ইঙ্গিত দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছিলেন। সেই সময় গুঞ্জন শোনা যাচ্ছিল যে দেবের ব্যোমকেশের দায়িত্বেই নাকি আসছেন সৃজিত। তবে পুরোটাই যে গুজব তা পরিচালক নিজেই জানিয়ে দিয়েছেন। সুতরাং এই বছর বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি জুড়ে রাজ করবেন শুধু ব্যোমকেশরাই। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement