Advertisement

Amitabh Bachchan Injured: শ্যুটিংয়ে গুরুতর আহত অমিতাভ, পাঁজরে চোট Big B-র, কেমন আছেন?

Amitabh Bachchan Injured: বলিউড স্টার অমিতাভ বচ্চনের অনুরাগীদের জন্য দুঃসংবাদ! হায়দরাবাদে শ্যুটিং চলাকালীন আহত বিগ বি। অ্যাকশন দৃশ্য করতে গিয়ে চোট পান অমিতাভ বচ্চন। চোটের কারণে শ্যুটিং বাতিল করতে হয়েছে। চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন বিগ বি। তাঁর চিকিৎসা চলছে।

অমিতাভ বচ্চনের চোট
Aajtak Bangla
  • হায়দরাবাদ,
  • 06 Mar 2023,
  • अपडेटेड 12:48 PM IST
  • বলিউড স্টার অমিতাভ বচ্চনের অনুরাগীদের জন্য দুঃসংবাদ!
  • হায়দরাবাদে শ্যুটিং চলাকালীন আহত বিগ বি
  • কশন দৃশ্য করতে গিয়ে চোট পান অমিতাভ বচ্চন

Amitabh Bachchan Injured: বলিউড স্টার অমিতাভ বচ্চনের (Bollywood Actor Amitabh Bachchan) অনুরাগীদের জন্য দুঃসংবাদ! হায়দরাবাদে শ্যুটিং (Shooting) চলাকালীন আহত (Injured) বিগ বি। অ্যাকশন দৃশ্য করতে গিয়ে চোট পান অমিতাভ বচ্চন। চোটের কারণে শ্যুটিং বাতিল করতে হয়েছে। চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন বিগ বি। তাঁর চিকিৎসা চলছে। তিনি মুম্বইয়ে নিজের বাড়িতে ফিরে এসেছেন, বাড়িতে বিশ্রামে আছেন বলে জানান। দুর্ভাগ্যবশত তার ডান পাঁজরের খাঁচায় পেশী ছিঁড়ে যায়, বলে খবর।

পাঁজরে আঘাত
দুর্ঘটনার কথা নিজেই জানিয়েছেন অমিতাভ বচ্চন। হায়দরাবাদে প্রোজেক্ট 'কে'-এর শ্যুটিংয়ের সময় তিনি চোট পান। অ্যাকশন শটের সময় এই ঘটনা ঘটে। পাঁজরে চোট পেয়েছেন।

বিগ বি-র সিটি স্ক্যান করা হয় হায়দরাবাদের এআইজি হাসপাতালে। চেকআপ শেষে মুম্বই ফিরছেন অভিনেতা। চিকিৎসকরা তাঁকে ব্যান্ডেজ করে বিশ্রামের পরামর্শ দিয়েছেন।

শ্বাস নিতে অসুবিধা
দুর্ঘটনার পর শ্বাস নিতে অসুবিধা হচ্ছে তাঁর। খুব ব্যথা হচ্ছে। নড়াচড়া করতেও অসুবিধা হচ্ছে। তাঁকে ব্যাথার ওষুধ দেওয়া হয়েছে। পুরোপুরি সুস্থ হতে কিছুটা সময় লাগবে বলে জানান চিকিৎসকেরা। 

শ্যুটিং বন্ধ
শ্যুটিং-এর কাজ বন্ধ করা হয়েছে। জানা যায়, তিনি পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত সিনেমা বা শ্যুটিং সংক্রান্ত কোনও কাজ হবে না।

জলসায় বিশ্রাম নিচ্ছেন বিগ বি
অমিতাভ বচ্চন জানিয়েছেন, তিনি জলসায় নিজের বাড়িতে বিশ্রাম নিচ্ছেন। তবে, প্রয়োজনীয় কাজকর্মের জন্য একটু নড়াচড়া করছেন। 

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের চোটের খবরে হতাশ অনুরাগীরা। সকলেই তাঁর সুস্থতার কামনা করছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement