Advertisement

Bigg Boss OTT-তে বিজয়ী দিব্যা আগরওয়াল, দ্বিতীয় নিশান্ত ভট্ট

শেষ হল Bigg Boss OTT'র প্রথম সিজন। বিজয়ী হয়ে বিগ বস ওটিটি'র ট্রফি জিতে নিলেন দিব্যা আগরওয়াল। আনন্দ ধরে রাখতে পারছিলেন না দিব্যা। শুরু থেকে জব্বর টক্কর দিয়েছেন দিব্যা। শো শেষে তিন প্রতিযোগী ফাইনাল রেসে বেরিয়ে যায়। শেষ তিনি ছিলেন শমিতা শেঠি, নিশান্ত ভট্ট এবং দিব্যা আগরওয়াল। শো'তে ফার্স্ট রানার আপ হলেন নিশান্ত ভট্ট এবং শমিতা শেট্টি তৃতীয় হন।

Bigg Boss OTT-তে বিজয়ী দিব্যা আগরওয়াল
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 18 Sep 2021,
  • अपडेटेड 11:44 PM IST
  • শেষ হল Bigg Boss OTT'র প্রথম সিজন।
  • বিজয়ী দিব্যা আগরওয়াল
  • দ্বিতীয় নিশান্ত ভট্ট

শেষ হল Bigg Boss OTT'র প্রথম সিজন। বিজয়ী হয়ে বিগ বস ওটিটি'র ট্রফি জিতে নিলেন দিব্যা আগরওয়াল। আনন্দ ধরে রাখতে পারছিলেন না দিব্যা। শুরু থেকে জব্বর টক্কর দিয়েছেন দিব্যা। শো শেষে তিন প্রতিযোগী ফাইনাল রেসে বেরিয়ে যায়। শেষ তিনি ছিলেন শমিতা শেঠি, নিশান্ত ভট্ট এবং দিব্যা আগরওয়াল। শো'তে ফার্স্ট রানার আপ হলেন নিশান্ত ভট্ট এবং শমিতা শেট্টি তৃতীয় হন। বিগ বস ১৫ -এ যাওয়ার সিদ্ধান্ত নেন প্রতীক সহজপাল। শো থেকে চতুর্থ হয়েবিদায় নেন রাকেশ বাপাত।

শেষ পাঁচে কারা?

ফাইনাল রাউন্ডে পৌঁছনো প্রতিযোগীরা সকলেই কঠোর পরিশ্রম করেছেন। শো'য়ে নেহা ভাসিন সবথেকে বেশি নজর কাড়েন। দর্শকদের বিনোদন দিতে এতটুকুও খামতি রাখেননি নেহা। কিন্তু দুঃখের বিষয় ফাইনাল রাউন্ডের ঠিক আগেই শো থেকে বিদায় নেন তিনি। রাকেশ বাপত, শমিতা শেঠি, প্রতীক সহজপাল, দিব্যা আগরওয়াল এবং নিশান্ত ভাটকে শোতে ফাইনাল রাউন্ডে দেখা গিয়েছিল। ৪২ দিন হাউসে কাটিয়ে আজ শেষ হল Bigg Boss OTT-র প্রথম যাত্রা।

বিগ বস ১৫ -এ অংশ নেবেন প্রতীক সহজপাল 

প্রতীক সহজপাল বিগ বস ওটিটির শেষ পর্বে বড় সিদ্ধান্ত নেন। বিগ বস ওটিটির লড়াই থেকে নিজেকে বের করে নেন তিনি। সলমন খানের  Bigg Boss 15 -এ অংশ নেওয়ার সিদ্ধান্ত নেন। এখান থেকে সরাসরি Bigg Boss 15 অংশ নিতে পারবেন তিনি।

বিগ বস হাউসের কিছু স্মরণীয় মুহূর্ত

শমিতা-রাকেশের কানেকশন, নেহা-প্রতীকের কানেকশন শো'য়ে অনেক স্মরণীয় মিষ্টি মুহূর্ত দিয়ে দর্শকদের মন জয় করেছে। শো'তে প্রতীক এবং জীশানের মধ্যে তুমুল লড়াই হয়। এরপর ঘরের শৃঙ্খলা ভঙ্গের জন্য জীশানকে বিগ বস ওটিটি থেকে বেরিয়ে যেতে হয়েছিল। নিশান্ত ভট্ট এবং মুজ জটানার মিষ্টি বন্ডিংও সকলের মন জয় করে। হাউসে প্রতিযোগীদের বোল্ডনেসও বেশ নজর কাড়ে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement