Advertisement

করোনা আক্রান্ত কবি শঙ্খ ঘোষ, অবস্থা স্থিতিশীল

তাঁর পরিবারের তরফ থেকে জানা গিয়েছে, গত ২-৩ দিন সামান্য জ্বর ছিল প্রবীণ কবির। সন্দেহ হওয়ায় করোনা পরীক্ষা করানো হয় তাঁর। বুধবার রাতেই করোনা পজিটিভ রিপোর্ট আসে কবির। তবে জানা গিয়েছে তিনি আপাতত স্তিতিশীল। জ্বরও কমে গিয়েছে। তবে শারীরিক দুর্বলতা রয়েছে শঙ্খবাবুর।

কবি শঙ্খ ঘোষ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Apr 2021,
  • अपडेटेड 9:16 AM IST
  • গত কয়েক মাস ধরে তিনি বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন
  • মাঝে কয়েক দিনের জন্য হাসপাতালেও ভরতি হন তিনি
  • এখন বাড়িতে রেখেই তাঁর চিকিৎসা করানো হবে বলে জানিয়েছে তাঁর পরিবার।

টলিউডের পর বাংলার সাহিত্য জগতেও করোনা ছায়া। বুধবার রাতে করোনা আক্রান্ত হওয়ার খবর জানালেন কবি শঙ্খ ঘোষ। তাঁর পরিবারের তরফ থেকে জানা গিয়েছে, গত ২-৩ দিন সামান্য জ্বর ছিল প্রবীণ কবির। সন্দেহ হওয়ায় করোনা পরীক্ষা করানো হয় তাঁর। বুধবার রাতেই করোনা পজিটিভ রিপোর্ট আসে কবির। তবে জানা গিয়েছে তিনি আপাতত স্তিতিশীল। জ্বরও কমে গিয়েছে। তবে শারীরিক দুর্বলতা রয়েছে শঙ্খবাবুর।

গত কয়েক মাস ধরে তিনি বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। মাঝে কয়েক দিনের জন্য হাসপাতালেও ভরতি হন তিনি। তবে করোনার বাড়বাড়ন্তে বাড়িতেই চিকিৎসার ব্যবস্থা করা হয় তাঁকে মহামারী থেকে নিরাপদ রাখতে। এরই মাঝে গত ২-৩ দিন ধরে হঠআৎ জ্বর এবং পেটের গলযোগ দেখা যায় শঙ্খবাবুর। করোনার লক্ষ্মণ ছিল বলেই তড়িঘড়ি কোভিড পরীক্ষা করা হয় তাঁর। এখন বাড়িতে রেখেই তাঁর চিকিৎসা করানো হবে বলে জানিয়েছে তাঁর পরিবার।

প্রসঙ্গত, গত কয়েক সপ্তাহ ধরে করোনার দ্বিতীয় ঢেউ বিভিন্ন রাজ্যে ভয়ানক আকার ধারণ করেছে। সাধারণ মানুষ তো রয়েছেনই, তার সঙ্গে আক্রান্ক হচ্ছএন একের পর এক নাম করা সেলেবরা। বলিউড থেকে টলিউড, কেউই বাদ নেই। শুটিংয়েও যথেষ্ট কড়াকড়ি। মুম্বইয়ে করোনার জেরে শুটিংয়ে ভীষণ কড়াকড়ি। সপ্তাহে ৫ দিন শুটিং হচ্ছে। বন্ধ রাখা হয়েছে শনি এবং রবিবার। তার সঙ্গে নির্দিষ্ট সময়ও বেঁধে দেওয়া হয়েছে শুটিংয়ের। মুম্বইয়ে হিন্দি ধারাবাহিক এবং বলিউডের বহু তারকা একের পর এক করোনা আক্রান্ত হয়েছেন। তার জেরে ব্যহত হয়েছে শুটিংও।

অন্য দিকে টলি পাড়ায় জনপ্রিয় রিয়েলিটি শো 'সা রে গা মা পা' - এর ৪ বিচারক মনোময় ভট্টাচার্য, শ্রীকান্ত আচার্য, আকৃতি কক্কর, মিকা সিং ও আবির চট্টোপাধ্যায়ও কোভিডে আক্রান্ত হয়েছিলেন। শুধু তাই নয় অপরাজিতা আঢ্য, নীল ভট্টাচার্য, বিভান ঘোষ, দেবজানি চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, শন বন্দ্যোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্তও আক্রান্ত হয়েছিলেন কোভিডে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement