Advertisement

Raj Chakrabarty: হাসপাতালে ভর্তি রাজ চক্রবর্তী, কী হয়েছে-কেমন আছেন?

Raj Chakrabarty: গরমে অবস্থা বেশ কাহিল। তার ওপর সিনেমা-সিরিজের শ্যুটিং, রাজনৈতিক কর্মকাণ্ড সব মিলিয়ে বেশ কিছুদিন ধরেই শরীরটা ভালো যাচ্ছিল না টলিউডের ব্যস্ততম পরিচালক ও বিধায়ক রাজ চক্রবর্তীর। ব্যাস অসুস্থ হয়ে পড়লেন। এখন তিনি ভর্তি রয়েছেন দক্ষিণ কলকাতার এক হাসপাতালে।

হাসপাতালে ভর্তি রাজ চক্রবর্তী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Apr 2023,
  • अपडेटेड 11:23 AM IST
  • গরমে অবস্থা বেশ কাহিল। তার ওপর সিনেমা-সিরিজের শ্যুটিং, রাজনৈতিক কর্মকাণ্ড সব মিলিয়ে বেশ কিছুদিন ধরেই শরীরটা ভালো যাচ্ছিল না টলিউডের ব্যস্ততম পরিচালক ও বিধায়ক রাজ চক্রবর্তীর।
  • এখন তিনি ভর্তি রয়েছেন দক্ষিণ কলকাতার এক হাসপাতালে।
  • রাজের অসুস্থতার খবর সামনে আসতেই উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর ভক্তরা।

গরমে অবস্থা বেশ কাহিল। তার ওপর সিনেমা-সিরিজের শ্যুটিং, রাজনৈতিক কর্মকাণ্ড সব মিলিয়ে বেশ কিছুদিন ধরেই শরীরটা ভালো যাচ্ছিল না টলিউডের ব্যস্ততম পরিচালক ও বিধায়ক রাজ চক্রবর্তীর। ব্যাস অসুস্থ হয়ে পড়লেন। এখন তিনি ভর্তি রয়েছেন দক্ষিণ কলকাতার এক হাসপাতালে। রাজের অসুস্থতার খবর সামনে আসতেই উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর ভক্তরা।  

কী হয়েছে রাজ চক্রবর্তীর? জানা গিয়েছে যে মঙ্গলবার রুটিন চেকআপের জন্য গিয়েছিলেন রাজ। আর সেখানেই তাঁর ইউরিন ইনফেকশন ধরা পড়ে। তাই চিকিৎসকরা তাঁকে আজকের দিনটা হাসপাতালে ভর্তি রাখার সিদ্ধান্ত নিয়েছেন। যাবতীয় টেস্ট করা হবে আজই। সব রিপোর্ট সঠিক থাকলে বুধবারই ছেড়ে দেওয়া হবে জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীকে।

আরও পড়ুন: Raj Chakraborty: বিয়ের সানাই বাজল বলে! কার সঙ্গে প্রেম করছেন রাজের ভাগ্নি সৃষ্টি?

রাজের অবস্থা এখন ভালোই আছে বলেই জানিয়েছেন রাজ-ঘরণী শুভশ্রীও। জানা যাচ্ছে, চিকিৎসকদের প্রাথমিক অনুমান প্রচণ্ড দাবদাহের মধ্যে পর্যাপ্ত পরিমানে জল পান করেননি রাজ। সেই জন্যই সামান্য শারীরিক সমস্যার সৃষ্টি হয়েছে।প্রসঙ্গত, তীব্র দাবদাহের মধ্যেই টলি পাড়ায় চলছে শ্যুটিং। আর যে কারণে অনেকেই অসুস্থ হয়ে পড়ছেন। এমনিতে সিনেমার বা সিরিজের শ্যুটিং এখন খুব কম সময়ের মধ্যে করার ফলে এই গরমে অভিনেতা-অভিনেত্রী ও কলাকুশলীদের বেশ অসুবিধাই হচ্ছে। কিছুদিন আগেই অসুস্থ হয়ে পড়েছিলেন বরবাদ নায়িকা ঋত্বিকা সেনও। তাঁরও সংক্রমণ ধরা পড়েছিল।    

আরও পড়ুন: Raj Chakraborty: রাজ চক্রবর্তীর জন্মদিন পালন করেন না মা-বাবা, কারণ জানালেন পরিচালক

তবে রাজের তেমন কিছু হয়নি। এমনিতেই পরিচালনা এবং প্রযোজনার কাজে সব সময় ব্যস্ত থাকেন পরিচালক। কিছু দিন আগে ‘আবার প্রলয়’-এর কাজ শেষ করেছেন তিনি। এ ছাড়াও তিনি এখন বিধায়কও বটে। তাই উপরি দায়িত্বও অনেক। খুব শীঘ্রই এসভিএফ-এর ব্যানারেও নতুন ছবির কাজ শুরু করবেন পরিচালক। এত কিছু মধ্যেও তিনি শুভশ্রী ও ছেলে ইউভানকে সময় দিতে ভোলেন না। 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement