Advertisement

Mimi Chakraborty: 'বাংলার জন্য কী এমন করেছেন', প্রাইড অফ বেঙ্গল অ্যাওয়ার্ড জিতে ট্রোলড মিমি

Mimi Chakraborty: কদিন আগেই আঙুল কেটে রক্তারক্তি কাণ্ড বাঁধিয়েছিলেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। সেই সময় নেটিজেনদের কাছ থেকে প্রচুর সহানুভূতি পেয়েছিলেন। তার রেশ কাটতে না কাটতেই সেই সব নেটিজেনদের কাছেই ট্রোল হলেন অভিনেত্রী। ইদের দিন অভিনেত্রী জিতেছেন প্রাইড অফ বেঙ্গল-এর খেতাব।

মিমি চক্রবর্তী ট্রোল ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Apr 2023,
  • अपडेटेड 12:30 PM IST
  • কদিন আগেই আঙুল কেটে রক্তারক্তি কাণ্ড বাঁধিয়েছিলেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। সেই সময় নেটিজেনদের কাছ থেকে প্রচুর সহানুভূতি পেয়েছিলেন।
  • তার রেশ কাটতে না কাটতেই সেই সব নেটিজেনদের কাছেই ট্রোল হলেন অভিনেত্রী।
  • ইদের দিন অভিনেত্রী জিতেছেন প্রাইড অফ বেঙ্গল-এর খেতাব। আর সেই অ্যাওয়ার্ডের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ধেয়ে এল কটাক্ষ।

কদিন আগেই আঙুল কেটে রক্তারক্তি কাণ্ড বাঁধিয়েছিলেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। সেই সময় নেটিজেনদের কাছ থেকে প্রচুর সহানুভূতি পেয়েছিলেন। তার রেশ কাটতে না কাটতেই সেই সব নেটিজেনদের কাছেই ট্রোল হলেন অভিনেত্রী। ইদের দিন অভিনেত্রী জিতেছেন প্রাইড অফ বেঙ্গল-এর খেতাব। আর সেই অ্যাওয়ার্ডের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ধেয়ে এল কটাক্ষ। 

মিমিকে এদিন দেখা গেল সাদা রঙের শিফন শাড়িতে। নিজের অ্যাওয়ার্ড হাতে নিয়ে ছবি তোলার পাশাপাশি অ্যাওয়ার্ড নেওয়ার মুহূর্তটি ভাগ করে নিয়েছেন তিনি। এই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আমি প্রাইড অফ বেঙ্গল অ্যাওয়ার্ড ২০২৩-এর পেয়ে সম্মানিত বধ করছি। বিশেষ করে অন্যান্য আলোকিত ব্যক্তিদের সঙ্গে এই সম্মান ভাগ করে নিতে পেরে। কৃতজ্ঞ।’ আর এই ছবি পোস্ট করতেই অভিনেত্রীকে ট্রোলের মুখে পড়তে হয়।

আরও পড়ুন: Mimi Chakraborty: আহত মিমি-আঙুলে সেলাই, আরোগ্য কামনায় শুভশ্রী

 

 

আরও পড়ুন: Mimi Chakraborty: চারদিকে পড়ে রক্ত ! নতুন বছরের সকালে একী কাণ্ড ঘটালেন মিমি

মিমিকে এক নেটিজেন কটাক্ষ করে বলেন, 'আমি কি জানতে পারি তুমি বাংলার জন্য ঠিক কী কী করেছো যাতে তোমাকে এই অ্যাওয়ার্ড দেওয়া হলো?' আরেকজন লেখেন, 'কীসের জন্য গর্ব? ভালো অভিনেত্রী এটা ঠিক আছে… তবে গর্ব করার কিছু হয়নি।' তবে ট্রোলের পাশাপাশি মিমিকে এই সম্মানের জন্য অভিনন্দনও জানান একাধিক মানুষ। অভিনয়ের পাশাপাশি মিমি রাজনীতির সঙ্গেও ওতপ্রোতভাবে যুক্ত। যাদবপুর কেন্দ্রের তিনি সাংসদও বটে। যদিও একটা সময়ে অভিযোগ উঠেছিল যে মিমিকে তাঁর কেন্দ্রে পাওয়া যায় না মানুষের অভাব-অভিযোগ শোনার জন্য। তবে নিয়ম করে মিমিকে দেখা যায় সাংসদে যেতে। এ বছরও মিমি তাঁর মা-বাবাকে নিয়েই সাংসদের অধিবেশনে গিয়েছিলেন। 

Advertisement

 

আরও পড়ুন: Rudranil Ghosh-Mimi Chakraborty: TMC-BJP দ্বন্দ্বের ঊর্ধ্বে 'বন্ধুত্ব', জমাটি আড্ডায় মিমি-রুদ্রনীল

    বিগত এক যুগের বেশি সময় ধরে বাংলা ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছেন মিমি। শুরুটা হয়েছিল ছোট পর্দা দিয়ে। ঋতুপর্ণ ঘোষের হাত ধরে গানের ওপারের ধারাবাহিকে তাঁর অভিনীত পুপে চরিত্রটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল। তারপর বড় পর্দায় প্রথম কাজ বাপি বাড়ি যা, যেটি ২০১২ সালে মুক্তি পায়। এরপর মেইন স্ট্রিম বাংলা ছবির পাশাপাশি তাঁকে দেখা গিয়েছে খাদ, পোস্ত, ধনঞ্জয়-এর মতো সিনেমায়। মিমির শেষ ছবি অরিন্দম শীলের সঙ্গে খেলা যখন। তাঁর আগে মুক্তি পেয়েছিল মিনি। আবীরের সঙ্গে রক্তবীজ ছবির শ্যুটিংও সদ্য শেষ করেছেন অভিনেত্রী। 

        

        

    Read more!
    Advertisement

    RECOMMENDED

    Advertisement