Advertisement

Ipshita Mukherjee: নিয়ে নেওয়া হয় খাতা, খবর পৌঁছায় স্কুলেও, মাধ্যমিকে চিটিং করেছিলেন ঈপ্সিতা

Ipshita Mukherjee: ছোটপর্দার পরিচিত মুখ ঈপ্সিতা মুখোপাধ্যায়। ছোটবেলায় সুবর্ণলতায় শিশুশিল্পী হিসাবে কাজ করে বর্তমানে এখন তিনি টেলিভিশনের পরিচিত মুখ। তাঁর অভিনয় নিয়ে নতুন করে বলার কিছুই নেই। ঈপ্সিতার অভিনয়ে মুগ্ধ দর্শকেরা। তবে ছোটবেলায় এক কীর্তি করেছিলেন জল থই থই ভালোবাসা-র কোকো।

ঈপ্সিতা মুখোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Jun 2024,
  • अपडेटेड 6:30 PM IST
  • ছোটপর্দার পরিচিত মুখ ঈপ্সিতা মুখোপাধ্যায়।

ছোটপর্দার পরিচিত মুখ ঈপ্সিতা মুখোপাধ্যায়। ছোটবেলায় সুবর্ণলতায় শিশুশিল্পী হিসাবে কাজ করে বর্তমানে এখন তিনি টেলিভিশনের পরিচিত মুখ। তাঁর অভিনয় নিয়ে নতুন করে বলার কিছুই নেই। ঈপ্সিতার অভিনয়ে মুগ্ধ দর্শকেরা। তবে ছোটবেলায় এক কীর্তি করেছিলেন জল থই থই ভালোবাসা-র কোকো। আর সেই সিক্রেট ফাঁস হল দিদি নম্বর ১-এর সেটে।

বন্ধু স্পেশ্যাল এপিসোডে এসেছিলেন ছোট পর্দার অভিনেত্রী ঈপ্সিতা মুখোপাধ্যায়। ছোটবেলার স্কুল জীবনের বেস্ট ফ্রেন্ড দেবাঞ্জনা মাঝির সঙ্গে। আর সেখানেই রচনার সামনে ফাঁস হয় ঈপ্সিতার জীবনের প্রথম বড় পরীক্ষার এক চাঞ্চল্যকর কীর্তি। ঈপ্সিতা নিজের মুখেই স্বীকার করেন যে মাধ্যমিক পরীক্ষার সময় চিটিং করতে গিয়ে ধরা পড়ে গিয়েছিলেন তিনি। পরীক্ষা চলাকালীন বন্ধু দেবাঞ্জনাকে একটা বানান জিজ্ঞেস করতে গিয়েই ধরা পড়ে যান ঈপ্সিতা। আর সেই কাণ্ড শুনে রচনা বলেন, বুঝতেই পারছি কত ভাল ছাত্রী ছিলে তুমি। 

ক্লাস সিক্স থেকে ঈপ্সিতা ও দেবাঞ্জনা একই স্কুলে পড়াশোনা করতেন। তবে বন্ধুত্ব গাঢ় হয় ক্লাস সেভেন থেকে। এরপর ধীরে ধীরে প্রিয় বন্ধুতেপরিণত হন তাঁরা। মাধ্যমিক পরীক্ষার সময় দেবাঞ্জনার সিট কিছুটা হলেও দূরে ছিল ঈপ্সিতার থেকে। দু’জনের পরে বসেছিল দেবাঞ্জনা। পরীক্ষায় লিখতে-লিখতে বানান নিয়ে সংশয় জেগেছিল ঈপ্সিতার মনে। দেবাঞ্জনাকে জিজ্ঞেস করতে চেয়েছিলেন তিনি। ফিসফিস বানান জিজ্ঞেস করেছিলেন প্রিয় বান্ধবীকে। দূর থেকে বান্ধবীর ঠোঁট নাড়া বুঝতে পারছিলেন না দেবাঞ্জনা, তাই নিজের সিট ছেড়ে উঠে চলে আসেন ঈপ্সিতার কাছে। পরীক্ষা চলাকালীনই গার্ডের নজরে পড়েন। তিনি খাতা টেনে নিয়েছিলেন। তারপর পাঁচ মিনিট ধরে খাতা ফেরত দিচ্ছিলেন না। বিষয়টি ঈপ্সিতার স্কুলেও জানানো হয়েছিল। প্রিন্সিপাল এসেছিলেন পরীক্ষা শেষ দিনে। ধমকের সুরে ইপ্সিতাকে বলেছিলেন, “তুমি নাকি চিটিং করেছ!” 

Advertisement

জল থই থই ভালোবাসা সিরিয়ালে কোকো চরিত্রটি ইতিমধ্যেই দর্শকদের খুব পছন্দের। তার ওপর আবার বহুযুগ পর দেবোত্তমের সঙ্গে জুটি বেঁধেছেন ঈপ্সিতা। যদিও এই সিরিয়ালে তাঁর রিয়্যাল লাইফ সঙ্গী অর্ণবও রয়েছেন। এই খবর অনেকেরই জানা যে অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আইনি বিবাহ সেরেছেন ঈপ্সিতা। তাঁদের সম্পর্ক দীর্ঘদিনের। ২০২২ সালে আইনি বিয়ে সেরেছিলেন অর্ণব ও ঈপ্সিতা।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement