Advertisement

Television Gossip: পাঁঠার মাংস থেকে তোপসে ফ্রাই, টলিউডের মতো জমাটি পিকনিক টেলিপাড়াতেও

Television Gossip: রবিবার ছিল টলিউড তারকাদের জমজমাটি পিকনিক। রাজ, শুভশ্রী, পরমব্রত, অনির্বাণ, ইশা, কৌশিক গঙ্গোপাধ্যায় সহ একাধিক চেনা মুখের সারি জমিয়ে দিল গঙ্গাবক্ষের পাড়ে হওয়া পিকনিক। যেখানে টলিউড জমিয়ে পিকনিক করছে পিছিয়ে থাকে কেন টেলিভিশন। বাংলা সিরিয়ালের একঝাঁক তারকারাও মাতলেন পিকনিকের মজায়।

টেলিভিশনের পিকনিক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Jan 2024,
  • अपडेटेड 7:53 PM IST
  • বাংলা সিরিয়ালের একঝাঁক তারকারাও মাতলেন পিকনিকের মজায়

রবিবার ছিল টলিউড তারকাদের জমজমাটি পিকনিক। রাজ, শুভশ্রী, পরমব্রত, অনির্বাণ, ইশা, কৌশিক গঙ্গোপাধ্যায় সহ একাধিক চেনা মুখের সারি জমিয়ে দিল গঙ্গাবক্ষের পাড়ে হওয়া পিকনিক। যেখানে টলিউড জমিয়ে পিকনিক করছে পিছিয়ে থাকে কেন টেলিভিশন। বাংলা সিরিয়ালের একঝাঁক তারকারাও মাতলেন পিকনিকের মজায়। জানুয়ারির কনকনে ঠান্ডায় জমিয়ে পিকনিক করল মিঠিঝোরা, নিম ফুলের মধু। এর পাশাপাশি অর্পিতা ও স্বর্ণদীপ্ত চুটিয়ে পিকনিকের মজা উপভোগ করেন তাঁদের পুরনো সহকর্মীদের সঙ্গে। 

নিম ফুলের মধু সিরিয়ালের গোটা টিম পিকনিক করে সম্প্রতি। দেদার নাচ-গানার পাশাপাশি চলে ছবি তোলার হিড়িক। পুরো একটা ভ্যান দখল করে পল্লবী, তনুশ্রী, মানসী, অরিজিতা, নবনীতা সহ সবাই মিলে ছবি তুলতে শুরু করেন। এদিন প্রত্যেককেই দেখা গেল একেবারে নিজেদের চরিত্র থেকে বের হয়ে অন্যভাবে হই-হুল্লোড় করতে। এমনিতে নিম ফুলের মধু সিরিয়ালের শ্যুটিংয়ের মাঝেই চলে মজা ও রিলস বানানোর হিড়িক। সম্প্রতি আনন্দ করে চড়ুইভাতি করে এল গোটা দত্ত পরিবার। শোনা যাচ্ছে, তপসে মাছের ফ্রাই থেকে বিভিন্ন ধরনের কবাব— সবই ছিল মেনুতে। ফলতায় পিকনিক করতে গিয়েছিলেন নিম ফুলের মধুর টিম। পাঁঠার মাংস, ফিস কবাব, চিকেন কবাব, তোপসে মাছ, কেক— সবই ছিল পিকনিকের মেনুতে। পর্ণা ও কৃষ্ণার আলাদা সমীকরণ দেখা গিয়েছে এই পিকনিকে। 

অপরদিকে, সদ্য শুরু হওয়া মিঠিঝোরা সিরিয়ালের গোটা টিমও সম্প্রতি পিকনিক থেকে ঘুরে এলেন। কলকাতার কাছেই মিঠিঝোরা সহ ওই প্রযোজনা সংস্থার আরও দুই সিরিয়ালের সদস্যদের পিকনিক ছিল। তবে সবচেয়ে বেশি মজা করতে দেখা গিয়েছে মিঠিঝোরা সিরিয়ালের সদস্যদের। ট্রেন্ডি গানে নাচ থেকে শুরু করে খেলা, জমিয়ে পেটপুজো সবই হয়েছে ভরপুর। শীতের শেষ কয়েকটা দিন জমিয়ে মজা করে নিলেন তাঁরা। আবারও তো সেই একটানা শ্যুটিংয়ের ফাঁদে পড়তে হবে সবাইকে। 

Advertisement

একদিকে যখন সিরিয়ালের টিম জমিয়ে পিকনিক করছেন অপরদিকে সদ্য বিবাহিত দম্পতি অর্পিতা মণ্ডল ও স্বর্ণদীপ্ত পিকনিক করলেন তাঁদের পুরনো সহকর্মীদের সঙ্গে। এই পিকনিকে চা থেকে মদ কী না ছিল। সেই ভিডিও শেয়ার করেছেন অর্পিতা। যেখানে তাঁদের দেদার মস্তির ছবি দেখা গিয়েছে। পিকনিকে অর্পিতা ও স্বর্ণদীপ্তের রোম্যান্সও দেখা গিয়েছে। এক কথায় বলা চলে টলিউডের মতোই টেলি পাড়ার পিকনিকও কনকনে ঠান্ডায় জমে ক্ষীর হয়ে গিয়েছে।     

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement